Shaadi Season Special: ভারতীয় বধূরা কেন চুড়া পছন্দ করে?

Shaadi Season Special: কেন চুড়া সবচেয়ে শুভ আনুষঙ্গিক

হাইলাইটস:

  • ভারতে বিয়ে ঠিক যেন উৎসবের মতো।
  • ভারতীয় বিবাহ অনেক কিছুর জন্য বিখ্যাত। আচার-অনুষ্ঠান, সাজসজ্জা, আত্মীয়স্বজন, এবং অবশ্যই খাবার, ভারতীয় বিবাহগুলি প্রাণবন্ত রঙে পূর্ণ।
  • চুড়া হল নববধূর প্রতীক যাকে আপনি ভিড়ের মধ্যেও চিনতে পারেন।

Shaadi Season Special: শাদি ওরফে বিয়ের মরসুম এখন আনুষ্ঠানিকভাবে চলছে। ভারতে বিয়ে ঠিক যেন উৎসবের মতো। ভারতীয় বিবাহ অনেক কিছুর জন্য বিখ্যাত। আচার-অনুষ্ঠান, সাজসজ্জা, আত্মীয়স্বজন, এবং অবশ্যই খাবার, ভারতীয় বিবাহগুলি প্রাণবন্ত রঙে পূর্ণ। যখন আমরা ভারতীয় বধূদের কথা বলি, তখন এমন অনেক জিনিস রয়েছে যা তাদের অত্যাশ্চর্য দেখায়। তবে নিঃসন্দেহে, ‘চুড়া’ হল অন্যতম প্রিয় দাম্পত্য সামগ্রী। ঐতিহ্যবাহী লাল এবং সাদা চুড়িগুলির একটি অতুলনীয় আকর্ষণ রয়েছে যা বারবার ফ্লান্ট করার মতো। চুড়া হল নববধূর প্রতীক যাকে আপনি ভিড়ের মধ্যেও চিনতে পারেন। চুড়া পরা একজন মহিলাকে উপেক্ষা করা এবং আদর করা খুব কঠিন, তাই না? এখানে ভারতীয় বধূরা কেন চুড়া ভালোবাসে?

এখানে ৫টি কারণ রয়েছে কেন ভারতীয় বধূরা চুড়া পছন্দ করে:

১. এটি তাদের একটি নতুন পরিচয় দেয়:

আমরা সবাই বিয়ের পরে বিশেষ অনুভব করতে পছন্দ করি, তাই না? চুড়া পরা আপনাকে একটি নতুন পরিচয় দেয় – একটি নববধূ। চুড়া সুখ এবং বৈবাহিক সুখকে বোঝায়। উর্বরতা এবং সমৃদ্ধি চুদার সাথে যুক্ত দুটি শব্দ

২. মনোযোগ! মনোযোগ এবং মনোযোগ:

হ্যাঁ! আপনি একবার চুড়া পরেন আপনি অনেক মনোযোগ পেতে। আপনি যেখানেই যান সব চোখ আপনার দিকে থাকে। আপনার হাতে এক সেট চুড়ার সাথে, আপনি জোরে চিৎকার না করে সমস্ত মনোযোগ আকর্ষণ করেন যে ‘আমি বিবাহিত’।

৩. অভ্যন্তরীণ সুখ ভাগ করা যাবে না:

অনেক মহিলা এটি পরেন কারণ তারা এতে খুশি বোধ করেন। এটি আপনার বিবাহিত জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ এবং আপনাকে আনন্দিত করে তোলে। এটি আপনাকে আপনার বিবাহের অনুষ্ঠানের সময় উপভোগ করা সমস্ত সুন্দর মুহূর্তগুলির কথাও মনে করিয়ে দেয়।

৪. এটি কিছু সময়ের জন্য একটি শৈলী স্টেটমেন্ট হয়ে যায়:

বিয়ের পর চুড়া একটা শৈলী স্টেটমেন্ট হয়ে যায়। অবশ্যই, এটি পশ্চিমা পোশাকের সাথে অমিল হতে পারে তবে আপনি কী বাছাই করতে জানেন তবে আপনি ড্রপ-ডেড গর্জিয়াস দেখতে পারেন।

৫. অনুভূতি হল ‘পরাবাস্তব’:

এটি সুন্দর বিয়ের স্মৃতিকে তাজা রাখে। মনে হচ্ছে আপনি ‘নতুন বধূ’ অনুভূতিটি ছেড়ে দিতে চান না। চুড়া পরার অনুভূতি পরাবাস্তব। শুধুমাত্র মহিলারা যারা তাদের পরিধান করেছেন তারাই বলতে পারবেন কেমন লাগে।

চুড়া মানে কী?

এটি পাঞ্জাবিগুলিতে খুব শুভ কিন্তু এখন অনেক মহিলা এটি পরেন। এটি মামা এবং মামির দ্বারা দেওয়া হয়। এটি সৌভাগ্য এবং সমৃদ্ধি নির্দেশ করে। এছাড়াও, লাল রঙ দম্পতির মধ্যে একটি শক্তিশালী বন্ধনের জন্য।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.