Charge for Instagram Post: ৫ জন সেলিব্রিটি যারা একটি ইনস্টাগ্রাম পোস্টের জন্য বিশাল পরিমাণ চার্জ করে

Charge for Instagram Post: ইনস্টাগ্রাম ধনী তালিকায় কাইলি জেনারকে বাদ দিয়েছেন ডোয়াইন জনসন

হাইলাইটস:

  • আপনাকে শীর্ষ ৫ সেলিব্রিটি সম্পর্কে বলতে এসেছি
  • একটি ইনস্টাগ্রাম পোস্টের জন্য সবচেয়ে বেশি চার্জ করে
  • ভারতীয় সেলিব্রিটি বিরাট কোহলি (২.২১ কোটি) ২৬ তম স্থানে অবস্থান

Charge for Instagram Post: ইনস্টাগ্রাম বিজ্ঞাপনদাতাদের জন্য একটি খুব গুরুত্বপূর্ণ জায়গা হয়ে উঠেছে। লক্ষ লক্ষ অনুসরণকারী সেলিব্রিটিদের প্রচারমূলক/বিজ্ঞাপন পোস্ট করতে বলা হয় এবং তাদের একটি ভাল পরিমাণ অর্থ প্রদান করা হয়। আপনিও যদি তাদের কত টাকা দেওয়া হয় এবং তালিকার শীর্ষে কে তা নিয়ে ভাবছেন, আপনি সঠিক জায়গায় আছেন। আমরা এখানে আপনাকে শীর্ষ ৫ সেলিব্রিটি সম্পর্কে বলতে এসেছি যারা একটি ইনস্টাগ্রাম পোস্টের জন্য সবচেয়ে বেশি চার্জ করে। “ইনস্টাগ্রাম রিচ” নামের তালিকাটি সম্প্রতি সোশ্যাল মিডিয়া শিডিউলিং প্ল্যাটফর্ম হপার দ্বারা প্রকাশিত হয়েছে।

১. ডোয়াইন জনসন

ডোয়াইন জনসন রিয়েলিটি টিভি তারকা এবং মডেল কাইলি জেনারকে হটিয়ে এক ইনস্টাগ্রাম পোস্টের জন্য সর্বোচ্চ বেতনের সেলিব্রিটি হয়েছেন। কুস্তিগীর থেকে পরিণত-অভিনেতা একটি পোস্টের জন্য ১,০১৫,,০০০ডলার চার্জ করেন যা ভারতীয় রুপিতে প্রায় ৭.৬ কোটি রূপান্তরিত হয়। হলিউড অভিনেতা যিনি সম্প্রতি ফোর্বস দ্বারা বিশ্বের সর্বোচ্চ বেতনভোগী অভিনেতা হিসাবে মুকুট পেয়েছেন তার ইনস্টাগ্রামে ১৮৮ মিলিয়ন ফলোয়ার রয়েছে।

২. কাইলি জেনার

আমেরিকান রিয়েলিটি-টিভি তারকা এবং মডেল একটি ইন্সটা পোস্টের জন্য চার্জ করার ক্ষেত্রে ডোয়াইন জনসন থেকে খুব বেশি পিছিয়ে ছিলেন না। তিনি ২০২০ সালে একটি পোস্টের জন্য $৯৮৬,০০০ (৭. ৩৬ কোটি) চার্জ করেছিলেন৷ তার আকর্ষণীয় শরীরের জন্য ইনস্টাগ্রামে জনপ্রিয়, কাইলি জেনারের ইনস্টাগ্রামে ১৮৩ মিলিয়ন ফলোয়ার রয়েছে।

৩. ক্রিস্টিয়ানো রোনালদো

শীর্ষ পাঁচ তালিকার একমাত্র ক্রীড়াবিদ, ফুটবল কিংবদন্তি ক্রিস্টিয়ানো রোনালদো তার একটি ইনস্টাগ্রাম পোস্টের জন্য $৮৮৯,০০০ (৬.৬৩ কোটি) চার্জ করেছেন। তালিকায় প্রথম দুইজনের চেয়ে বেশি ফলোয়ার থাকা সত্ত্বেও পর্তুগাল ফুটবলার একটি পোস্টের জন্য কম চার্জ নেন। বর্তমানে ইনস্টাগ্রামে ক্রিস্টিয়ানোর ২২৭ মিলিয়ন ফলোয়ার রয়েছে।

৪. কিম কার্দাশিয়ান

কাইলি জেনারের সৎ বোন, কিম কার্দাশিয়ান ওয়েস্ট নিজেকে শীর্ষ ইন্সটা উপার্জনকারীর চতুর্থ অবস্থানে খুঁজে পেয়েছেন। তিনি একটি ইনস্টাগ্রাম পোস্টের জন্য $৮৫৮,০০০ (৬.৪ কোটি) চার্জ করেছিলেন। কিম কার্দাশিয়ান হলেন একজন টিভি ব্যক্তিত্ব, মডেল এবং অভিনেতা যার ১৭৮ মিলিয়ন ফলোয়ার রয়েছে।

৫. আরিয়ানা গ্র্যান্ডে

আরিয়ানা গ্রান্ডে, একজন আমেরিকান গায়িকা এবং গীতিকার যিনি অনেক হিট গান দিয়েছেন, বৈশিষ্ট্যগুলি ৫ তম স্থানে রয়েছে। তিনি একটি পোস্টের জন্য $৮৫৩,০০০ (৬.৩৭ কোটি) চার্জ করেছিলেন। ‘রেইন অন মি’ গায়কের ইনস্টাগ্রামে বর্তমানে ১৯৩ মিলিয়ন ফলোয়ার রয়েছে।

অন্যরা হলেন- সেলেনা গোমেজ (৬.৩৩ কোটি), বিয়ন্সে নোলস (৫.৭৫ কোটি), জাস্টিন বিবার (৫.৫৭ কোটি), টেলর সুইফট (৫.৩৯ কোটি) এবং নেইমার জুনিয়র (৫.২৫ কোটি) ইনস্টাগ্রাম পোস্ট প্রতি শীর্ষ ১০ উপার্জনকারীদের মধ্যে। ভারতীয় সেলিব্রিটি বিরাট কোহলি (২.২১ কোটি) ২৬ তম অবস্থানে এবং প্রিয়াঙ্কা চোপড়া (২.১৫ কোটি) ২৮ তম স্থানে এসেছেন ।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.