Typecast Actors of Bollywood: বলিউডের ৭ জন সবচেয়ে টাইপকাস্ট অভিনেতাদের আমরা সবাই ভালোবাসি তাদের সম্পর্কে জেনে নেওয়া যাক

Typecast Actors of Bollywood: বলিউডের যেসব অভিনেতারা সবচেয়ে বেশি টাইপকাস্ট হয়েছেন

হাইলাইটস:

  • কিরণ খের
  • বরুণ ধাওয়ান
  • রণবীর কাপুর

Typecast Actors of Bollywood: বলিউড কখনই আমাদের কাছে নতুন এবং উৎসাহী চরিত্রগুলিকে পরিচয় করিয়ে দিতে ব্যর্থ হয়নি। প্রতিনিয়ত আমরা কিছু আশ্চর্যজনক এবং তাজা প্রতিভা অঙ্গনে প্রবেশ করতে দেখি এবং তাদের মধ্যে কিছু এতই চিত্তাকর্ষক, এবং একটি বিশেষ ধরণের ভূমিকায় মানানসই যে কেবল নির্মাতারা নয়, দর্শকরাও তাদের একটি বিশেষ ভূমিকার সাথে যুক্ত করতে শুরু করেছেন। সদয়, মূলত, তাদের টাইপকাস্ট করেছে। সুতরাং, আমরা ভেবেছিলাম কেন এমন অভিনেতাদের একটি তালিকা তৈরি করব না যারা টাইপকাস্ট করা হয়েছে এবং সকলের কাছে সবচেয়ে প্রিয়।

বলিউডের ৭ জন সবচেয়ে টাইপকাস্ট অভিনেতাদের আমরা সবাই ভালোবাসি। 

কিরণ খের:

একটি বলিউড চলচ্চিত্র কল্পনা করুন, যেখানে একটি পাঞ্জাবি পরিবার আছে, একটি উচ্চস্বরে, মজার, এবং সাধারণ পাঞ্জাবি মায়ের সাথে, এবং আপনার মনে কিরণ খেরের চেহারা তৈরি হচ্ছে তা খুঁজুন। রং দে বাসন্তী-তে একজন ডিজে-এর কঠোর মা থেকে শুরু করে হাম তুম-এর বন্ধুত্বপূর্ণ মা থেকে ওম শান্তি ওম-এর নাটক-মা পর্যন্ত, তাকে এত নিখুঁতভাবে দেখা গেছে।

রাজপাল যাদব:

একটি অদ্ভুত ক্র্যাক হেড যিনি আসলে চলচ্চিত্রের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ, কারণ তিনি একজন ক্র্যাক হেড, রাজপাল যাদব সেই চরিত্রের উপস্থিতিতে মানানসই এবং আমরা ভাবি এমন কেউ আছে যে রাজপাল যেভাবে অভিনয় করতে পারে, ঠিক যেভাবে তিনি করেছিলেন তাদের ফিরি হেরা ফের, চুপ চুপ কে, ওয়াক্ত থেকে শুরু করে ভুল ভুলাইয়া, হাঙ্গামা, মালামাল উইকলি ইত্যাদি সবকটিতেই তিনি অবিশ্বাস্য অভিনয় করেছেন।

অলোক নাথ:

একজন সাধারণ, ঐতিহ্যবাহী, এবং সংস্কারী ভারতীয় পিতা, যিনি প্রেমময়, আদর্শ এবং একজন শিশুদের ব্যক্তিত্ব। অলোক নাথ সেই চরিত্রটিকে যথাযথভাবে মানানসই। সাধারণত, এমনকি বাবুজি নামেও ডাকা হয়, নাথ প্রিয় পিতার একজন ব্যক্তিত্ব। এবং, এটা বললে ভুল হবে না যে তার যুগে, লোকেরা এমনকি নাথের যে ভূমিকা এবং চরিত্রগুলি গড়ে তুলেছিল তার সাথে পিতার প্রতিমূর্তি তৈরি করা শুরু করেছিল।

উপাসনা সিং:

একজন ওভারঅ্যাক্টিং পাঞ্জাবি মহিলা বা মারাঠি মহিলা, যাঁর প্রতিক্রিয়াশীল প্রকৃতির উপর উচ্চ কণ্ঠস্বর রয়েছে, ইংরেজি বলার একটি অস্পষ্ট আবেশ রয়েছে এবং দেখতে এবং আধুনিক হতে চান, উপাসনা সিং সেই ধরণের। যদিও তার ভূমিকাগুলি খুব আলাদা ছিল, তার চরিত্রগুলি সর্বদা এই বৈশিষ্ট্যগুলি পেয়েছে এবং সে সেগুলিকে অভিনয় করে ঠিক যেমনটি তার বৈশিষ্ট্য।

সতীশ শাহ:

চলচ্চিত্রে এমন একটি ভূমিকা যা মানুষকে হাসাতে, হাসাতে এবং মুহূর্তটিকে লালন করতে। সতীশ শাহ হল সেই পরিবারের সেই হাসিখুশি মানুষ যাকে সবাই ভালোবাসে, সেই চাচা যিনি শিশুদের প্রিয় এবং যিনি ঘটনাক্রমে জ্ঞানের কথা বলে থাকেন। হাম সাথ সাথ হ্যায়-এর উদার এবং সমর্থনকারী বাবা থেকে শুরু করে ম্যা হুঁ না-তে থুথু দেওয়া স্কুল শিক্ষক, শাহ তাদের সবার মধ্যেই সুন্দর।

বরুণ ধাওয়ান:

ধাওয়ানকে এই তালিকায় যুক্ত করা খুব তাড়াতাড়ি হবে তবে তার কাজের দিকে তাকালে এটি করা খুব বেশি ভুল হবে না। ধাওয়ান সেই মজার, বুদ্ধিমান, চরিত্র, শিশুর মতো হৃদয়ের। স্টুডেন্ট অফ দ্য ইয়ার থেকে শুরু করে মে তেরা হিরো পর্যন্ত চলচ্চিত্রগুলি গণনা করুন, তিনি বেশিরভাগ ভূমিকায় মানানসই।

রণবীর কাপুর:

আবার, খুব শীঘ্রই মন্তব্য করতে পারি যে তার কাছ থেকে হয়তো আরও অনেক কিছু আসতে বাকি আছে, তবুও, রণবীর সেই একজন চরিত্র, যার কিছু করার, কিছু অর্জন করার জন্য বা অন্য সময়, সে সবেমাত্র পায়নি। তার জীবনের পথ। রকস্টার থেকে ওয়েক আপ সিড এবং ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি পর্যন্ত, আপনি তাকে সেই ভূমিকার জন্য তৈরি করা অভিনেতা হিসেবে দেখতে পাবেন।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.