Bollywood Families: আন্তর্জাতিক পরিবার দিবসে প্রিয় বলিউড তারকাদের পরিবার সম্পর্কে জানুন

Bollywood Families: বলিউড তারকাদের পরিবার সম্পর্কে জানুন আন্তর্জাতিক পরিবার দিবসে

হাইলাইটস

  • আন্তর্জাতিক পরিবার দিবস
  • বলিউড বেশ কয়েকটি সুন্দর পরিবার
  • জেনে নিন বিস্তারিত

Bollywood Families: পরিবার আমাদের জীবনের একটি অপরিহার্য অংশ। পরিস্থিতি যাই হোক না কেন, আমরা সকলেই পরিবারের সঙ্গে থাকি। প্রতিবছর ১৫ মে তারিখে আন্তর্জাতিক পরিবার দিবস হিসেবে পালন করা হয়ে আসছে। ১৯৯৩ সালে প্রথম জাতিসংঘ এই দিবস ঘোষণা করে। দিনটি শুধুমাত্র আমাদের পরিবারের সদস্যদের ধন্যবাদ জানানোর জন্যই নয়, পারিবারিক বিভিন্ন সমস্যা সম্পর্কে সচেতনতা বাড়াতেও পালিত হয়। ছোট-বড় সকল সদস্যের নিরাপদ ও নিশ্চিত জায়গা হল পরিবার। পরিবারের পারস্পরিক সম্পর্কগুলি ও ঐতিহ্য যাতে অটুট থাকে, আর্থ-সামাজিক সমস্যাগুলি যাতে পরিবারগুলি কাটিয়ে উঠতে পারে, স্বাস্থ্য, শিক্ষা, দারিদ্র্য, পরিবারের কাজের সামঞ্জস্য বজায় রাখার লক্ষ্যেই এই আন্তর্জাতিক পরিবার দিবস। আসুন এইরকম কয়েকটি বলিউড পরিবার সম্পর্কে বিস্তারিত আলোচনা করি:

কাপুর পরিবার:

পৃথ্বীরাজ কাপুরের পরিবার দীর্ঘদিন ধরে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। আমাদের বাবা-মা ও তাদের চলচ্চিত্র দেখে বড় হয়েছেন। তার সন্তান রাজ কাপুর, শাম্মী কাপুর এবং শশী কাপুর তখন বলিউডে নামকরা বড় অভিনেতা হয়ে ওঠেন। বর্তমান কাপুররা তাদের অদম্য পরিশ্রম ও পরিশ্রম দিয়ে বলিউডে রাজত্ব করছেন! কারিনা, কারিশমা কাপুর এবং রণবীর ইন্ডাস্ট্রিতে সফল অভিনেতা।

বচ্চন পরিবার:

বলিউডের অন্যতম খ্যাতিনামা পরিবার হলো বচ্চন পরিবার। বচ্চনরা পারিবারিক বন্ধনের প্রতীক। অমিতাভ-জয়া, অভিষেক-ঐশ্বর্য, আরাধ্য, শ্বেতা বচ্চন নন্দা, নভ্যা নাভেলি এবং অগস্ত্যের মধ্যে বিশেষ বন্ধন রয়েছে।

অনিল কাপুরের পরিবার:

বলিউড পরিবারের মধ্যে সুপারস্টারের পরিবার হিসাবে পরিচিত। তিনি সবসময় তার পরিবারের সদস্যদের পাশে দাঁড়ান। বনি কাপুর এবং শ্রীদেবীর কন্যা খুশি এবং জাহ্নবী একে অপরের সাথে একটি বিশেষ মুহূর্ত ভাগ করে নিয়েছেন। তাদের বন্ধন খুব দৃঢ়।

খানের পরিবার:

আমরা যদি পরিবারের কথা বলি, বলিউড ভাই “সালমান খান” এর পরিবার ও কম নয়। সালমান তার ভাই আরবাজ এবং সোহেল এবং বোন আলভিরা খান অগ্নিহোত্রী এবং অর্পিতার সাথে খুব সংযুক্ত, যারা বেশিরভাগই গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট, বান্দ্রা, মুম্বাইতে একসাথে থাকেন। খান পরিবার একটি বিশাল উত্তরাধিকার তৈরি করেছে।

এইরকম বিনোদনধর্মী প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published.