Mimi Chakraborty News: সহকর্মী দেবের পথেই মিমি! রোগী কল্যাণ সমিতির পদ থেকে ইস্তফা দিলেন যাদবপুরের সাংসদ

Mimi Chakraborty News: তবে কেন তিনি এত বড় সিদ্ধান্ত নিলেন, তা অবশ্য এখনও স্পষ্ট নয়

 

হাইলাইটস:

  • দেবের পথেই হাঁটলো তৃণমূলের আরেক তারকা সাংসদ
  • রোগী কল্যাণ সমিতির পদ থেকে ইস্তফা দিলেন যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী
  • যা নিয়ে আবারও শুরু হয়েছে রাজনৈতিক বিতর্ক

Mimi Chakraborty News: কিছুদিন আগেই ঘাটালের তৃণমূল সাংসদ দেব ঘাটালের সরকারি তিনটি কমিটি থেকে ইস্তফা দিয়েছিলেন। যা নিয়ে শুরু হয়েছিল রাজনৈতিক বিতর্ক। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়াতেও নানা ইঙ্গিতপূর্ণ বার্তা দিতে থাকেন তিনি। সংসদে দাঁড়িয়ে নিজেই জানিয়েছিলেন, সাংসদ হিসাবে হয়তো এটাই তাঁর শেষ বক্তব্য। তবে তারপর দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সাথে বৈঠকের পড়ে তিনি আবারও রাজি হন ঘাটাল থেকে প্রার্থী হওয়ার জন্য।

এবার সহকর্মী দেবের পথেই যাচ্ছেন তৃণমূলের আরেক তারকা সাংসদ মিমি চক্রবর্তী। সূত্রের খবর, গতকাল আচমকাই রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দেন যাদবপুরের তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী। সাংসদ হওয়ার দরুণ যাদবপুর লোকসভা কেন্দ্রের নলমুড়ি এবং জিরানগাছা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান পদের দায়িত্বে ছিলেন তিনি। আর সেই পদ থেকেই এইভাবে আচমকা ইস্তফায় রাজনৈতিক মহলে জোর জল্পনা শুরু হয়েছে।

We’re now on WhatsApp – Click to join

রাজনৈতিক মহলে একাধিক প্রশ্ন উঠে আসছে যে, তিনি কেনই বা ইস্তফা দিলেন? অবশ্য এখনও পর্যন্ত নির্দিষ্ট কোনও কারণ স্পষ্ট নয়৷ ইস্তফাপত্রে সাংসদ মিমি চক্রবর্তী লিখেছেন, “২০১৯ থেকে ২০২৪ সাল পর্যন্ত আমার ৫ বছরের সাংসদ পদের মেয়াদ শেষ হয়ে যাচ্ছে। আপনাদের এই সমর্থনের জন্য ধন্যবাদ। আমি চেয়ারপার্সন হিসেবে চিকিৎসক, নার্স এবং রোগীদের কল্যাণের জন্য সর্বদা কাজ করার চেষ্টা করেছি।”

সদ্য জন্মদিন কাটানোর পর নিজের রাজনৈতিক কেরিয়ারের একটি বড় সিদ্ধান্ত নিলেন তিনি৷ লোকসভা নির্বাচনের ঠিক আগে যাদবপুরের সাংসদের হঠাৎ কী হল, কোনও বিষয় নিয়ে ক্ষোভ তৈরি হয়েছে কী না, পুরো বিষয়টিই এখন অজানা। তবে তারকা সাংসদের এহেন পদক্ষেপে তৃণমূল শীর্ষ নেতৃত্ব কী সিদ্ধান্ত নেবেন, সেদিকেই তাকিয়ে রয়েছে রাজনৈতিক মহল।

এইরকম রাজনৈতিক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.