Kangana Ranaut: প্রসেনজিতের পরিচালনায় ‘নটী বিনোদিনী’-তে দেখা যাবে কঙ্গনাকে! ‘তনু ওয়েডস মনু ৩’-ও আসছে জানালেন অভিনেত্রী

Kangana Ranaut: টলিউড অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের পরিচালনায় নটী বিনোদিনী চরিত্রে অভিনয় করবেন কঙ্গনা

হাইলাইটস:

  • প্রসেনজিতের ‘নটী’ হচ্ছেন কঙ্গনা
  • দর্শকদের দিলেন বড় সুখবর
  • আসছে ‘তনু ওয়েডস মনু ৩’-ও

Kangana Ranaut: বলিউড ‘কুইন’ হিসাবে পরিচিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তাঁর অধিকাংশ ছবিই হয় নারীকেন্দ্রিক। সম্প্রতি বড়পর্দায় মুক্তি পেয়েছে কঙ্গনা রানাওয়াত অভিনীত ছবি ‘তেজস’। এই ছবিতেও ইন্ডিয়ান এয়ারফোর্সের গল্প বলা হয়েছে। ছবির সাফল্যের জন্য তিনি অযোধ্যায় গিয়ে রামলালার দর্শনও সেরে এসেছেন।

সূত্রের খবর, এরই মধ্যে তিনি এক সংবাদমাধ্যমের কাছে তাঁর পরবর্তী কাজগুলি নিয়েও মুখ খুলেছেন। সাতের দশকে দেশে জারি হওয়া জরুরি অবস্থা নিয়ে ইতিমধ্যে সিনেমা বানিয়ে ফেলেছেন তিনি, যা আগামী বছরই মুক্তি পেতে চলেছে বড়পর্দায়। তবে তার সাথে আরও তিনটি নতুন সিনেমার খবর দিলেন অভিনেত্রী। কঙ্গনার হাতে রয়েছে ‘নটী বিনোদিনী’ এবং ‘তনু ওয়েডস মনু ৩’-এর মতো ছবিগুলি।

প্রয়াত বাঙালি পরিচালক প্রদীপ সরকার কঙ্গনাকে নিয়ে ‘নটী বিনোদিনী’ বানাতে চেয়েছিলেন অনেক আগেই। তবে চলতি বছরে আচমকাই তাঁর মৃত্যুর পর ‘নটী বিনোদিনী’-র ভবিষ্যৎ নিয়ে বড়সড় প্রশ্নচিহ্ন দেখা দিয়েছিল। আর তার ঠিক পরেই জানা যায়, ছবিটি টলিউডের প্রখ্যাত অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের পরিচালনায় হতে চলেছে। কিন্তু সেই ছবিতে কঙ্গনা আদেও প্রধান চরিত্রে আছেন কিনা, তা তখনও জানা যায়নি। এবার অভিনেত্রীর মুখেও ওই একই ছবির নাম শোনার পর থেকে একথা বলাই যায় যে, প্রসেনজিতের পরিচালনায় কঙ্গনার নটী বিনোদিনীর চরিত্রে অভিনয় করা এখন শুধুমাত্র সময়ের অপেক্ষা।

অন্যদিকে আনন্দ এল রাই পরিচালিত ২০১১ সালে ‘তনু ওয়েডস মনু’ এবং ২০১৫ সালে ‘তনু ওয়েডস মনু রিটার্নস’ মুক্তি পেয়েছিল। দুটি ছবিই বক্স অফিসে হিট হয়েছিল। সেই সঙ্গে মাধবন-কঙ্গনার জুটিও বেশ পছন্দ করেছিলেন দর্শকরা। সূত্রের খবর, ‘তনু-মনু’ ফ্র্যাঞ্চাইজি এবার ‘তনু ওয়েডস মনু ৩’ নিয়ে আসার চিন্তা ভাবনা করছে। এই সুখবরটি নিজেই জানালেন অভিনেত্রী। তবে যতক্ষণ না ছবিটি নিয়ে কোনও সরকারি ঘোষণা হচ্ছে, ততক্ষণ কোনওকিছুই নিশ্চিতভাবে বলা যাবে না। উল্লেখ্য, ২০১৫ সালে ‘তনু ওয়েডস মনু রিটার্নস’ ছবিতে অভিনয় করে কঙ্গনা রানাওয়াত জাতীয় পুরস্কার জিতেছিলেন। এদিকে, কঙ্গনা জানিয়েছেন, তিনি বিজয় সেতুপতির সঙ্গেও নাকি খুব শিগগিরই একটি ছবিতে কাজ করতে চলেছেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.