OnePlus 11R Solar Red Edition: ভারতে আসছে ওয়ানপ্লাস ১১আর সোলার রেড এডিশন, থাকছে নতুন ফিচার্স! ফোনের দাম কত জেনে নিন

OnePlus 11R Solar Red Edition: ওয়ানপ্লাসের অফিশিয়াল সোশ্যাল মিডিয়া চ্যানেলের মাধ্যমে এই ফোনের লঞ্চ সম্পর্কে জানানো হয়েছে

হাইলাইটস:

  • OnePlus 11R Solar Red Edition ফোনের দাম OnePlus 12R মডেলের দামের তুলনায় কিছুটা কম হবে
  • ইতিমধ্যেই OnePlus 11R Solar Red Edition ফোনের প্রি-বুকিং শুরু হয়েছে
  • এই ফোনে থাকতে পারে 5000mAh ব্যাটারি, যা 100 ওয়াটের SUPERVOOC চার্জিং সাপোর্ট যুক্ত

OnePlus 11R Solar Red Edition: ভারতে লঞ্চ হতে চলেছে OnePlus 11R Solar Red Edition ফোনের একটি নতুন ভ্যারিয়েন্ট। জানা গিয়েছে OnePlus 11R Solar Red Edition এই ফোন এবার 8GB RAM এবং 128GB স্টোরেজ নিয়ে লঞ্চ হবে। OnePlus তাদের অফিশিয়াল সোশ্যাল মিডিয়া চ্যানেলের মাধ্যমে এই ফোনের লঞ্চ সম্পর্কে জানিয়েছে।

We’re now on WhatsApp – Click to join

OnePlus 11R Solar Red Edition: ফোনের দাম

ভারতে OnePlus 12R ফোনের দাম 39,999 টাকা। আর OnePlus 11R ফোনের দাম 32,999 টাকা। এখনও পর্যন্ত নিশ্চিত ভাবে কিছু না জানা গেলেও শোনা যাচ্ছে, Solar Red Edition ফোনের দাম OnePlus 11R মডেলের থেকে কিছুটা বেশি এবং OnePlus 12R মডেলের তুলনায় কিছুটা কম হবে। তবে ফোন লঞ্চের দিনই নিশ্চিত দাম সম্পর্কে জানা যাবে। ইতিমধ্যেই এই ফোনের প্রি-বুকিং শুরু হয়েছে। আগ্রহীরা ই-কমার্স সংস্থা Amazon India-র মাধ্যমে 999 টাকার বিনিময়ে OnePlus 11R Solar Red Edition ফোনের প্রি-বুকিং করতে পারবেন। এই প্রি-বুকিংয়ের জন্য দেওয়া ৯৯৯ টাকা ইউজারদের Amazon Pay ব্যালেন্সে ক্রেডিট হয়ে যাবে।

OnePlus 11R Solar Red Edition: ফোনের অফার 

ICICI, HDFC এবং ওয়ানকার্ডের মাধ্যমে Amazon থেকে ফোনটি কিনলে 1250 টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। তার ফলে ওয়ানপ্লাসের এই নতুন সোলার রেড এডিশন ফোনের দাম আরও কমবে। এর পাশাপাশি ক্রেতাদের জন্য রয়েছে 6 মাসের জন্য নো-কস্ট ইএমআই-র সুবিধা।

OnePlus 11R Solar Red Edition: ফিচার্স 

• এই নতুন এডিশনের ফোনে Qualcomm Snapdragon 8+ Gen 1 প্রসেসর থাকতে চলেছে।

• এছাড়াও এই ফোনে 6.7 ইঞ্চির AMOLED ডিসপ্লে থাকবে বলে জানা গেছে যার রিফ্রেশ রেট 120Hz হতে পারে।

• এই ওয়ানপ্লাস ফোনের ব্যাক প্যানেলে রেয়ার ক্যামেরা ইউনিটে থাকবে 50MP মেন সেনসর। তার সাথে 8MP আলট্রা ওয়াইড ক্যামেরা এবং 2MP ম্যাক্রো ক্যামেরা থাকতে চলেছে। এছাড়া ফোনের ডিসপ্লের উপর 16MP ফ্রন্ট ক্যামেরা সেনসর থাকতে পারে।

• এই ফোনে থাকবে 5000mAh ব্যাটারির, যা 100 ওয়াটের SUPERVOOC চার্জিং সাপোর্ট যুক্ত। কোম্পানির দাবি, শূন্য থেকে ১০০ শতাংশ চার্জ হতে এই ফোনে মাত্র ২৫ মিনিট সময় লাগবে।

টেক দুনিয়ার আরও অনেক আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.