Salman Khan and Arijit Singh: সম্ভাব্য পুনর্মিলন এবং সঙ্গীত সহযোগিতা স্পার্ক ফ্যান উত্তেজনা সম্পর্কে জেনে নিন

Salman Khan and Arijit Singh: প্রায় এক দশক পর, সালমান খান এবং অরিজিৎ সিংয়ের আপাত মিলন চক্রান্তের জন্ম দেয়। এটি কি মিউজিক্যাল সহযোগিতা বা বলিউডে নতুন সূচনার দিকে নিয়ে যাবে?

হাইলাইটস:

  • বলিউড সুপারস্টার সালমান খান এবং গায়ক অরিজিৎ সিং প্রায় এক দশকের দ্বন্দ্বের পর তাদের উত্তেজনাপূর্ণ সম্পর্ককে সংশোধন করেছেন বলে মনে হচ্ছে।
  • এই আশ্চর্যজনক ঘটনাটি উন্মোচিত হয় যখন অরিজিৎ সিংকে মুম্বাইয়ের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে সালমান খানের বাসভবন ছেড়ে যেতে দেখা যায়, সম্ভাব্য পুনর্মিলন সম্পর্কে জল্পনা ছড়িয়ে পড়ে।
  • এই মুহূর্তটি ক্যাপচার করা একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে প্রচারিত হয়েছিল।

Salman Khan and Arijit Singh: বলিউড সুপারস্টার সালমান খান এবং গায়ক অরিজিৎ সিং প্রায় এক দশকের দ্বন্দ্বের পর তাদের উত্তেজনাপূর্ণ সম্পর্ককে সংশোধন করেছেন বলে মনে হচ্ছে। এই আশ্চর্যজনক ঘটনাটি উন্মোচিত হয় যখন অরিজিৎ সিংকে মুম্বাইয়ের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে সালমান খানের বাসভবন ছেড়ে যেতে দেখা যায়, সম্ভাব্য পুনর্মিলন সম্পর্কে জল্পনা ছড়িয়ে পড়ে। এই মুহূর্তটি ক্যাপচার করা একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে প্রচারিত হয়েছিল, যা ভক্তদের তাদের মিথস্ক্রিয়াটির প্রকৃতি সম্পর্কে কৌতূহলী রেখেছিল।

ভিডিওটি মূলত টুইটারের বিকল্প প্ল্যাটফর্ম এক্স-এ সালমান খানের একজন নিবেদিত ভক্ত দ্বারা শেয়ার করা হয়েছিল। সেই ভক্ত তাদের কৌতূহল প্রকাশ করে লিখেছেন, “আজ সালমান খানের বাড়িতে অরিজিৎ সিংকে দেখা গেছে। কী হচ্ছে??” অন্যরা ভাবছিলেন যে এই বৈঠকটি সালমানের আসন্ন চলচ্চিত্র প্রকল্পগুলির জন্য একটি সম্ভাব্য সংগীত সহযোগিতার ইঙ্গিত দেয়, বিশেষ করে টাইগার ৩ এবং পরিচালক বিষ্ণুবর্ধন এবং করণ জোহরের সাথে তার শিরোনামবিহীন চলচ্চিত্র।

https://x.com/Freak4Salman/status/1709608261467656564?s=20

সালমান খান এবং অরিজিৎ সিং-এর মধ্যে ফাটলটি ২০১৪ সালে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে একটি ঘটনা থেকে শুরু হয়৷ অনুষ্ঠানটি হোস্ট করার সময়, গায়ক একটি অ্যাওয়ার্ড পেয়েছিলেন বলে সালমান খান অরিজিৎ সিংয়ের নৈমিত্তিক পোশাক সম্পর্কে মন্তব্য করেছিলেন৷ অরিজিৎ রসিকতার সাথে উত্তর দিলেন, “আপনি লগন নে সুলা দিয়া (আপনারা সবাই আমাকে ঘুমিয়ে দিয়েছেন)।” এই হালকা আদান-প্রদান আরও গুরুতর মোড় নেয় যখন অরিজিতের গানগুলি পরবর্তীতে সালমানের চলচ্চিত্র থেকে সরিয়ে দেওয়া হয়, যার মধ্যে রয়েছে বজরঙ্গি ভাইজান, কিক এবং সুলতানের মতো ব্লকবাস্টার।

২০১৬ সালে, অরিজিৎ সিং সালমান খানের কাছে প্রকাশ্যে ক্ষমা চেয়েছিলেন, সুলতান ছবিতে তার একটি গানের সংস্করণ ধরে রাখার আন্তরিক ইচ্ছা প্রকাশ করেছিলেন। তিনি প্রকাশ করেছেন যে তিনি টেক্সট এবং ইমেলের মাধ্যমে সালমানের কাছে ক্ষমা চাওয়ার জন্য একাধিক প্রচেষ্টা করেছিলেন, জোর দিয়েছিলেন যে তিনি কখনই সুপারস্টারকে অপমান করতে চাননি। অরিজিৎ তার ভাণ্ডারে সালমানের অন্তত একটি গান দিয়ে অবসর নেওয়ার ইচ্ছাও জানিয়েছিলেন।

সালমান খান এবং অরিজিৎ সিংয়ের মধ্যে সাম্প্রতিক কথোপকথন তাদের ভক্তদের মধ্যে আগ্রহ এবং কৌতূহলের পুনরুত্থানের দিকে পরিচালিত করেছে। বিশেষ করে সালমানের আসন্ন প্রজেক্টে মিউজিক্যাল সহযোগিতার সম্ভাবনা নিয়ে জল্পনা-কল্পনা চলছে, যা তাদের নতুন সংযোগে একটি উত্তেজনাপূর্ণ মাত্রা যোগ করে। এই অপ্রত্যাশিত পুনর্মিলন ভারতীয় বিনোদন শিল্পে এই দুই বিশিষ্ট ব্যক্তিত্বের মধ্যে নতুন এবং সুরেলা সৃজনশীল প্রচেষ্টার সম্ভাব্যতার ইঙ্গিত দেয়। ভক্তরা এই কৌতুহলজনক বিকাশ সম্পর্কে আরও বিশদ বিবরণের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

 

Leave a Reply

Your email address will not be published.