Dev in Ghatal: ভোটযুদ্ধের ময়দানে দেব, প্রথম দিনের প্রচারেই ঘাটালবাসীর মন জিতলেন তৃণমূলের তারকা প্রার্থী

Dev in Ghatal: অভিনেতার প্রথম দিনের প্রচারের একটি ছবি সোশ্যাল মিডিয়ার পোস্ট করেছেন তিনি

হাইলাইটস:

  • ফের ভোটের ময়দানে সুপারস্টার দেব
  • তৃণমূলের টিকিটে তৃতীয়বার সংসদে যাওয়ার রাস্তা পাক্কা করতেই বৃহস্পতিবার থেকে প্রচার শুরু করলেন তিনি
  • তাঁর প্রথম দিনের প্রচারে কার্যত জনস্রোতের সৃষ্টি হল

Dev in Ghatal: লড়াই ব্যাপারটা দেবের কাছে কিন্তু মজার বিষয়। সে সিনেমার পর্দায় শত্রুকে ‘চ্যালেঞ্জ’ ছোঁড়া হোক বা প্রেমিকার ভাইকে পিটিয়ে ‘হিরোগিরি’ সবেতেই তাঁর মারকাটারি অ্যাকশন দেখেছে বঙ্গবাসী। শুধু তাই নয়, টলিউড ইন্ডাস্ট্রিতে নিজের পায়ের তলায় জমি শক্ত করার জন্যও কম লড়তে হয়নি সুপারস্টার দেবকে। তাই লড়াই ব্যাপারটা রীতিমতো রপ্ত করে ফেলেছেন তৃণমূলের তারকা প্রার্থী সুপারস্টার দেব। আর সেই লড়াইকে সঙ্গে নিয়েই তৃতীয়বার ভোটের ময়দানে তিনি। পশ্চিম মেদিনীপুরের ঘাটাল কেন্দ্রে যে ফের দেবের ম্যাজিকই চলবে, তার আভাস পাওয়া গেল তাঁর প্রথম দিনের প্রচারে।

We’re now on WhatsApp – Click to join

ভোটের ময়দানে দেব 

বৃহস্পতিবার অর্থাৎ গতকাল থেকে ঘাটালে নির্বাচনী প্রচার শুরু করলেন সুপারস্টার দেব। সদ্য ‘খাদান’ ছবির প্রথমভাগের শুটিং ইতিমধ্যে সেরে ফেলেছেন অভিনেতা। তাই এখনও এলোমেলো চুল, মুখে খোঁচা খোঁচা দাড়ি নিয়েই প্রচার সারছেন তিনি। তবে তাঁর প্রচারভঙ্গি এবং আদবকায়দায় টলিউড সুপারস্টার কম, ঘাটালের ঘরের ছেলেই বেশি লাগছে তাঁকে। তাই তো টলিউডের হিরো নয়, বরং পাড়ার ছেলে দেবকে দেখতেই ভিড় উপচে পড়েছিল ঘাটালে। দেবও নিজেকে সেই ভাবেই ধরা দিলেন। ঘামে ভেজা টি-শার্টে, চোখে মুখে ক্লান্তি নিয়েও ঘাটালবাসীর সমস্ত কথা মন দিয়ে শুনলেন তিনি।

ছবি পোস্ট করলেন ইন্সটাগ্রামে 

ইনস্টাগ্রামে হ্যান্ডেলে দেব তাঁর প্রথমদিনের প্রচারের একটি ছবি পোস্ট করেছেন। যেখানে তিনি ঘাটালবাসীর মাঝে হাতজোড় করে দাঁড়িয়ে রয়েছেন। আর ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, “ধন্যবাদ ঘাটাল”।

টানাপোড়েনের পর ফের রাজনীতিতে দেব 

মাঝে অনেক টানাপোড়েনের পর ফের রাজনীতির ময়দানে দেব। তৃণমূলের টিকিটেই তৃতীয়বারের জন্য নির্বাচনী লড়াইয়ে নেমেছেন ঘাটালের তারকা তৃণমূল প্রার্থী দেব (Dev)। এর আগে ঘাটাল মাস্টার প্ল্যান বাস্তবায়ন করার কথাও তিনি আদায় করে নিয়েছেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে। আর তারপরেই তৃণমূলের ব্রিগেডের সভা থেকে লোকসভা নির্বাচনে ঘাটাল কেন্দ্র থেকে তৃণমূলের প্রার্থী হিসেবে দেবের নাম ঘোষণা করেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর বৃহস্পতিবার থেকেই নিজের সংসদীয় এলাকায় প্রচারে নেমে পড়েছেন তারকা প্রার্থী দেব। ঘাটালবাসীর জন্য দেব যে বিগত ১০ বছরে কত কাজ করেছেন তা গতকালের জনস্রোত দেখলেই বোঝা যাচ্ছে। দেবের কাজে সন্তুষ্ট স্বয়ং মুখ্যমন্ত্রীও। সেজন্যই রাজনীতি থেকে নিজেকে দূরে সরিয়ে নিলেও মুখ্যমন্ত্রী আহ্বানে তিনি আবারও রাজনীতির ময়দানে। গতকাল প্রচারে নেমেই দাসপুরে (Daspur) পুড়ে যাওয়া ধূপ কারখানার সর্বহারা শ্রমিকদের সঙ্গে দেখা করতে গেলেন তিনি। সেখানে বসেই শ্রমিক পরিবারগুলির সঙ্গে কথাও বললেন তিনি। রাজ্য সরকার এবং মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলে তাঁদের আর্থিক সাহায্য দেওয়ারও সবরকম আশ্বাস দিলেন তারকা তৃণমূল প্রার্থী। উপচে পড়া মানুষের ভিড়ের মাঝে ডানহাতে সামান্য চোটও পেলেও তেমন যন্ত্রণা নেই বলেই জানিয়েছেন তিনি। দেবের কথায়, “এটা মানুষের ভালোবাসার চোট।”

হাইভোল্টেজ লড়াই: দেব বনাম হিরণ 

এবারের লোকসভা নির্বাচনে হাইভোল্টেজ লড়াই হতে চলেছে ঘাটাল লোকসভা কেন্দ্রে। একদিকে যেমন তৃণমূলের তারকা প্রার্থী এবং ঘাটালের গত দু’বারের সাংসদ সুপারস্টার দেব, তেমনি অন্যদিকে বিজেপির তারকা প্রার্থী তথা বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়। একই ইন্ডাস্ট্রিতে কাজ করলেও প্রায়দিনই দেবকে আক্রমণ করেন বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়। তবে দেব নিজের কাজ নিয়ে এতটাই ব্যস্ত যে, এইসব কথায় কান দেন না। বরং তিনি মানুষের জন্য কাজ করেন, যার প্রমান পাওয়া গেল গতকাল প্রচারের জনস্রোত দেখে।

এইরকম রাজনৈতিক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.