Dev Pradhan: ‘প্রধান’ ছবির শ্যুটিংয়ের মাঝে মায়ের সঙ্গে একান্তে সময় কাটাছেন দেব, মা ও ছেলের এই যুগলবন্দী হল ধরা পড়লো ক্যামেরায়

Dev Pradhan: এই ছবিতে দেবের বিপরীতে দেখা যাবে মিঠাই রানী সৌমিতৃষা কুণ্ডুকে

হাইলাইটস:

  • ‘প্রধান’ ছবির শ্যুটিংয়ের জন্য উত্তরবঙ্গে রয়েছে টিম প্রধান
  • শ্যুটিংয়ের মাঝে মায়ের সঙ্গে একান্তে সময় কাটাছেন দেব
  • মা-ছেলের এই যুগলবন্দী ক্যামেরাবন্দী হতেই ছবিগুলি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়

Dev Pradhan: ব্যোমকেশের পর এবার ‘বাঘাযতীন’ নিয়ে দুর্গাপুজোতে বড়পর্দায় ফিরছেন সুপারস্টার দেব। অন্যদিকে তাঁর পরবর্তী ছবি ‘প্রধান’-এর শ্যুটিংও চলছে রমরমিয়ে। এই ছবিতে মিঠাই রানী সৌমিতৃষা কুণ্ডুর সঙ্গে প্রথমবার স্ক্রিন শেয়ার করেছেন অভিনেতা দেব। বড়পর্দায় তাঁদের মিষ্টি কেমিস্ট্রি দেখার জন্য মুখিয়ে রয়েছে বাঙালি দর্শক। বর্ষার মাঝে উত্তরবঙ্গে শুটিং করতে গিয়ে চুটিয়ে প্রকৃতি উপভোগ করছেন ‘প্রধান’ টিমের সদস্যরা।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে চলে আসে দেব এবং সৌমিতৃষা প্রথম লুকটি। ‘প্রধান’ ছবিতে দেবকে পুলিশ ইন্সপেক্টর দীপক প্রধানের ভূমিকায় দেখা যাবে এবং সৌমিতৃষাকে দেখা যাবে তাঁর স্ত্রীর ভূমিকায়। সম্প্রতি পুলিশের পোশাকে রাস্তার ভিড় সামলাচ্ছেন দেব ওরফে দীপক প্রধান এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়। তবে এবার শুটিং-এর ফাঁকেই মায়ের সাথে প্রকৃতির কোলে সময় কাটাছেন দেব।

পাহাড়ি মনোরম পরিবেশে মাকে জড়িয়ে এবং মা-ছেলের কথাবার্তার মুহূর্ত ধরা পড়েছে ক্যামেরার লেন্সে। কাজের মাঝে একেবারে ফুরফুরে মেজাজে মায়ের সঙ্গে একান্তে ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘শ্যুটিংয়ের ফাঁকে একটু ফ্যামিলি টাইম’। মা ও ছেলের এই যুগলবন্দী যেন তাঁর ভক্তদের দিল খুশ করে দিয়েছে। তিনি এখন সুপারস্টার দেব না একেবারেই ঘরের ছেলে হয়ে উঠেছেন।

মা-ছেলের এই মিষ্টি ছবিগুলি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তিনি শ্যুটিংয়ের ফাঁকেও যে ফ্যামিলিকে সময় দেন তা জানার পর তাঁর সমালোচকরাও তাঁর ফ্যান হয়ে গেছে। চলতি মাসেই শেষ হবে ‘প্রধান’ ছবির শুটিং। তারপর ২৫শে ডিসেম্বর বড়দিনের দিনই মুক্তি পেতে চলেছে বড়পর্দায়। তবে অভিনেতা এখন ব্যস্ত ‘বাঘাযতীন’-এর প্রচারে। উত্তরবঙ্গ সফরের মাঝেই কলকাতায় ছুটে এসেছিলেন বাঘাযতীন-এর প্রচারের জন্য। তবে বাঘাযতীন রূপে দেব দর্শকের মনে কতটা জায়গা করতে পারেন সেটাই এখন দেখার বিষয়।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.