Marriage of Sunny Deol’s Son: আপনি কী জানেন সানি দেওলের ছেলে এই বাংলার জামাই হতে চলেছেন? জেনে নিন হবু বৌমার আসল পরিচয়

Marriage of Sunny Deol’s Son: সানি দেওলের হবু বৌমা দ্রিশা আচার্য একজন বাঙালি

হাইলাইটস:

• সানি দেওলের হবু বৌমা একজন বাঙালি

• তাঁর সাথে বিনোদন জগতের সরাসরি সম্পর্ক না থাকলেও তাঁর পরিবার কিন্তু যুক্ত

• জেনে নিন সানি দেওলের হবু বৌমা আসল পরিচয়

Marriage of Sunny Deol’s Son: বি-টাউনে আবারও বসতে চলেছে চাঁদের হাট। অবশ্য চাঁদের হাট বসতে চলেছে বলা ভুল হবে, ইতিমধ্যে শুরু হয়ে গেছে প্রাক-বিবাহের নানান আচার অনুষ্ঠান। বলিউডে আবারও সানাইয়ের সুর শোনা যাচ্ছে। এবার এই সানাইয়ের সুর আসছে অভিনেতা সানি দেওলের বাড়ির অন্দরমহল থেকে। তাঁর বড় ছেলে করণ দেওলের বিয়ে বলে কথা, আর চাঁদের হাট বসবে না তা কখনও হয়। ইতিমধ্যে মিডিয়ার সামনে গোটা দেওল পরিবার দেখা দিয়েছে। হবু বর-কনেও এসে হাজির হয়েছেন মিডিয়ার সামনে।

সানি দেওলের ছেলে হতে চলেছেন বাংলার জামাই, কী চমকে গেলেন তো? হ্যাঁ ঠিকই শুনেছেন বিখ্যাত অভিনেতা সানি দেওলের বড় ছেলে করণ দেওল একজন বাঙালি মেয়েকে বিয়ে করতে চলেছেন। কিন্তু মেয়েটির পরিচয় অনেকেরই জানা নেই। কারণ তাঁর সাথে বিনোদন দুনিয়ার কোনও সরাসরি যোগাযোগ নেই। তবে করণের তাঁর খুব ছোটবেলার থেকে বন্ধুত্ব রয়েছে। এবার দীর্ঘদিনের প্রেম পরিণতি পেতে চলেছে। ফলে তাঁদের বিবাহকে কেন্দ্র করে গোটা দেওল পরিবার এই মুহূর্তে খুশির জোয়ারে ভাসছে। গত সোমবার থেকে শুরু হয়েছে তাঁদের প্রাক-বিবাহের অনুষ্ঠান। গতকাল ছিল সঙ্গীত অনুষ্ঠান।

করণ দেওলের হবু স্ত্রীর নাম হল দ্রিশা আচার্য। তিনি একজন বাঙালি মেয়ে। বর্তমানে কলকাতায় না থাকলেও বাংলার সঙ্গে তাঁর গভীর যোগ রয়েছে। স্বনামধন্য বাঙালি পরিচালক বিমল রায়ের প্রপৌত্রী হলেন দ্রিশা। পরিচালক বিমল রায়ের কন্যা রিঙ্কির মেয়ে হলেন চিম্মু ভট্টাচার্য। সেই চিম্মুদেবীর মেয়েই হলেন দ্রিশা। বর্তমানে তিনি বিদেশে থাকেন। দুবাইয়ের একটি ট্র্যাভেল এজেন্সিতে কর্মরতা তিনি। তবে বিয়ের অনুষ্ঠানের জন্য মুম্বইতেই আছেন দ্রিশা। সুতরাং বলা যায়, দীর্ঘদিনের বন্ধুত্বের পর সেই প্রেম এবার সাত পাকে বাঁধা পড়তে চলেছে।

প্রসঙ্গত, করণ দেওল বলিউডের অত্যন্ত পরিচিত একটি মুখ। তিনি সর্বপ্রথম তাঁর বাবা এবং ঠাকুরদা অভিনীত ছবি ‘ইয়ামলা পাগলা দিওয়ানা ২’ সিনেমায় সহকারী পরিচালক হিসেবে কাজ করেছিলেন। এরপর ২০১৯ সালে হিন্দি ছবি ‘পল পল দিল কে পাস’ সিনেমার হাত ধরে বলিউডে ডেবিউ করেন তিনি। তাঁর পরবর্তী ছবি হল ‘আপনে ২’। এই সিনেমাতে করণের সাথে তাঁর ঠাকুরদা ধর্মেন্দ্রজি, বাবা সানি দেওল এবং কাকা ববি দেওলকেও দেখা যাবে। তবে আপাতত তিনি এবং তাঁর গোটা পরিবার এই বিবাহ অনুষ্ঠান তিনি ব্যস্ত আছেন।

ইতিমধ্যে তাঁদের প্রাক-বিবাহ অনুষ্ঠানের একাধিক ছবি এবং ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মন খুলে আনন্দ করতে দেখা যায় গোটা দেওল এবং আচার্য পরিবারের সদস্যদের। আবার বড় ছেলের বিয়ে উপলক্ষ্যে প্রাণ খুলে নাচতে দেওয়া যায় সানি দেওলকেও। সুতরাং বলা যায়, পাঞ্জাবি-বাঙালি বিয়েতে বলিউডে এখন খুশির জোয়ার।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.