Vickat Wedding Pictures: আলিয়া এবং দীপিকা ভিকটের বিবাহের ছবিগুলিতে প্রেমের বর্ষণ করেছে তা প্রমাণ করে যে সত্যিকারের কুইন্স একে অপরকে উত্তেজিত করে!

Vickat Wedding Pictures: ভিকটের বিয়ের ছবি হৃদয় গলে যাচ্ছে তাই দীপিকা ও আলিয়ার মন্তব্য!

Vickat Wedding Pictures: ভিকটের বিয়ের ছবি যেমন হৃদয় গলে যায় তেমনি দীপিকা ও আলিয়ার মন্তব্যও। বৃহস্পতিবার গাঁটছড়া বাঁধলেন বলিউড তারকা ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। অভিনেতারা তাদের অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলগুলিতে নিয়ে গিয়ে বিয়ে থেকে ক্লিকগুলি ভাগ করে নেওয়ার পাশাপাশি ঘোষণাটি করেছিলেন।

ক্যাটরিনা এবং ভিকি দুজনেই ক্যাপশনে লিখেছেন, “আমাদের এই মুহুর্তে নিয়ে আসা সমস্ত কিছুর জন্য আমাদের হৃদয়ে শুধুমাত্র ভালবাসা এবং কৃতজ্ঞতা। আমরা একসাথে এই নতুন যাত্রা শুরু করার সাথে সাথে আপনার সমস্ত ভালবাসা এবং আশীর্বাদ চাই।” যখন সবাই ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের বিবাহ উদযাপন করছে, আমরা দেখি কীভাবে দীপিকা পাড়ুকোন এবং আলিয়া ভাট ভিকটের বিয়ের ছবিগুলিতে মন্তব্য পোস্ট করেছেন এবং এটি আমাদের হৃদয়কে গলে যাচ্ছে। কীভাবে এই নেতৃস্থানীয় অভিনেত্রীরা আমাদের দেখিয়েছেন যে শ্রদ্ধা এবং ভালবাসা ভাগ করা যায় যখন তারা আগে তাদের জীবনে একজন পুরুষের কারণে একে অপরের সাথে একটি টক সম্পর্ক ভাগ করে নিয়েছিল।

দীপিকা এবং আলিয়া ভাট তাদের সদ্য বিবাহিত ছবি সম্পর্কে মন্তব্য কীভাবে আমাদের অনুপ্রাণিত করছে?

দীপিকা পাড়ুকোন মন্তব্য করেছেন, “আপনাদের উভয়ের আজীবন প্রেম, হাসি, আনুগত্য, শ্রদ্ধা এবং সাহচর্য কামনা করছি!” ক্যাটরিনা কাইফ এবং দীপিকা পাড়ুকোনের সম্পর্ক বরাবরই তিক্ত ছিল বলে অভিযোগ। রণবীর ক্যাটরিনা কাইফের সাথে দীপিকা পাড়ুকোনের সাথে প্রতারণা করেছেন বলে জানা গেছে, এবং তারপর থেকে, নেতৃস্থানীয় মহিলারা কখনই একটি স্বাস্থ্যকর সমীকরণ ভাগ করেছেন। এছাড়াও, দীপিকা একবার নেহা ধুপিয়ার চ্যাট শোতে বলেছিলেন যে তিনি ক্যাটরিনাকে বিয়েতে আমন্ত্রণ জানাবেন না, এটি সত্যিই আশ্চর্যজনক কারণ তিনি ক্যাটরিনা কাইফকে তার রিসেপশনে আমন্ত্রণ জানিয়েছিলেন।

যাইহোক, ক্যাটরিনা, যিনি এক মিলিয়ন টাকার মতো দেখতে ছিলেন, দীপ-বীরের বিবাহোত্তর সংবর্ধনায় একটি আনন্দময় সময় কাটিয়েছিলেন। তার একটি সাক্ষাত্কারে ক্যাটরিনা কাইফ বলেছিলেন, দীপিকার বিয়েতে তার একটি সুন্দর সময় ছিল এবং তিনি শেষ বিদায়ের মধ্যে ছিলেন। তিনি স্বীকার করেছেন যে তিনি সমস্ত চকলেট খেয়েছেন এবং পরের বার নিজেকে নিয়ন্ত্রণ করবেন।

