News that Left the Nation in Shock:খবর যা জাতিকে হতবাক করেছে!

News that Left the Nation in Shock:খবর যা জাতিকে হতবাক করেছে!

হাইলাইটস:

  • রাখি – রিতেশ
  • বিনোদন জগতের নানা তথ্য
  • বিস্তারিত আলোচনা

News that Left the Nation in Shock:খবর যা জাতিকে হতবাক করেছে!

এই সপ্তাহে বলিউড নিজেকে বড় বিতর্ক থেকে দূরে রেখেছে।এছাড়াও সপ্তাহটি ছিল দুঃখ-দুর্দশায় ভরা।বিতর্কিত রানী রাখি সাওয়ান্ত যখন স্বামী রিতেশের সাথে তার বিচ্ছেদ ঘোষণা করেছিলেন,তখন বিনোদন শিল্পের প্রখ্যাত ব্যক্তিত্বদের মৃত্যু অনেকের জন্য হতবাক মূলক হয়ে উঠেছিল।

রাখি তার স্বামী রিতেশের সঙ্গে ডিভোর্স এনাউন্সমেন্ট:

ইনস্টাগ্রামে রাখি সাওয়ান্তের সাম্প্রতিক পোস্ট তার ভক্তদের হতবাক করেছে।যেহেতু রাখি সাওয়ান্ত এবং রীতেশ সিংকে বিগ বসের ঘরে একসঙ্গে দেখা গিয়েছিল সেইসাথে তারা এটি থেকে বেরিয়ে আসার পরে,তাদের সম্পর্ক খারাপ হওয়ার কোনও লক্ষণ ছিল না।

টাইমস অফ ইন্ডিয়ার সাথে একটি সাক্ষাৎকারে, রাখি সাওয়ান্ত ভাগ করেছেন যে এটি তার সিদ্ধান্ত নয়।সকালে, রিতেশ হঠাৎ তার ব্যাগ গুছিয়ে দিতে শুরু করে এবং বলে যে তাকে আলাদা হতে হবে, কারণ তার প্রথম স্ত্রীর সাথে বেশ কিছু আইনি সমস্যা রয়েছে।রাখি সাওয়ান্ত বিগ বস১৪-এর সময় প্রকাশ করেছিলেন যে রিতেশ সিং ইতিমধ্যে সন্তান সহ স্ত্রী নিয়ে বৈবাহিক সম্পর্কে ছিলেন।তবে তাদের মধ্যে বিষয়গুলো মসৃণ হয়নি।রিতেশ সিংয়ের স্ত্রী স্নিগ্ধা প্রিয়াও ২০১৭ সালে তাঁর বিরুদ্ধে পারিবারিক সহিংসতার মামলা করেছিলেন বলে জানা গেছে।

একই সাক্ষাৎকারে,রাখি সাওয়ান্ত আরও বলেছিলেন যে রীতেশ যদি তার প্রথম স্ত্রীর সাথে বিবাহবিচ্ছেদের পরে তার সাথে প্যাচ আপ করতে চান তবে তাকে নিজের একটি বাড়ি এবং একটি গাড়ি কিনতে হবে।

শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে ৬৯ বছর বয়সে মারা যান বাপ্পি দা:

শ্বাসকষ্টে ভোগার পরে,ভারতীয় সঙ্গীত কিংবদন্তি বাপ্পী লাহিড়ী ৬৯ বছর বয়সে মারা গেছেন।লাহিড়ী ভারতের সঙ্গীতের রাজা হিসাবে শ্রদ্ধেয়,একজন জনপ্রিয় সঙ্গীত সুরকার ছিলেন যিনি “বাপ্পি দা” নামে পরিচিত ছিলেন।তার ফ্ল্যাশ ফ্যাশন এবং গ্রোভি সুরের জন্য পরিচিত,তিনি ভারতে ডিস্কো সঙ্গীত প্রবর্তনের কৃতিত্বও পান। তিনি সোনার শিকলের প্রতি তার ভালবাসার জন্যও পরিচিত ছিলেন,যা তিনি সৌভাগ্যের চিহ্ন হিসাবে পরতেন।

লাহিড়ীর,একাধিক স্বাস্থ্য সমস্যা ছিল এবং চলচ্চিত্র শিল্পের রাজধানী মুম্বাইতে মারা যান, ক্রিটিকেয়ার হাসপাতালের পরিচালক দীপক নামজোশি বলেছেন,গত বছর কোভিড থেকে সুস্থ হওয়ার পর,তিনি গত এক মাস ধরে হাসপাতালে ভর্তি ছিলেন।বাপ্পী অবস্ট্রাকটিভ স্লিপ অ্যাপনিয়া (ওএসএ), একটি অনিয়মিত শ্বাস-প্রশ্বাসের প্যাটার্ন যা ঘুমের সময় ঘটে তাঁর মৃত্যু হয়েছে। নামজোশি প্রেস ট্রাস্ট অফ ইন্ডিয়াকে বলেছেন, তাকে সম্প্রতি এক মাস দীর্ঘ হাসপাতালে থাকার পরে ছেড়ে দেওয়া হয়েছিল,তবে তাঁর অবস্থার অবনতি হওয়ার পরে মঙ্গলবার তাকে পুনরায় ভর্তি করা হয়েছিল।

রাজনীতিবিদ,ক্রিকেটার এবং বলিউড তারকারা তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, তিনি তাঁর গানের মধ্যে দিয়েই সারাজীবন আমাদের মধ্যে বেঁচে থাকবেন।

দ্বীপ সিধু হঠাৎ গাড়ি দুর্ঘটনার শিকার :

কৃষকদের বিক্ষোভের সময় শিরোনাম হওয়া পাঞ্জাবি অভিনেতা দীপ সিধু দিল্লির কাছে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। তাঁর গাড়ি একটি স্থির ট্রাকের সাথে ধাক্কা দেয়।অভিনেতা-কৃষক কর্মী ২৬শে জানুয়ারী জাতীয় রাজধানীতে প্রজাতন্ত্র দিবসের ট্র্যাক্টর সমাবেশে জড়িত থাকার জন্য সংবাদে ছিলেন,যা হিংসাত্মক হয়ে উঠেছিল ।

ভারতের গায়ক নাইটিঙ্গেল ৯২ বছর বয়সে নীরব হয়ে গেলেন:

কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকর ৬ই ফেব্রুয়ারি মারা যান।৮ই জানুয়ারী কোভিড -19 এর জন্য ইতিবাচক পরীক্ষার পর,তাকে মুম্বাইয়ের ব্রীচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয়েছিল।গত কয়েক সপ্তাহ ধরে তিনি নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ছিলেন।

উন্নতির লক্ষণ দেখানোর পর সম্প্রতি তাঁর স্বাস্থ্যের অবনতি হয়েছিল। তাঁর সাত-দশক-দীর্ঘ কর্মজীবনে,ভারতের নাইটিঙ্গেল আমাদের সঙ্গীত রত্ন দিয়েছেন যেমন আয়ে মেরে ওয়াতান কে লোগো, লাগ জা গেল, ইয়ে কাহান আ গে হ্যায় হাম, এবং পেয়ার কিয়া থেকে ডরনা কেয়া ইত্যাদি।অসংখ্য পুরস্কারের প্রাপক,তিনি তাঁর অসাধারণ প্রতিভার জন্য ভারতরত্ন,পদ্মবিভূষণ, পদ্মভূষণ এবং দাদাসাহেব ফালকে পুরস্কার পেয়েছেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলা তে নজর রাখুন।

 

Leave a Reply

Your email address will not be published.