Pradhan Trailer Out: বড়দিনে আসছে ‘প্রধান’! দেবের নতুন ছবির ট্রেলার মুক্তি পেল

Pradhan Trailer Out: ‘প্রধান’ মুক্তি পেতে চলেছে আগামী ২২শে ডিসেম্বর

হাইলাইটস:

  • বড়দিনে ‘প্রধান’ নিয়ে হাজির হচ্ছেন দেব
  • মুক্তি পেল ছবি ট্রেলার
  • ট্রেলার দেখেই দেব ভক্তদের উন্মাদনা তুঙ্গে

Pradhan Trailer Out: ডিসেম্বর পড়ে গেছে, আর ডিসেম্বর মানেই বড়দিন। পার্কস্ট্রিটও সেজে উঠেছে। সেই সঙ্গে প্রতিবছরের মতো নিজের সিনেমা নিয়ে বড়পর্দায় হাজির হতে চলেছেন সুপারস্টার দেব। দেব ভক্তদের কাছে বড়দিন মানেই তো গুরুদেবের জন্মদিন। তাই নিজের জন্মদিন উপলক্ষ্যে আবার ‘প্রধান’ নিয়ে আসছে দেব।

We’re now on WhatsApp – Click to join

দেব এখন রোমান্টিক ছবির পাশাপাশি ভিন্ন ধারার ছবি নিয়েও কাজ করছেন। আর দর্শকও তা ভালো ভাবেই গ্রহণ করছেন। যার ফলে যে এককালে দেবের ভক্ত ছিলেন না, তারাও আজ দেবের ভক্ত হতে বাধ্য হচ্ছেন। ব্যোমকেশ থেকে শুরু করে একের পর এক ভিন্ন চরিত্রেও দেখা যাচ্ছে অভিনেতাকে।

২০২১ সালের ক্রিসমাসে তিনি ‘টনিক’ নিয়ে হাজির হয়েছিলেন। এই ছবিতে পরাণ বন্দ্যোপাধ্যায়ের সাথে দেবের কেমিস্ট্রি সকলের মনে আলাদাই জায়গা করে নিয়েছিল। আর এবারেও সেই পরাণ বন্দ্যোপাধ্যায়কে নিয়েই তাঁর পরবর্তী ছবি ‘প্রধান’।

অন্যদিকে ২০২২ সালের ক্রিসমাসে তিনি ‘প্রজাপতি’ নিয়ে বড়পর্দায় হাজির হয়েছিলেন। এই ছবিতেও মিঠুন চক্রবর্তীর সাথে তাঁর কেমিস্ট্রি সকলের নজর কাড়ে। এই ছবিটি ছিল সেই বছরের বক্স অফিসে বাংলা ছবির ইতিহাসে ধামাল মাচানো একটি ছবি।

এবছর ক্রিসমাসে থাকছে আরও নতুন চমক। কারণ এবারে দেব একা নন, তাঁর সঙ্গে আসছেন একঝাঁক নামী শিল্পী। ‘প্রধান’ ছবিতে দেবের পাশাপাশি অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা সোহম চক্রবর্তী। এছাড়াও ছবিতে রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, মমতা শঙ্কর, বিশ্বনাথ বসু, কাঞ্চন মল্লিক, অনির্বাণ চক্রবর্তী, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, সুজন নীল মুখোপাধ্যায় এবং অনন্যা বন্দ্যোপাধ্যায়-সহ আরও অনেক প্রতিভাবান অভিনেতা-অভিনেত্রী।

অতনু রায়চৌধুরী প্রযোজিত এবং অভিজিৎ সেন পরিচালিত এই ছবিটি মুক্তি পেতে চলেছে আগামী ২২শে ডিসেম্বর। তার আগে গতকাল মুক্তি পেল ছবির ট্রেলার। এই ছবিতে দেবকে দেখা যাবে একজন সৎ পুলিশ অফিসারের ভূমিকা। ছবিতে পুলিশ অফিসার দীপক প্রধান (দেব) একজন প্রৌঢ় বাড়িওয়ালাকে (পরাণ বন্দ্যোপাধ্যায়) কীভাবে নোংরা রাজনীতির শিকার হওয়া থেকে , বাঁচাবেন, সেই নিয়েই ছবির গল্পটি বানানো হয়েছে।

এই ছবির হাত ধরে ফের একই স্ক্রিনে দেখা যাবে দেব এবং সোহমকে। এর আগে সোহমের সঙ্গে দেবের ‘শুধু তোমারই জন্য’ ছবিতে অভিনয় করেছিলেন। তবে ‘প্রধান’-এর হাত ধরে টলিউডে ডেবিউ করতে চলেছেন ‘মিঠাই’ খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। মিঠাই ভক্তরা তাদের প্ৰিয় অভিনেত্রীকে বড়পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। কিন্তু এখন দেখার বিষয় হল এই একই দিনে দেশজুড়ে মুক্তি পাবে শাহরুখের ‘ডানকি’ এবং প্রভাসের ‘সালার’।

তবে দেব ভক্তরা অবশ্য সেসব নিয়ে মাথা ঘামাছেন না। কারণ, বড়দিনে দেবের যতগুলি ছবি এসেছে, তার প্রত্যেকটি ছবি এখনও পর্যন্ত সুপারহিট হয়েছে বক্স অফিসে। তা তাঁর কেরিয়ারের শুরুর দিকে ‘সেদিন দেখা হয়েছিল’ থেকে শুরু করে ‘চাঁদের পাহাড়’ হোক কিংবা শেষ দু’বছরে মুক্তি পাওয়া ‘টনিক’ বা ‘প্রজাপতি’। তাই এই ছবিও বক্স অফিসে সুপারহিট হবেই বলে দাবি করছেন তারা।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.