ক্যাটরিনা আরও যোগ করেছেন, এটি একটি সুন্দর অভ্যর্থনা ছিল, এবং প্রত্যেকে সত্যিই চমৎকার সময় কাটিয়েছে। তাদের দুজনকেই দেখতে খুব সুন্দর লাগছিল।” পার্টিকে অনুসরণ করে বলিউডের দুই নেতৃস্থানীয় মহিলার মধ্যে জিনিসগুলি স্বাভাবিক এবং সৌহার্দ্যপূর্ণ হয়ে উঠেছে বলে মনে হচ্ছে। এখন, আমরা যা বলতে পারি তা হল, সব ঠিক আছে যা ভালভাবে শেষ হয়। তাদের অতীতকে একপাশে রেখে, ক্যাটরিনা এবং দীপিকা জীবনে এগিয়ে গেছেন এবং একে অপরের পোস্টে তাদের মন্তব্যগুলি সব বলে।

আলিয়া ভাটও সদ্য বিবাহিত ছবি নিয়ে মন্তব্য করেছেন

আলিয়া ভাট লিখেছেন, “ওহ মাই গড তোমাকে এত সুন্দর লাগছে।” আলিয়া এবং ক্যাটরিনার একে অপরের সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক রয়েছে। ক্যাটরিনা আগে রণবীরের সাথে ডেটিং করছিলেন এবং তারা এমনকি লিভ-ইন রিলেশনশিপেও ছিলেন, বেশ কয়েক বছর ধরে ডেট করার পরে এই জুটি ভেঙে যায় এবং পরে রণবীর আলিয়াকে ডেট করতে শুরু করে। তবে এটি ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাটের সম্পর্ককে প্রভাবিত করেনি। তারা সবসময় একে অপরের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ভাগ করে নিয়েছে। আমরা দেখতে পাচ্ছি যে এই নেতৃস্থানীয় মহিলারা কীভাবে একটি উদাহরণ স্থাপন করছেন এবং মহিলারা একে অপরকে কীভাবে দেখেন সে সম্পর্কে স্টেরিওটাইপগুলি ভেঙে দিচ্ছেন। তারা তাদের শত্রু নয় কিন্তু একে অপরের সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক ভাগ করে নেয়।

ক্যাটরিনা কাইফকে অনুসরণ করতে কারিনা কাপুর খানের জন্য ক্যাটরিনা এবং ভিকি কৌশলের বিয়ে হয়েছিল

কারিনা কাপুর খান তার ইনস্টাগ্রামের গল্পগুলিতে গিয়েছিলেন এবং সদ্য বিবাহিত দম্পতিকে ভালবাসার বর্ষণ করেছিলেন। তিনি লিখেছেন, “আপনি ডডডড ইটিটিটিট ঈশ্বর আপনাকে উভয়ই আশীর্বাদ করুন।” কারিনা কাপুর এবং রণবীর কাপুর চাচাতো ভাই কিন্তু কারিনা দেখিয়েছেন তিনি কতটা করুণাময়। তিনি ক্যাটরিনা কাইফকে অভিনন্দন জানিয়েছিলেন এবং এমনকি অতীতে যা ঘটেছিল তা ভুলে গিয়ে ইনস্টাগ্রামে অনুসরণ করেছিলেন। তিনি আমাদের দেখিয়েছেন যে মহিলারাও একে অপরের সেরা বন্ধু হতে পারে।

কীভাবে নেতৃস্থানীয় মহিলারা স্টেরিওটাইপগুলি ভেঙে দিচ্ছেন এবং আমাদের দেখাচ্ছেন যে মহিলারা একে অপরকেও তুলতে পারে!

সমাজ ভান করতে ভালবাসে যে সমস্ত মহিলারা একে অপরকে নীচে নামাতে চায়। কিন্তু এমন একটি বিশ্বে যা মুহূর্তের মধ্যে আরও জেগে উঠছে, এটা বলা নিরাপদ যে আমাদের বেশিরভাগই আমাদের সহমহিলাদের বিদ্বেষী বলে চিহ্নিত করা ঠিক নয়। সেই কারণে, আমরা মনে করি কথিত “প্রতিদ্বন্দ্বী” বলিউড অভিনেত্রীদের মধ্যে ভাগ করা প্রেম নিয়ে আলোচনা করা গুরুত্বপূর্ণ, যারা একে অপরকে কিছু #GirlLove দিয়ে বর্ষণ করে অনেক লোককে ভুল প্রমাণ করেছে।

আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোন এবং ক্যাটরিনা কাইফের মধ্যে বন্ধন আমাদের অভিনেত্রীদের মধ্যে প্রেম দেখায়। এছাড়াও, তারা এই স্টেরিওটাইপটি ভেঙে দিচ্ছে যে মহিলারা কেবল একে অপরের সবচেয়ে খারাপ শত্রু হতে পারে। তারাও বন্ধু হতে পারে।

আপনি কি এখনও ভিকটের বিয়ের ছবি দেখেছেন?

Leave a Reply

Your email address will not be published.