Sonam Kapoor: অ্যাপেক্ষা মেকারের বিয়েতে লাল শাড়ি পরেছিলেন সোনম কাপুর, ছবি দেখে নিন

Sonam Kapoor: সোনম কাপুর তার বন্ধুর বিয়েতে লাল শাড়ি পরেছিলেন, এটি বিয়েতে ঐতিহ্যবাহী এবং সুন্দর চেহারার জন্য সেরা বিকল্প

হাইলাইটস:

  • সোনম কাপুর, তার অভিনয়ের পাশাপাশি বলিউডে তার অনন্য ফ্যাশন এবং শৈলীর জন্য বিখ্যাত।
  • অ্যাপেক্ষা মেকারের সাম্প্রতিক বিবাহের সংবর্ধনায় তার লুকে আবারও সবার দৃষ্টি আকর্ষণ করেছিলেন।
  • এই রিসেপশনে গুজরাটি লুকে আগ্রহ তৈরি করেন সোনম।

Sonam Kapoor: সোনম কাপুর, তার অভিনয়ের পাশাপাশি বলিউডে তার অনন্য ফ্যাশন এবং শৈলীর জন্য বিখ্যাত, অ্যাপেক্ষা মেকারের সাম্প্রতিক বিবাহের সংবর্ধনায় তার লুকে আবারও সবার দৃষ্টি আকর্ষণ করেছিলেন। এই রিসেপশনে গুজরাটি লুকে আগ্রহ তৈরি করেন সোনম। তিনি সোনালি জরির কাজ সহ একটি লাল ঘরছোলা শাড়ি পরতেন, যা তিনি একটি লাল অলঙ্কৃত ব্লাউজের সাথে সংযুক্ত করেছিলেন।

তিনি তার চুলের স্টাইলে গজরা ব্যবহার করেছিলেন, যা তার শাড়িটিকে আরও আকর্ষণীয় করে তোলে। তিনি চোখে কাজল, নগ্ন লিপস্টিক, গালে ব্লাশ এবং ব্লাশ দিয়ে মেকআপ করেছিলেন।

We’re now on Whatsapp – Click to join

তার নেকলেস, ম্যাচিং কানের দুল, মাং টিক্কা এবং চুড়ি তার চেহারায় আকর্ষণ যোগ করছিল। সঙ্গে একটি সোনালি রঙের বান্ডিলও বহন করেন।

সোনম এই ঘরছোলা শাড়িটি পরেছেন, যা তাকে আরও সুন্দর এবং আকর্ষণীয় করে তুলেছে। এই চেহারা দিয়ে তিনি ঐতিহ্যবাহী শাড়ির প্রবণতাও পুনরুজ্জীবিত করেছেন। আপনি যদি আপনার আসন্ন বিয়ের জন্য একটি শাড়ি বেছে নেন, তাহলে আপনি ঘরছোলার সাথে একটি নতুন অভিজ্ঞতাও পেতে পারেন।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.