Bollywood Moms Fitness Secret: ৫ জন উপযুক্ত বলিউড মা এবং তাদের ফিটনেসের গোপনীয়তা জেনে নিন

Bollywood Moms Fitness Secret: ৫ জন যোগ্যতম বলিউড মা যারা সহস্রাব্দের সমস্ত মায়ের জন্য একজন অনুপ্রেরণা জাগায়

হাইলাইটস:

  • মাতৃত্ব আপনার হৃদয় বৃদ্ধি করে এবং আপনার জীবনকে ভালোবাসায় পূর্ণ করে
  • সমস্ত ব্যস্ততা একজন মহিলার স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে কারণ তারা নিজেদেরকে অগ্রাধিকার দেওয়া বন্ধ করে দেয়
  • গর্ভাবস্থার পরে নিজের জন্য সময় বের করা কোনও স্বার্থপর কাজ নয়

Bollywood Moms Fitness Secret: ৫ জন যোগ্যতম বলিউড মা যারা আমাদের পাগল করে দিচ্ছে। মাতৃত্ব জীবনের একটি সুন্দর পর্যায় এবং প্রতিটি মহিলা এটিকে আলিঙ্গন করতে চায়। কিন্তু মা হওয়া সহজ কাজ নয়। মাতৃত্ব দায়িত্বের আধিক্য নিয়ে আসে এবং নানা রকম কাজ একটি বোনাস যা এটির সাথে আসে। মাতৃত্ব আপনার হৃদয় বৃদ্ধি করে এবং আপনার জীবনকে ভালোবাসায় পূর্ণ করে। প্রথমবারের মতো আপনার সন্তানকে আপনার বাহুতে রাখা জাদুকর। মাতৃত্ব একজন মহিলার অগ্রাধিকার সম্পূর্ণরূপে পরিবর্তন করে। গরম খাবারের জন্য বসা থেকে শুরু করে, দীর্ঘক্ষণ স্নান করা বা প্রস্তুত হওয়ার জন্য সকালে এক ঘন্টা বিনিয়োগ করা, আপনার প্রথম সন্তানের জন্মের সময় পিছনের সিট নিন। মাতৃত্ব একজন মহিলাকে জিনিসগুলি সুরক্ষিত করতে শেখায়, তবে অনেক সময় বাচ্চারা আপনাকে পাগল করে তুলতে পারে। সমস্ত ব্যস্ততা একজন মহিলার স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে কারণ তারা নিজেদেরকে অগ্রাধিকার দেওয়া বন্ধ করে দেয়।

আগে, মহিলারা গর্ভাবস্থার পরে নিজেদেরকে নেওয়ার বিষয়ে সচেতন ছিল না, কিন্তু বছরের পর বছর ধরে, মহিলারা তাদের স্বাস্থ্যকে অগ্রাধিকার দিতে শুরু করেছে। তাদের মানসিক স্বাস্থ্যের যত্ন নেওয়া হোক না কেন, নতুন বয়সের মায়েরা বারকে উঁচু করে দিচ্ছেন। বলিউডের মহিলারাও পরিবর্তিত হয়েছে এবং সেখানকার সমস্ত সহস্রাব্দ মহিলাদের জন্য উদাহরণ স্থাপন করছে। এখন, তারা বিয়ের পরে কাজ করে এবং বসের মতো মাতৃত্বকে আলিঙ্গন করে। এখানে ৫ জন বলিউড মায়ের একটি তালিকা রয়েছে যারা স্যাসি এএফ এবং আমাদের প্রধান ফিটনেস লক্ষ্য দিচ্ছেন।

১. মীরা রাজপুত: 

তিনি দুটি বাচ্চার মা এবং এই সহস্রাব্দের মা একটি ভূমিকায় রয়েছেন৷ বন্ধুদের সাথে দেখা হোক বা তার ত্বকের যত্ন নেওয়া হোক, মীরা রাজপুত সর্বদা নিজের জন্য সময় বের করে এবং আমাদের ফিটনেস লক্ষ্যগুলি দেয়।

২. সোহা আলি খান: 

মা-মেয়ের জুটি খুব আরাধ্য। সোহা আলি খান ইনস্টাগ্রামে আমাদের ফিটনেস গোল দিয়ে চলেছেন। সে তার মেয়েকে যতটা ভালোবাসে, সে নিজেকেও ভালোবাসে। আর তা সোশ্যাল মিডিয়ায় স্পষ্ট। গর্ভাবস্থার পরে, নিজের জন্য সময় বের করা একটি আচার হিসাবে অনুশীলন করা উচিত। এটি আপনাকে পুনরুজ্জীবিত এবং মনোযোগী রাখে।

৩. নেহা ধুপিয়া:   

স্বাস্থ্যকর জীবনধারা অনুশীলন করার জন্য গর্ভাবস্থার পরে আবার কাজ শুরু করা হোক না কেন, নেহা ধুপিয়া একজন বসের মতো মাতৃত্বকে আলিঙ্গন করছেন৷ তিনি নিজেকে সুন্দরভাবে রাখেন এবং একজন ফিটনেস ফ্রিক।

৪. শিল্পা শেঠি কুন্দ্রা:  

এই ডিভা অতুলনীয়। দুই সন্তানের মা, শিল্পা শেঠি কুন্দ্রা ফিটনেসের প্রতীক। তিনি সর্বদা প্রচার করেন এবং একটি হার্ডকোর ফিটনেস শাসন অনুশীলন করেন। তার প্রথম গর্ভাবস্থার পরে, তিনি তার ওজন কমানোর সিদ্ধান্ত নিয়েছিলেন। এটি একটি সহজ প্রক্রিয়া ছিল না, তিনি ফিরে আসেন এবং ফিরে তাকান না। আজ, তিনি সেখানে অনেক সহস্রাব্দ মহিলাদের জন্য একটি অনুপ্রেরণা।

৫. অনুষ্কা শর্মা: 

বি-টাউনের সবচেয়ে উপযুক্ত, উষ্ণ মা। আনুশকা শর্মা সেখানকার সমস্ত নতুন মায়ের জন্য সত্যিকারের অনুপ্রেরণা। আমরা দেখেছি যে গর্ভাবস্থার পরে তিনি কীভাবে ফিটনেসের মধ্যে ছিলেন এবং তার শাসন ইনস্টাগ্রামে আমাদের ফিটনেস লক্ষ্যগুলি দিয়ে চলেছে।

উপসংহার:

গর্ভাবস্থার পরে নিজের জন্য সময় বের করা কোনও স্বার্থপর কাজ নয় এবং এটির জন্য নিজেকে দোষী বোধ করা উচিত নয়। অনেক মহিলা এই অপরাধবোধ অনুভব করেন এবং নিজেদের জন্য সময় বের করেন না। এটি তাদের স্বাস্থ্যের উপর বিরূপ প্রভাব ফেলতে পারে। এটা সবসময় কিছু শারীরিক কার্যকলাপ জড়িত থাকার পরামর্শ দেওয়া হয়। একটি ফিটনেস রুটিন আপনাকে আরও ভালো বোধ করতে পারে এবং আপনার মানসিক স্বাস্থ্যও নিয়ন্ত্রণে রাখতে পারে।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.