Shraddha Kapoor Birthday: পকেটের টাকা মেটাতে কফি বিক্রি করতেন, ঝড় ও বজ্রপাতের ভয়ে অভিনেত্রী

Shraddha Kapoor Birthday: চলচ্চিত্রে অভিনয়ের আগে শ্রদ্ধাকে এই কাজটি করতে হয়েছে, তিনি অনেক অভিনেতার সঙ্গে ডেট করেছেন

হাইলাইটস:

  • শ্রদ্ধা কাপুর বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী।
  • অল্প সময়ে ইন্ডাস্ট্রিতে নিজের বিশেষ পরিচিতি তৈরি করেছেন তিনি।
  • সকলেই জানেন যে শ্রদ্ধা বলিউডের প্রবীণ অভিনেতা শক্তি কাপুরের মেয়ে, কিন্তু আপনি কী জানেন যে অভিনেত্রীর প্রয়াত নাইটিঙ্গেল লতা মঙ্গেশকরের সাথেও বিশেষ সম্পর্ক ছিল।

Shraddha Kapoor Birthday: শ্রদ্ধা কাপুর বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী। অল্প সময়ে ইন্ডাস্ট্রিতে নিজের বিশেষ পরিচিতি তৈরি করেছেন তিনি। এছাড়া শ্রদ্ধা একজন ভালো গায়িকাও। অভিনেত্রী এই গুণটি সেভাবে পাননি, বরং তিনি এই শিল্পটি উত্তরাধিকার সূত্রে পেয়েছেন। সকলেই জানেন যে শ্রদ্ধা বলিউডের প্রবীণ অভিনেতা শক্তি কাপুরের মেয়ে, কিন্তু আপনি কী জানেন যে অভিনেত্রীর প্রয়াত নাইটিঙ্গেল লতা মঙ্গেশকরের সাথেও বিশেষ সম্পর্ক ছিল।

শ্রদ্ধার প্রাথমিক শিক্ষা মুম্বাইয়ের জামনাবাই নার্সী স্কুল থেকে। আমরা আপনাকে বলি যে টাইগার শ্রফও তাঁর সাথে পড়াশোনা করেছেন, যার কারণে দুজনেই খুব ভালো বন্ধু। স্কুলে পড়ার পর, শ্রদ্ধা আমেরিকায় চলে যান এবং স্নাতকের জন্য বোস্টন বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন। তবে কিছুদিন পর পড়াশোনা ছেড়ে মায়ানগরীর মাঠে ঝাঁপিয়ে পড়ার সিদ্ধান্ত নেন। একটা সময় ছিল যখন কফি শপেও কাজ করতেন শ্রদ্ধা কাপুর। আজ আমরা আপনাকে তার জন্মদিন উপলক্ষে শ্রদ্ধার সাথে সম্পর্কিত কিছু বিশেষ জিনিস বলতে যাচ্ছি।

We’re now on Whatsapp – Click to join

প্রেরণা লতাজিকে বিশ্বাস করতেন:

শ্রদ্ধা কাপুর ৩রা মার্চ তার ৩৭ তম জন্মদিন উদযাপন করবেন। তিনি ৩রা মার্চ, ১৯৮৭ সালে জন্মগ্রহণ করেছিলেন। শ্রদ্ধা অনেক ছবিতে তার শক্তিশালী অভিনয় দক্ষতা দেখিয়েছেন। ‘আশিকি ২’ ছবিটি একটি ব্লকবাস্টার প্রমাণিত হয়েছিল, যা শ্রদ্ধার কেরিয়ারকে প্রেরণা দিয়েছিল। এই ছবিতেও তিনি চমৎকার গান গেয়েছেন। গান গাওয়ার প্রতি শ্রদ্ধার ঝোঁক ছিল লতা দির কারণে। তিনি লতাকে তার অনুপ্রেরণা হিসাবে বিবেচনা করেছিলেন। তিনি এল এর সাথে তার ছবিও শেয়ার করেছেন।

লতা মঙ্গেশকরের আত্মীয়:

