Deepika looks gorgeous: মণীশ মালহোত্রার গ্র্যান্ড শো’ জমকালো লুক দীপিকার

Deepika looks gorgeous: একনজরে দেখে নিন দীপিকার লুক

হাইলাইটস

  • ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা ডিজাইনের পোশাক
  • দীপিকার আর্কষনীয় লুক
  • মুগ্ধ দর্শকরা

Deepika looks gorgeous: বলি পাড়ার স্বনামধন্য ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা তাঁর নজরকাড়া পোশাক ডিজাইনের জন্য পরিচিত। মণীশ মালহোত্রার সদ্য লঞ্চ হওয়া ব্রাইডাল কালেকশনের হয়ে ফ্যাশন শোয়ে এদিন সকলেই উপস্থিত ছিলেন। এদিন দীপিকা একটি সাদা রঙের শাড়ি পরে এসেছিলেন। সঙ্গে ছিল ম্যাচিং ব্লাউজ। দীপিকা পাড়ুকোন মণীশ মালহোত্রার ডিজাইন করা এই শাড়িতে একাধিক পোজ দিয়ে ছবি তুলেছেন ৷ তাঁর এই পোশাকে রানবীর সিং থেকে সকলেই প্রশংসা করেছেন।

এই ইভেন্টে উপস্থিত ছিলেন দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, জাহ্নবী কাপুর, খুশি কাপুর, কাজল, নোরা ফাতেহি, আলিয়া ভাট, অর্জুন কাপুর, সোনালি বেন্দ্রে, রাকুল প্রীত সিং, হুমা কুরেশি এবং অন্যান্য। দীপিকা পাড়ুকোন কোনও অনুষ্ঠানে যোগ দেন সকলেরই আর্কষন হয়ে ওঠেন।ইভেন্ট থেকে তার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকে , তার ভক্তদের কাছে ব্যাপক প্রশংসিত হয়েছে।

সাদা শাড়ির সঙ্গে মানানসই লিপস্টিক, হালকা মেক-আপ আর একটা পনিটেল বেঁধে নিজেকে মেলে ধরেছেন রণবীর-পত্নী৷ পোস্টটি দ্রুত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, তার উৎসাহী ভক্তদের কাছ থেকে লাইক এবং কমেন্ট পেয়েছেন। তার সুন্দর চেহারার প্রশংসার অন্ত নেই।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published.