Weekly Horoscope: সাপ্তাহিক রাশিফল, ৭ই জানুয়ারি – ১৩ই জানুয়ারি

Weekly Horoscope
Weekly Horoscope

Weekly Horoscope: সাপ্তাহিক রাশিফল, ৭ই জানুয়ারি – ১৩ই জানুয়ারি

Astrology News: সাপ্তাহিক রাশিফল: কিরণ রাই পান্ডে আবারও তাঁর গবেষণা নিয়ে ফিরে এসেছেন। এখানে আপনার সাপ্তাহিক রাশিফল ​​পড়ুন এবং সেই অনুযায়ী আপনার সপ্তাহের পরিকল্পনা করুন। এটি একটি গুরুত্বপূর্ণ প্রতিবেদন যা একটি গুরুত্বপূর্ণ তারিখ এবং আপনার জীবন সম্পর্কে কথা বলেছে।

aries

মেষ রাশি: এই সময়ে আপনার ভাগ্যকে শক্তি দেওয়ার জন্য একটি ভালো গ্রহ বিনিময় রয়েছে। এর ফল পেতে আবেগ, সততা এবং ধর্মীয়ভাবে আপনার দায়িত্ব পালন করুন। আপনি এই সপ্তাহে ধর্মীয় ভ্রমণে যেতে পারেন। এই সময়ে পিতার সমর্থন বা পিতৃতুল্য ব্যক্তির কাছ থেকে সমর্থন আশা করা যেতে পারে। এই দিনগুলিতে কোনও আইনি বিষয়ে আপনার জড়িত হওয়া এড়ানো বা বিলম্ব করার চেষ্টা করুন।

 



tau

বৃষ রাশি: এই বছরটি অতিরিক্ত সতর্কতা, নিরাপদ ড্রাইভিং, কোনও তাড়াহুড়ো সিদ্ধান্ত বা কম মেজাজের মনোভাবের সাথে শুরু হয়েছে। এই সপ্তাহটি চ্যালেঞ্জিং পরিস্থিতিতে সাফল্য নিয়ে আসবে। যারা জাদুবিদ্যা, ব্যাংকিং, বীমা, প্রত্নতত্ত্ব বা গবেষকদের সাথে সম্পর্কিত তাদের একটি ভালো সময় থাকবে। আপনি অনাকাঙ্ক্ষিত কারণে ব্যয় আশা করতে পারেন। এই সময়ের মধ্যে জনসভা আরও ঘন ঘন হবে।

gem

মিথুন রাশি: আপনার অহং এবং আক্রমনাত্মক মনোভাব সঙ্গী বা দাম্পত্য জীবনের সাথে আপনার সম্পর্ককে ট্রিগার করতে পারে। আপনার কথা প্রিয়জনের মধ্যে কঠোর শোনাতে পারে। এই সপ্তাহে প্রেমের জীবন বিঘ্নিত হবে। উচ্চ শিক্ষা বা কাজের জন্য বাড়ি থেকে দূরে যাওয়ার পরিকল্পনা করা নিরাপদ হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। এই সময়ে আর্থিক উন্নতি বা আনন্দের অভিজ্ঞতা হবে।



cancer

কর্কট রাশি: গ্রহের এই পরিবর্তন আপনাকে সক্রিয় এবং আপনার মতামত সম্পর্কে খুব সোচ্চার রাখবে। বাবার সাথে আপনার সম্পর্কটা ভালো দেখাচ্ছে না। রোমান্টিক জীবন মনে হয় দ্বিধাগ্রস্ত অবস্থায়। আপনি প্রতিকূল পরিস্থিতি এবং আশেপাশের লোকদের বিরোধিতার মুখোমুখি হতে পারেন তবে আপনি জয়ের পরিস্থিতি নিয়ে বেরিয়ে আসবেন। আপনি মহিলা বন্ধুদের দ্বারা পরিবেষ্টিত বা কাছে যেতে পারেন।

leo

সিংহ রাশি: আপনার দক্ষতা এবং প্রতিভা আপনার লোকদের মধ্যে লক্ষ্য করা হবে এবং স্বীকৃত হবে। এই দিনগুলিতে পেশাদার বৃদ্ধি দেখা যাবে। আপনার কান, নাক, গলার যত্ন নিন। আপনি যদি আপনার পরিবার (সন্তান) প্রসারিত করার পরিকল্পনা করে থাকেন তবে এটি একটি অনুকূল সময়। আপনার দৈনন্দিন কর্মসূচীতে ধর্মীয় কর্মকান্ডের বিকাশ ঘটবে। সন্তানদের কাছ থেকে সুখ আশা করা যেতে পারে।

