Nikki Tamboli in Lingerie: কালো অন্তর্বাসে উন্মুক্ত বক্ষ বিভাজিকা! ফের সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে নিকি তাম্বোলি

Nikki Tamboli in Lingerie: অভিনেত্রী নিকি তাম্বোলি মানেই সাহসী মনোভাব এবং সেক্সি রূপ

 

হাইলাইটস:

  • ফের বোল্ড ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ার শিরোনামে নিকি তাম্বোলি
  • সেক্সি লুকের ছবি শেয়ার করে ফের একবার নিজের সাহসী মনোভাবের পরিচয় দিলেন অভিনেত্রী
  • যদি আপনিও নিকির সেই আগুন ছড়ানো লুকটি দেখতে চান তাহলে প্রতিবেদনে চোখ রাখুন

Nikki Tamboli in Lingerie: বিগ বস ১৪ খ্যাত তারকা অভিনেত্রী নিকি তাম্বোলি। বর্তমানে ভারতের বিনোদন দুনিয়ার অন্যতম পরিচিত মুখ হয়ে উঠেছেন তিনি। তবে নিজের, সাহসী মনোভাব, আগুনে ফিগার এবং বোল্ড ফ্যাশন সেন্সের জন্যই বেশি জনপ্রিয় এই অভিনেত্রী। বিগ বস থেকে জনপ্রিয়তা পেলেও আগে অনেক দক্ষিণী ছবি এবং হিন্দি ধারাবাহিকেও অভিনয় করেছেন এই অভিনেত্রী। বর্তমানে সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট সক্রিয় থাকেন তিনি। অনুরাগীদের কী ভাবে খুশি করতে হয় তা ভালোভাবেই জানেন অভিনেত্রী। প্রায়দিনই সোশ্যাল মিডিয়ায় নিজের হট ফটোশুটের ঝলক অনুগামীদের সঙ্গে ভাগ করে নেন নিকি। অভিনেত্রীর ফটো হোক কিংবা ভিডিও, সবই মুহূর্তের মধ্যে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি নিজেই একটি সেক্সি লুকের ছবি শেয়ার করে আবারও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন নিকি তাম্বোলি। সেক্সি অবতারে উত্তাপ বাড়িয়েছেন নেটপাড়ায়। তাঁর পরনে ছিল কালো রঙা বিকিনি টপ আর সাথে কালো শর্টস। লুকটি সম্পূর্ণ করতে একটি ডিসাইনার কেপও নিয়েছিলেন তিনি। আয়নার সামনে দাঁড়িয়ে বেশ কিছু পোজ দিয়েছেন অভিনেত্রী। এই ছবিতে নিকিকে তাঁর মসৃন শরীরী সৌন্দর্য তুলে ধরতে দেখা গেছে। অভিনেত্রীর এই সেক্সি অবতার দেখে নেশায় বুঁদ হয়েছেন প্রত্যেকে।

এই ধরণের পোশাক পরিধান করার আগে একজন অভিনেত্রীর যথেষ্ট পরিমানে আত্মবিশ্বাস প্রয়োজন। নিকি যে নিজেকে নিয়ে অত্যন্ত আত্মবিশ্বাসী তা ফের একবার প্রমান করলেন তিনি। নিকির শেয়ার করা এই ছবিগুলিতে সম্পূর্ণ দৃশ্যমান অভিনেত্রীর মসৃণ বক্ষ বিভাজিকা এবং অর্ধনগ্ন শরীর। যার ফলে তাঁর সেক্সি অবতার দেখে চোখই সরাতে পারছেন না কেউ। একথা বলতেই হয় যে, সম্পূর্ণ উন্মুক্ত বক্ষ বিভাজিকায় সেক্সি নিকি তাম্বোলিকে দেখে পোশাক ভিজতে বাধ্য যে কোনও পুরুষেরই।

নিকি তাম্বোলির এই সেক্সি অবতার আপনার কেমন লাগল? কমেন্ট করে আমাদের জানাতে ভুলবেন না যেন!

এইরকম বিনোদন এবং ফ্যাশন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.