শ্রদ্ধা লতার আত্মীয়। শ্রদ্ধা প্রায়ই লতাকে আজি বলে ডাকতেন। শ্রদ্ধা কাপুরের দাদা, পণ্ডিত পন্ধরীনাথ কোলহাপুরে, ছিলেন লতার কাকাতো ভাই। এই সম্পর্ক থেকেই শ্রদ্ধার মা শিবাঙ্গী কাপুর ছিলেন লতার ভাইঝি। একই সময়ে লতা ও শ্রদ্ধার মধ্যে দাদি-নাতনির সম্পর্ক ছিল। শ্রদ্ধা লতাকে খুব পছন্দ করতেন। শৈশবে তিনি প্রায়ই তাঁর বাড়িতে তাঁর সাথে দেখা করতেন। লতার মৃত্যুর পরও শ্রদ্ধা তার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তাকে স্মরণ করেছেন।

একটি কফি শপে কাজ করতেন:

আপনি কী জানেন অভিনেত্রী হওয়ার আগে শ্রদ্ধা কাপুর একটি কফি শপেও কাজ করতেন। না হলে বলুন এটাই বাস্তবতা। এক সাক্ষাৎকারে এই কথা জানিয়েছেন স্বয়ং শ্রদ্ধা কাপুর। তিনি বলেছিলেন যে তিনি যখন বোস্টন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়ন করতেন, তখন তিনি তার পকেটের অর্থ উপার্জনের জন্য একটি কফি শপে কাজ করতেন।

আমি হলিউডের গান পছন্দ করি:

এক সাক্ষাৎকারে শ্রদ্ধা কাপুর বলেছিলেন যে তিনি হলিউডের গান শুনতে পছন্দ করেন। তার প্রিয় গান উইথ দ্য সানশাইন ফ্রম ওশান ড্রাইভ। বলিউড অভিনেতা টাইগার ২রা মার্চ তার জন্মদিন উদযাপন করেন এবং শ্রদ্ধা কাপুর ৩রা মার্চ তার জন্মদিন উদযাপন করেন। এক সাক্ষাৎকারে টাইগার শ্রফ বলেছিলেন যে শ্রদ্ধা তাঁর ক্রাশ। আমরা আপনাকে বলি যে শ্রদ্ধা কাপুর কিছু জিনিস ভয় পান। পর্দায় অ্যাকশন দৃশ্য করার জন্য পরিচিত শ্রদ্ধা ঝড় ও বজ্রপাতের ভয় পান।

এই তারকার সাথে নাম যুক্ত:

শ্রদ্ধা কাপুরের নাম জড়িয়েছে অনেক তারকার সঙ্গে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, আশিকি ২-এর পর শ্রদ্ধা কাপুর আদিত্য রায় কাপুরের সঙ্গে ডেট করছিলেন। কিন্তু কিছুদিন পর দুজনেরই ব্রেক আপ হয়ে যায়। এ ছাড়া রক অন ২ তারকা ফারহান আখতারের সঙ্গেও যুক্ত হয়েছে শ্রদ্ধা কাপুরের নাম।

সালমানের ছবি প্রত্যাখ্যাত হয়:

শ্রদ্ধার বয়স যখন মাত্র ১৬ বছর, তিনি চলচ্চিত্রে কাজ করার প্রস্তাব পেয়েছিলেন। এটি ছিল সালমান খানের ছবি, যা প্রত্যাখ্যান করেছিলেন শ্রদ্ধা। কিছু সময় পর, তিনি তিন পট্টি চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন, যেখানে তার অভিনয় অত্যন্ত প্রশংসিত হয়। এর পরে, তিনি ‘লাভ কা দ্য এন্ড’ ছবিতেও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন, তবে দুটি ছবিই বক্স অফিসে তেমন ব্যবসা করতে পারেনি। প্রথম দিকের ছবিগুলো থেকে খুব একটা পরিচিতি পাননি তিনি। এরপর ২০১৩ সালে মহেশ ভাটের ‘আশিকি ২’ ছবিতে অভিনয় করেন। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। আজ তিনি বলিউডের শীর্ষ অভিনেত্রীদের তালিকায় রয়েছেন।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.