viir

কন্যা রাশি: আপনার দৈনন্দিন জীবনে আপনার শালীন কর্মের প্রশংসা করা উচিত। অভ্যন্তরীণভাবে, আপনার পছন্দ হবে ভিড় থেকে দূরে থাকা এবং যেকোনো সমস্যা বা সিদ্ধান্ত নিয়ে পুনর্বিবেচনা করা। আপনার স্বাস্থ্য আবহাওয়া অসুস্থতা বা শারীরিক অসুস্থতার ইতিহাস দ্বারা প্রভাবিত হতে পারে। এই সময়ে পেশাগত সুখ অটুট থাকবে। ছোট ভাইবোনের সাথে সম্পর্ক ভালো যাচ্ছে না।

libra

তুলা রাশি: সম্পদ, পরিবার এবং বক্তৃতা এই সপ্তাহে আপনার অগ্রাধিকার হবে। কিন্তু, আপনার সংবেদনশীল এলাকা হতে পারে আপনার প্রিয়জনের সাথে যোগাযোগের সময় ব্যবহৃত শব্দ। বেশিরভাগ মানুষের সাথে আপনার আস্থার সমস্যা দেখা যাবে। লক্ষ্য অর্জনের জন্য আপনার দৃঢ় সংকল্প এই সময়ের মধ্যে একটি বড় স্যালুট প্রাপ্য। আপনার প্রচেষ্টা একটি সফল দিকনির্দেশনা পাবে।

scorpio

বৃশ্চিক রাশি: এই সপ্তাহটি আরও সোচ্চার হওয়ার কারণ নিয়ে আসবে। আপনার কণ্ঠস্বর বা অযৌক্তিক যুক্তির মধ্যে একটি পাতলা রেখা আঁকতে হবে। পারিবারিক বিবাদে আপনার জড়িত হওয়ার সম্ভাবনা থাকতে পারে। জনসমক্ষে বা লোকেদের সাথে আপনার উপস্থিতি ফলপ্রসূ হতে পারে। যে কোন আইনি কার্যক্রম থেকে দূরে থাকুন। নিরাপদে গাড়ি চালান বা পাবলিক ট্রান্সপোর্ট ব্যবহার করুন।

sagi

ধনু রাশি: গ্রহগুলি আপনাকে সন্তানের মাধ্যমে সুখ দিচ্ছে। এই সময়ে ধর্মীয় স্থানে ভ্রমণ বা তার জন্য পরিকল্পনা করা সম্ভব। এই সপ্তাহে আপনি বিলাসিতা উপভোগ করবেন। আপনার অহং এবং অতিরিক্ত আত্মবিশ্বাসী মনোভাব আপনার লোকেরা পছন্দ করবে না। আপনার বিলাসিতা করার জন্য বেশি এবং অর্থ ব্যয় করার কারণ থাকতে পারে। সামগ্রিকভাবে, একটি ভালো সপ্তাহ আপনার দিকে যাচ্ছে।


cap

মকর রাশি: এই সপ্তাহটি আপনার উচ্চাকাঙ্ক্ষার পথে পদক্ষেপ নেওয়ার সাহস এবং ইচ্ছাশক্তি নিয়ে আসবে। আপনার ফোকাস হবে ধার্মিক এবং নৈতিক জীবনের পথে অগ্রসর হওয়া। আধ্যাত্মিকতা খুব সূক্ষ্মভাবে আপনার কর্মের মাধ্যমে দেখা যাবে। মহিলা বন্ধুরা এই সপ্তাহে আপনার দৈনন্দিন জীবনে স্বাদ যোগ করবে। এই সময়ে মাঝারি আর্থিক অবস্থা দেখা যেতে পারে।

aqu

কুম্ভ রাশি: আপনার এই সপ্তাহটি বিভিন্ন জায়গায় ভ্রমণ এবং ছোট ভ্রমণ নিয়ে আসবে। অ্যালকোহলের প্রতি আপনার পছন্দ বা ঝোঁক বেশি হতে পারে, যদি এটিকে গুরুত্বের সাথে বিবেচনা না করা হয়। হঠাৎ করে আর্থিক উন্নতি সম্ভব। আপনি যেকোন রূপে (প্রতিপত্তি, অর্থ, নৈতিক, মানসিক) অংশীদার বা স্ত্রীর মাধ্যমে উপকৃত হবেন। বন্ধুবান্ধব ও পুরনো পরিচিতদের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা বেশি থাকবে।

pie
মীন রাশি: এই সপ্তাহটি সঙ্গী বা স্ত্রীর সাথে আপনার সম্পর্ক উন্নত করার কারণ নিয়ে আসে, যদি আপনার কোন মতভেদ থাকে। এই সপ্তাহের সেরা অংশ হল কাজ এবং পেশার দিকে আপনার মনোযোগ। আপনার মনোভাব আপনার পেশাগত জীবনে স্বাদ যোগ করতে পারে। ছোট ভাইবোন, প্রতিবেশী বা শ্বশুরবাড়ির লোকদের সাথে একটু সতর্ক এবং ধৈর্য ধরুন। মূর্খ বা তুচ্ছ সমস্যা বাড়িতে আপনার রাগ সৃষ্টি করতে পারে।

ওডিআই বিশ্বকাপ সংক্রান্ত সমস্ত আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.