Nusrat Jahan Bikini Look: নীল বিকিনি ব্রা’য়ে ছড়িয়ে পরছে হটনেস! নুসরতের নয়া লুকের উষ্ণতায় কাহিল নেটপাড়া!

Nusrat Jahan Bikini Look: অভিনেত্রী নুসরত জাহানের নয়া বিকিনি লুক দেখে প্রেমে পড়েছেন তাঁর অনুরাগীরা

 

হাইলাইটস:

  • বিকিনিতে নুসরতকে দেখে মুগ্ধ চোখে তাকিয়ে রইলেন ভক্তরা
  • অভিনেত্রীর এই অপূর্ব লুকটি দেখে প্রশংসা করেছেন ফ্যাশনিস্তারাও
  • আপনি কি অভিনেত্রীর সেই লুকটি দেখেছেন? প্রতিবেদনে প্রইল তারই ঝলক, দেখে নিন

Nusrat Jahan Bikini Look: বং ডিভা নুসরত জাহানের গ্ল্যামার দেখে মুগ্ধ হন হাজার হাজার অনুরাগী। আর অভিনেত্রী যখন কোনও বোল্ড অবতারে হাজির হন, তখন তো তাঁর দিক থেকে চোখ ফেরানোই মুশকিল। আর এবারও তাঁর অন্যথা ঘটেনি। তাই বিকিনিতে নুসরতকে দেখে মুগ্ধ চোখে তাকিয়ে রইলেন ভক্তরা আর অভিনেত্রীর হটনেস তাপমাত্রা বাড়ল নেটপাড়ার!

We’re now on WhatsApp – Click to join

বিখ্যাত এক বিদেশী ক্লোদিং ব্র্যান্ড থেকে এই আকাশি রঙের বিকিনি ব্রালেটটি পছন্দ করে নিয়েছিলেন নুসরত, যেটির ছোট ছোট ডিটেলিংও ছিল চোখে পড়ার মতো। এই বিকিনি ব্রালেট নুসরতের হটনেসকে এক অন্য মাত্রায় পৌঁছে দিয়ছিল। এটির স্ট্রিং ডিটেলিংও নজর কেড়েছে সকলের। এই বিকিনি ব্রালেটের প্লাঙ্গিং নেকলাইন এবং স্ট্র্যাপসও ছিল অভিনেত্রীর লুকের অন্যতম আকর্ষণ।

লুক সম্পূর্ণ করতে মানানসই মেকআপও করেছিলেন অভিনেত্রী। কারণ নিজের স্কিনের সাধারণ টেক্সচারকে বজায় রেখে গ্ল্যাম টাচ আপ যোগ করেছিলেন নুসরত। আর তাঁর ন্যুড লিপস, ন্যুড আইজ এবং ব্লাশড চিকস দেখেও মুগ্ধ হয়েছিলেন সকলে। এদিকে নুসরতের হেয়ারস্টাইলও যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে।

এই বিকিনি ব্রালেটে হল্টার প্যাটার্নের স্ট্র্যাপ দেওয়া হয়েছিল আর এর ব্যাকে টাই আপ ডিটেলিং ছিল। আকাশি-কালোর কনট্রাস্টে ব্রালেটটি বেশ দেখাচ্ছিও। যা অভিনেত্রীর টোনড মিডরিফকে হাইলাইট করেছিল। এদিকে পোজ দেওয়ার সময়ে অভিনেত্রী ব্যাকলেস ডিটেলিংও ফ্লন্ট করতে ভোলেননি।

ব্রালেটের সাথে নুসরত একটি হট প্যান্ট বেছে নিয়েছিলেন। ডেনিম শর্টসটি ব্রালেটের সঙ্গে দারুন মানিয়েওছিল। আর অভিনেত্রীর এই বোল্ড লুকটি সত্যিই দাবদাহের মধ্যে আরও কিছুটা গরম বাড়িয়ে দিল।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.