Sohini Sarkar: জামদানি শাড়িতে বিদেশের মাটিতে ‘দেশি লুক’ ক্রিয়েট করে নজর কাড়লেন অভিনেত্রী সোহিনী সরকার

Sohini Sarkar: ওয়েস্টার্ন থেকে ট্রাডিশনাল সবেতেই মাত করে দেন সোহিনী

হাইলাইটস:

• বাঙালিয়ানা সাজে বিদেশের মাটিতে ধরা দিলেন অভিনেত্রী সোহিনী সরকার

• নিউ ইয়র্কে একটি ইভেন্টে অংশ নিয়েছিলেন তিনি

• সেখানে ‘দেশি লুক’ ক্রিয়েট করে নজর কাড়লেন এই বঙ্গতনয়া

Sohini Sarkar: সোহিনীর কথা আর নতুন করে কী-ই বা বলা যায়, তাঁর নজরকাড়া সৌন্দর্য এবং মিষ্টি হাসিতেই অনুরাগীদের মন সহজেই গলে যায়। সে শাড়ি হোক বা ওয়েস্টার্ন সবেতেই সোহিনী হয়ে উঠেন অপরূপা। শাড়িতে যেমন তাঁর স্নিগ্ধতাকে মোহময়ী রূপ দেয় তেমন ওয়েস্টার্ন পোশাকে কী বোল্ড লুক ক্রিয়েট করেন।

সম্প্রতি তিনি নিউ ইয়র্কে একটি ইভেন্টে অংশ নিয়েছিলেন। বিদেশের মাটিতে দাঁড়িয়ে জামদানি শাড়িতে একেবারে ‘দেশি লুক’ ক্রিয়েট আবারও ঝড় মিডিয়ায় ঝড় তুললেন। তাঁর এই মায়াবী লুকটি অনুরাগী থেকে সমালোচক প্রায় সকলেরই নজর কেড়েছে। তার সাথে উপরি-পাওনা ছিল তাঁর মিষ্টি হাসি।

হলুদ রঙের সুতোয় জামদানি মোটিফ ফুটিয়ে তোলা শাড়িটি পরে অভিনেত্রীকে দুর্দান্ত দেখাচ্ছিল। ‘ইন্দু বাই জয়িতা’-এর সংগ্রহ থেকে এই জামদানি শাড়িটি বেছে নিয়েছিলেন সোহিনী। এই ডিজাইনারের শাড়িতে আগেও বহু বার সেজেছেন অভিনেত্রী। এই শাড়িটির সঙ্গে হলুদ রঙের মানানসই ব্লাউজও পরেছিলেন তিনি। শাড়ি এবং ব্লাউজ দুটিই ছিল সুতির। অভিনেত্রীও এই জামদানিটি ট্র্যাডিশনাল ভাবেই ড্রেপ করেছিলেন। অপূর্ব সুন্দর দেখাচ্ছিল তাঁকে। বিদেশের মাটিতে দাঁড়িয়ে বাঙালিয়ানাকে প্রাধান্য দেওয়ার জন্য তাঁর ফ্যাশন স্টেটমেন্ট যথেষ্ট প্রশংসিত হয়েছে নেটদুনিয়ায়।

অন্যদিকে লুকটি সম্পূর্ণ করার জন্য মানানসই জুয়েলারিও বেছে নিয়েছিলেন অভিনেত্রী। কানে ঝুমকো সিলভার কানের দুলের সাথে হাতে সিলভার চুরি বেছে নিয়েছিলেন তিনি। এই জুয়েলারিগুলি অক্সিডাইস জুয়েলারি। তবে সাথে ছিল হালকা মেকআপ এবং সানগ্লাসও। তার সাথে বঙ্গ ললনার মতো কপালে টিপ পরতে কিন্তু ভোলেননি তিনি। কপালে টিপটিই তাঁর লুকটিকে অন্যমাত্রায় নিয়ে গিয়েছিল। আপনার সোহিনীর এই বাঙালিয়ানা লুকটি কেমন লাগলো তা কমেন্ট করে আমাদের জানান।

এইরকম ফ্যাশন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.