Popular Indian OTT series releasing in November 2021: বিখ্যাত ভারতীয় OTT সিরিজ!

Popular Indian OTT series releasing in November 2021: বিখ্যাত ভারতীয় OTT সিরিজ!

হাইলাইটস:

  • বিনোদন
  • দর্শক আকর্ষণীয়
  • বিস্তারিত আলোচনা

Popular Indian OTT series releasing in November 2021: বিখ্যাত ভারতীয় OTT সিরিজ!

ভারতে ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয়তার সাথে, ভারতীয় বিনোদন শিল্প কোন কসরত ছাড়ছে না। ভারত অনেক অসাধারণ মৌলিক সিরিজ তৈরি করেছে এবং ভবিষ্যতেও তা করতে থাকবে। মির্জাপুর,পাতাল লোক,পঞ্চায়েতের মতো আসল মাস্টারপিসের পরে,এখানে আসন্ন আসল ভারতীয় OTT সিরিজের একটি তালিকা রয়েছে যা আপনাকে নজরে রাখবে!

১.হিক্কা এবং হুকআপ:

Hiccups and hookups হল একটি আসন্ন অরিজিনাল ভারতীয় OTT সিরিজ যা OTT প্ল্যাটফর্মে লারা দত্তের আত্মপ্রকাশকে চিহ্নিত করে।একটি লায়ন্সগেট প্লে অরিজিনাল প্রোডাকশন,হিক্কাপস এবং হুকআপস হল একটি ‘নো-ফিল্টার’ পরিবারের একটি নাটকীয় চিত্রনাট্য যা তাদের জিনিসগুলিকে একত্রিত করে। লারা দত্ত একক মায়ের ভূমিকায় অভিনয় করেছেন যিনি সম্প্রতি তার সঙ্গীর থেকে বিচ্ছিন্ন হয়েছেন। সিরিজটিতে লারার ভাইয়ের ভূমিকায় অভিনয় করা প্রতীক বাব্বরও।গল্পটি এই ভাইবোন এবং লারার কিশোরী কন্যার জীবন নিয়ে।সিরিজটি ২৬ নভেম্বর ২০২১ তারিখে Lionsgate Play India-তে স্ট্রিম হবে।

২. অরণ্যক:

আরণ্যক হল রবীনা ট্যান্ডন অভিনীত একটি আসল ভারতীয় ওটিটি সিরিজ।এই সিরিজে আরও অভিনয় করবেন আশুতোষ রানা ও পরমব্রত।হিমালয়ের পাদদেশে স্থাপিত, আরণ্যকের গল্পটি দুই পুলিশকে ঘিরে এবং সেই জায়গাটিকে ঘিরে একটি মিথ আবর্তিত হয়েছে। সিরিজটি ১০ই ডিসেম্বর নেটফ্লিক্সে মুক্তি পাবে।

৩. ডিকোপ্লেট(Decoupled):

একটি আসন্ন অরিজিনাল ভারতীয় OTT সিরিজ যেটিতে আর.মাধবন এবং সুরভিন চোপড়া অভিনয় করবেন।মনু জোসেফ দ্বারা নির্মিত, সিরিজটি একটি দম্পতি এবং তাদের বিচ্ছেদের একটি কমেডি নাটক।এই সিরিজের ট্রেলারটি দর্শকদের আশা জাগিয়েছে এবং ভক্তরা অধীর আগ্রহে ম্যাডির আরেকটি দুর্দান্ত অভিনয়ের জন্য অপেক্ষা করছে।সিরিজটি ১৭ই ডিসেম্বর নেটফ্লিক্সে প্রচারিত হবে।

৪. ফাইন্ডিং অনামিকা:

আমাদের নিজস্ব মাধুরী দীক্ষিত নেনে ফাইন্ডিং অনামিকা সিরিজের মাধ্যমে ডিজিটাল পর্দায় আত্মপ্রকাশ করবেন।সিরিজটি সম্পর্কে খুব বেশি কিছু জানা যায়নি তবে কয়েকটি সূত্র থেকে জানা গেছে যে অনামিকাকে খুঁজে পাওয়ার গল্পটি।বিশ্বব্যাপী সুপারস্টার,একজন স্ত্রী এবং একজন মায়ের জীবনকে ঘিরে আবর্তিত হবে যিনি কোনও চিহ্ন ছাড়াই অদৃশ্য হয়ে যান। সিরিজটি নেটফ্লিক্সে প্রচারিত হবে তবে মুক্তির তারিখ অজানা।

৫. মিস ম্যাচ,সিজন ২ :

সিজন 2,নাম অনুসারে এটি প্রথম সিজনের সিক্যুয়াল। ডিম্পল, ঋষি, নম্রতা এবং গ্যাংয়ের বাকিরা এই তরুণ প্রাপ্তবয়স্ক নাটকের একটি নতুন মৌসুমে ফিরছেন।সিরিজটি নেটফ্লিক্সে প্রচারিত হবে তবে তারিখগুলি এখনও ঘোষণা করা হয়নি।

৬. রানা নাইডু:

রানা নাইডু একটি আসন্ন আসল ভারতীয় OTT সিরিজ যা বাস্তব জীবনের চাচা-ভাতিজা জুটি, ভেঙ্কটেশ এবং রানা দাগ্গুবাতিকে অভিনয় করবে। সিরিজটি ‘রে ডোনোভান’ নামক আমেরিকান সিরিজের ভারতীয় রূপান্তর।সিরিজটি নেটফ্লিক্সে প্রচারিত হবে।নেটফ্লিক্স টুইটারে এই সিরিজ ঘোষণা করেছে।

৭. সিক্স সাসপেক্টস:

সিক্স সাসপেক্টস অজয় দেবগন প্রযোজিত, আসন্ন সিরিজ।সিক্স সাসপেক্টস বিখ্যাত লেখক বিকাশ স্বরূপের একই নামের উপন্যাসের একটি রূপান্তর।টুইটারে এই অনুষ্ঠানের ঘোষণা দিয়েছেন দেবগন নিজেই।সিরিজটিতে প্রতীক গান্ধী অভিনয় করবেন এবং ডিজনি হটস্টারে প্রচারিত হবে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.