CSK vs LSG: রাহুল-ডিককের বিধ্বংসী ব্যাটিং, চেন্নাইয়ের বিরুদ্ধে সহজ জয় পেল লখনউ

CSK vs LSG: ঘরের মাঠে কার্যত একতরফা ম্যাচে চেন্নাই সুপার কিংসকে ৮ উইকেটে হারাল লখনউ সুপার জায়ান্টস

 

হাইলাইটস:

  • কাজে লাগল না রবীন্দ্র জাদেজা এবং এমএস ধোনিদের লড়াই
  • কেএল রাহুল ও কুইন্টন ডিককেক ব্যাটিং ঝড়ের সামনে কার্যত উড়ে গেল সিএসকের বোলাররা
  • চেন্নাইয়ের দেওয়া ১৭৭ রানের লক্ষ্যে ৬ বল বাকি থাকতেই পৌঁছে যায় লখনউ

CSK vs LSG: কেএল রাহুল ও কুইন্টন ডিককের ব্যাটিং ঝড়ে উড়ে গেল চেন্নাই সুপার কিংস। ঘরের মাঠে চেন্নাইয়ের বিরুদ্ধে সহজ জয় পেল লখনউ সুপার জায়ান্টস। ৮ উইকেটে ম্যাচ জিতে নেয় লোকেশ রাহুলের দল। সিএসকের দেওয়া ১৭৭ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ৬ বল বাকি থাকতেই জয়ের লক্ষ্যে পৌছে যায় লখনউ।

ম্যাচে টস দিতে বোলিং করার সিদ্ধান্ত নেয় লখনউ সুপার জায়ান্টস। সিএসকের হয়ে ওপেন করতে এসে অজিঙ্কে রাহানে ৩৬ রানের লড়াকু ইনিংস খেললেও, অপরদিকে নিয়মিত ব্যবধানে উইকেট পরতে থাকে। রাচিন রবীন্দ্র, ঋতুরাজ গায়কোয়াড়, শিবম দুবে, সমীর রিজভিরা কেউই বড় রান পাননি। তবে মিডল অর্ডারে ব্যাট করতে আশা রবীন্দ্র জাদেজা লড়াকু ইনিংস খেলেন। তিনি কিছুটা সঙ্গ পান মঈন আলির থেকে। দুজনে জুটি বেঁধে ৫১ রানের পার্টনারশিপ করেন।

We’re now on WhatsApp – Click to join

৩০ রান করে মঈন আলি ফিরলেও নিজের ইনিংস চালিয়ে যান জাদেজ। নিজের অর্ধশতরান পূরণ করেন জাড্ডু। আর ইনিংসের শেষের দিকে ফের একবার ধোনি ঝড় দেখল লখনউয়ের একানা স্টেডিয়াম। ৯ বলে ২৯ রানের ঝোড়ো ইনিংস খেলেন থালা। ২টি ছয় ও ৩টি চারে সাজানো তাঁর ইনিংস। ৪০ বলে ৫৭ রান করে অপরাজিত থাকেন জাদেজা। শেষ পর্যন্ত সিএসকের স্কোর ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৭৬ রান।

লক্ষ্য তাড়া করতে নেমে দুরন্ত ব্যাটিং করেন এলএসজির দুই তারকা ওপেনার কেএল রাহুল ও কুইন্টন ডিকক। ঘরের মাঠে সিএসকের বোলারদের নিয়ে রীতিমত ছেলেখেলা করেন দুজনে। একের পর এক চোখ ধাঁধানো শট খেলন দুই তারকা ব্যাটার। ঝড়ের গতিতে শতরানের পার্টনারশিপ করেন দুই তারকা ব্যাটার। নিজেদের ব্যক্তিগত অর্ধশতকানও করেন রাহুল ও ডিকক।

১৫ ওভারের মাথায় ১৩৪ রানে প্রথম উইকেট হারায় লখনউ। ৪৩ বলে ৫৪ রান করে ফিরে যান কুইন্টন ডিকক। এরপর রাহুলকে সঙ্গ দিতে ক্রিজে আসেন নিকোলাস পুরান। দুজন মিলে দলের স্কোরবোর্ড এগিয়ে নিয়ে যান। জয়ের দোরগোড়ায় এসে ৫৩ বলে ৮২ রান করে আউট হন রাহুল। অধিনায়কোচিত ইনিংস খেলেন তিনি। এরপর মার্কাস স্টয়নিস এসে নিকোলাস পুরানের সাথে জুটি বেঁধে দলকে জয়ের লক্ষ্যে পৌছে দেয়। ২৩ রান করে পুরান ও ৮ রান করে স্টয়নিস অপরাজিত থাকেন।

আইপিএল সংক্রান্ত সমস্ত তথ্য পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.