Dev-Abhishek Meeting: দেব দলের সম্পদ, একথা বোঝাতে এবার আসরে নামতে চলেছেন অভিষেক! শনিবার রয়েছে বৈঠকের সম্ভাবনা

Dev-Abhishek Meeting: এবারের লোকসভা নির্বাচনে ঘাটালের প্রার্থী হতে নারাজ তৃণমূলের তারকা সাংসদ দেব

 

হাইলাইটস:

  • ফের লাইন লাইটে দেবের রাজনৈতিক কেরিয়ার
  • লোকসভা নির্বাচনে প্রার্থী হতে নারাজ তিনি
  • তাঁকে বোঝাতে আসরে নামতে চলেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক

Dev-Abhishek Meeting: বহুদিন ধরেই টলিউড সুপারস্টার দেবকে নিয়ে নানা বিতর্কের সৃষ্টি হয়েছিল। এবার বিতর্ক আরও জোরালো হল যখন চব্বিশের লোকসভা নির্বাচনের আগে শেষ লোকসভা অধিবেশন দিয়ে দেবের ঝাঁঝালো বক্তব্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তিনি স্পষ্ট জানান, লোকসভায় এটাই তাঁর শেষ দিন। আর এরপরেই শুরু হয় জোর বিতর্ক।

সূত্রের খবর, পশ্চিম মেদিনীপুরের ঘাটাল লোকসভা কেন্দ্র থেকে পর পর দু’বার সাংসদ নির্বাচিত হলেও তিনি এবার নাকি আর প্রার্থী হতে আগ্রহী নন, তাঁর ইঙ্গিত ইতিমধ্যেই দিয়েছেন সুপারস্টার দেব৷ দিল্লি থেকে ফিরে বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে দেব নিজেই জানান, তিনি তাঁর মনের ইচ্ছের কথা দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে জানিয়ে দিয়েছেন।

We’re now on WhatsApp – Click to join

দেব নিজে থেকে প্রার্থী হতে না চাইলেও তাঁকে দলের সম্পদ বলেই মনে করছে তৃণমূলের শীর্ষ নেতৃত্ব৷ এর আগে কালীঘাটে পশ্চিম মেদিনীপুর জেলার তৃণমূল নেতৃত্বকে নিয়ে দলীয় বৈঠকে সেকথা আরও একবার স্পষ্ট করে দিয়েছিলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়৷ দেবকেই যে তৃতীয়বার ঘাটালে প্রার্থী করার কথা ভাবছে দল, সেকথাও সাফ বুঝিয়ে দিয়েছিলেন মুখ্যমন্ত্রী৷ তবে তারপরেও দেব কিন্তু প্রার্থী হওয়ার বিষয়ে সেভাবে আগ্রহ দেখাননি৷ উল্টে সম্প্রতি সাংসদ হিসেবে ঘাটালের বিভিন্ন সরকারি কমিটির পদ থেকে ইস্তফা দিয়েছেন তিনি৷ তৃণমূল সূত্রে খবর, এবার দেবের সঙ্গে আলোচনায় বসতে চলেছে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

তারকা সাংসদকে ধরে রাখতে কতটা মরিয়া হয়ে পড়েছে দল, একথা বোঝাতে এবার আসরে নামছেন স্বয়ং অভিষেক বন্দ্যোপাধ্যায়৷ তৃণমূল সূত্রের খবর, আগামী শনিবারই দেবের সঙ্গে আলোচনায় বসতে চলেছেন অভিষেক৷ সূত্রের খবর, অভিষেক দেবের কাছে জানতে চান পর পর দু’বার ঘাটাল থেকে বড় ব্যবধানে জয়ী হওয়ার পরেও কেন এবারের লোকসভায় দেব প্রার্থী হতে নারাজ। এমনকি সাংগঠনিক কোনও কারণে তাঁর কাজ করতে কোনওরকম অসুবিধা হচ্ছে কি না, তাও দেবের থেকে জানতে চান অভিষেক৷ এর পাশাপাশি, দল তাঁকে কতটা গুরুত্বপূর্ণ বলে মনে করছে, সেই বার্তাও দেবকে দিতে চান তৃণমূলের সেকেন্ড ইন কম্যান্ড।

তৃণমূলের অন্দরের খবর, সাংসদ হিসেবে দেবের পারফরম্যান্সে দল এবং দলনেত্রী যথেষ্টই খুশি৷ নিজের অভিনয়, প্রযোজনার কাজে ব্যস্ততা সামলেও তিনি যেভাবে একজন সাংসদ হিসেবে ঘাটালের প্রতি দায়িত্ব পালন করেছেন, তাতে কোনওরকম প্রশ্ন তোলার জায়গা নেই বলেই মনে করছে তৃণমূলের শীর্ষ নেতৃত্ব৷ এর পাশাপাশি, তিনি এখন যুব সমাজের আইকন এবং যুব সমাজ তাঁর কাজে যথেষ্ট সন্তুষ্ট, ফলে লোকসভা নির্বাচনের আগে দেব যদি প্রার্থী হতে রাজি হন, তবে তৃণমূলের অন্তরে অস্বস্তি বাড়বে বলেই মনে করছে রাজনৈতিক মহল।

এইরকম রাজনৈতিক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.