Arijit Singh: বিশ্বজয় করলেন অরিজিৎ সিং! জনপ্রিয় পপস্টার টেলর সুইফটকে পিছনে ফেলে বিশ্বের সেরা তিনে অরিজিৎ

Arijit Singh: বাংলার সোনার ছেলে অরিজিৎ সিং হলেন ভারতবাসীর গর্ব

হাইলাইটস:

  • টেলর সুইফটকে পিছনে উঠে এলেন বিশ্বের সেরা তিনে
  • স্পটিফাইয়ে তাঁর অনুরাগীর সংখ্যা ৮ কোটি ৬০ লক্ষেরও বেশি
  • যা একজন ভারতবাসী হিসাবে অত্যন্ত গর্বের

Arijit Singh: বাংলার সোনার ছেলে অরিজিৎ সিং তাঁর কেরিয়ারে একের পর এক নজির গড়ে উজ্জ্বল ভবিষ্যতের দিকে এগিয়ে চলেছেন। শুধু তাই নয়, ভারতীয় মিউজিক ইন্ডাস্টির বর্তমানে সবচেয়ে উজ্জ্বল নক্ষত্রগুলির মধ্যে অন্যতম হলেন অরিজিৎ সিং৷ তাঁর সুরের জাদুতে মুগ্ধ আসমুদ্র-হিমাচল৷ বলিউড থেকে টলিউড শুধু নয়, এই মুহূর্তে দাঁড়িয়ে গোটা বিশ্বে স্বণামধন্য গায়ক হিসাবে নিজের জায়গা প্রতিষ্ঠা করে নিয়েছেন তিনি।

এবার বাংলার সোনার ছেলে এবং ভারতবাসী গর্ব অরিজিৎ সিং করলেন বিশ্বজয়। কিন্তু কীভাবে, নিশ্চয়ই জানতে ইচ্ছা করছে? বর্তমান যুগে দাঁড়িয়ে স্পটিফাই (Spotify) হল গান শোনার জন্য অন্যতম জনপ্রিয় একটি প্ল্যাটফর্ম। আর এই প্ল্যাটফর্মে অনুরাগীদের সংখ্যার নিরিখে হলিউডের জনপ্রিয় পপস্টার টেলর সুইফটকে কার্যত পিছনে ফেলে উঠে এলেন প্রথম তিনে।

স্পটিফাইয়ের হিসেব অনুযায়ী, জনপ্রিয়তার নিরিখে বর্তমানে স্পটিফাইয়ে ১১ কোটি ৩০ লক্ষেরও বেশি অনুরাগী নিয়ে প্রথম স্থানে রয়েছেন ব্রিটিশ পপ তারকা এড শিরন। প্রায় ৯ কোটি ১০ লক্ষ অনুরাগী নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছেন পপ তারকা অ্যারিয়ানা গ্র্যান্ডে। আর ঠিক এর পরেই ৮ কোটি ৬০ লক্ষেরও বেশি অনুরাগী নিয়ে তৃতীয় স্থানে রয়েছেন বাংলার সোনার ছেলে এবং ভারতের গর্ব অরিজিৎ সিং৷ অন্যদিকে হলিউডের জনপ্রিয় পপস্টার টেলর সুইফটের অনুরাগীর সংখ্যা প্রায় ৭ কোটি ৯০ লক্ষের কাছাকাছি। সুতরাং বলা যায়, অরিজিৎ সিং-এর এই সাফল্যে আজ গর্বিত সমগ্র ভারতবাসী৷

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.