CBI Summons Sujit Bose: রাজ্যের দমকল মন্ত্রী সুজিত বসুকে তলব করল সিবিআই! পুরসভা নিয়োগ দুর্নীতি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে ডেকে পাঠানো হয়েছে

CBI Summons Sujit Bose: দক্ষিণ দমদম পুরসভার ভাইস চেয়ারম্যান ছিলেন সুজিত বসু

 

হাইলাইটস:

  • রাজ্যের দমকল মন্ত্রী সুজিত বসুকে নোটিস পাঠিয়েছে সিবিআই
  • নোটিসে তাঁকে আগামী ৩১সে অগাস্ট বেলা ১১টার নিজাম প্যালাসে তাঁকে হাজিরা দিতে বলা হয়েছে
  • সিবিআই-কে সহযোগিতা করার বার্তা দিয়েছেন সুজিত বসু

CBI Summons Sujit Bose: পুরসভা নিয়োগ দুর্নীতি মামলায় রাজ্যের দমকল মন্ত্রী সুজিত বসুকে তলব করল সিবিআই। আগামী ৩১সে অগাস্ট বেলা ১১টার নিজাম প্যালাসে তাঁকে হাজিরা দিতে বলা হয়েছে। সিবিআই সূত্রে জানা গেছে, ইতিমধ্যেই সুজিত বাবুকে নোটিস পাঠানো হয়েছে। যদিও সুজিত বসু সিবিআই নোটিস প্রসঙ্গে জানিয়েছেন, “এখনও কিছু আসেনি। টিভিতে দেখলাম। যতক্ষণ আমি হাতে কিছু পাচ্ছি না, ততক্ষণ কোনও প্রশ্ন নেই।”

যদিও রাজ্যের দমকল মন্ত্রীর সংযোজন করেছেন, ”যদি কোন নোটিস পাঠায়, তার উত্তর দেওয়ার জন্য আমি সর্বদা প্রস্তুত। আমার কাছে যদি কোনও বিষয়ে কেউ জানতে চায়, আমি তাঁর উত্তর দিতে প্রস্তুত। এখনও পর্যন্ত আমার কাছে কোন চিঠি আসেনি। আমি স্বীকার করব না কেন? যদি কোনও চিঠি পাই, যদি কেউ ডেকে পাঠায়, যদি আমার ওইদিন কোনও কিছু না থাকে, আমি নিশ্চয়ই যাব।”

অপরদিকে সিবিআই রাজ্যের মন্ত্রীকে তলব করার প্রসঙ্গে বিরোধীরা সুর চড়াতে শুরু করেছে। দমকল মন্ত্রী সুজিত বসুকে সিবিআইয়ের তলব করার প্রসঙ্গে বঙ্গ বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেছেন, “এরা হাজিরা দেওয়ার পক্ষপাতী নয়। শুধুমাত্র সিবিআই কেন, ইডি দিয়েও তদন্ত হওয়া উচিত। যে ব্যক্তির কথা হচ্ছে, কলকাতায় আসার পর আমি নিউটাউন বাগুইআটি বিভিন্ন এলাকা ঘুরে জানতে পেরেছি, এক সময় এই ভদ্রলোক স্টেশনের ধারে এগরোল বেচতেন, সেই থেকেই এনার উত্থান।” সুকান্ত বাবু আরও বলেন, “আমি মনে করি সিবিআই ও ইডি, দুজনেরই তদন্ত করা উচিত এই বিপুল পরিমাণ সম্পত্তির মালিক উনি কীভাবে হলেন এবং অন্য কেউ ভাগ পেয়েছে কিনা, সেগুলোও খতিয়ে দেখা উচিত।”

সিবিআই সূত্রে খবর, দক্ষিণ দমদম পুরসভায় নিয়োগ দুর্নীতি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য সুজিত বাবুকে সিআরপিসি ১৬০ নম্বর ধারাতে নোটিস পাঠানো হয়েছে। ওই পুরসভার ভাইস চেয়ারম্যান ছিলেন সুজিত বসু।

এইরকম রাজ্য রাজনীতির বিষয়ে আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.