Arijit Singh And Badshah: অরিজিতের বাড়ি থেকে স্কুটি চেপে বেরোচ্ছেন বাদশা, ভাইরাল সেই ভিডিও

Arijit Singh And Badshah: মুশির্দাবাদে জিয়াগঞ্জে অরিজিৎ সিংয়ের বাড়িতে উপস্থিত ব়্যাপার বাদশা

হাইলাইটস:

  • অরিজিতের জিয়াগঞ্জের বাড়িতে বাদশা
  • স্কুটি চেপে অরিজিতের বাড়ি থেকে বেরোলেন তিনি
  • নতুন জোটের ইঙ্গিত পাচ্ছেন ভক্তরা

Arijit Singh And Badshah: এই মুহূর্তের সবচেয়ে বড় খবর, গায়ক অরিজিৎ সিংয়ের জিয়াগঞ্জের বাড়ি থেকে স্কুটিতে চেপে বাইরে বেরোলেন ব়্যাপার বাদশা। আর সেই দৃশ্য পাপারাৎজ্জিদের ক্যামেরায় ধরা পড়লো। তারপরই সেই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হতে শুরু করে সোশ্যাল মিডিয়ায়। অরিজিৎ এবং বাদশা কী ডুয়েটে কোনও ধামাকাদার সারপ্রাইজ দিতে চাইছেন ভক্তদের, এই উত্তেজনাই এখন কাজ করছে ভক্তদের মনে।

কাশ্মীর ঠেকে কন্যাকুমারী জিয়াগঞ্জের ভূমিপুত্র অরিজিৎ সিংয়ের কণ্ঠের জাদুতে মুগ্ধ। একের পর এক সুপারহিট গান উপহার দিয়ে তিনি ভক্তদের মনের মনিকোঠায় জায়গা করে নিয়েছেন। বলিউড হোক বা টলিউড সুপারহিট ছবির সুপারহিট গান থাকে অরিজিতের নামেই। এই মুহূর্তে গোটা দেশ শাহরুখের ‘জওয়ান’ জ্বরে একেবারে কাবু। ইতিমধ্যে সারা বিশ্বজুড়ে ১০০০ কোটির ব্যবসা করে ফেলেছে ‘জওয়ান’। আর এই ছবির সুপারহিট গান ‘চলেয়া’-তে সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলেই কোমর দুলিয়েছেন। এই গানটিও অরিজিৎ সিংয়েরই গাওয়া।

সংগীতের একটি রিয়্যালিটি শো থেকে খালি হাতে ফিরলেও, সংগীতের জগতে অরিজিৎ সিং এখন একটি ব্র্যান্ড। বিশ্বের যেখানে তাঁর কনসার্ট হয় সেখানে একটা সিটও ফাঁকা থাকে না। বাংলার ছেলে আজ সংগীত দুনিয়ায় একাই কাজ করছে। এবার আরও একটি গুড নিউজের ইঙ্গিত পাওয়া গেল যখন বাদশাকে তাঁর জিয়াগঞ্জের বাড়িতে দেখা গেল। অরিজিৎ যখন জিয়াগঞ্জ আসেন তখন তিনি পাড়ার ছেলের মতোই স্কুটিতে চেপেই ঘোরেন। এবার কোনও বিলাসবহুল গাড়ি হাঁকিয়ে নয় বরং বাদশাকেও তাঁর বাড়ি থেকে বেরোতে দেখা গেল স্কুটিতে চেপে।

বাদশার গ্যারাজে বিএমডব্লিউ থেকে ল্যামবর্গিনি একাধিক বিলাসবহুল গাড়ি রয়েছে। তবে সেগুলি ছেড়ে তিনি অরিজিতের মতোই অত্যন্ত সাধারণ জীবনযাপনের অঙ্গ স্কুটিকে সঙ্গী করেছেন, তা দেখে হতচকিত হয়ে গেছেন নেটদুনিয়ার মানুষ। তবে তাঁদের মাথায় এখন এটাই চলছে যে, অরিজিৎ-বাদশা জুটি ভক্তকে কী উপহার দিতে চলেছে। তবে এই ব্যাপারে অরিজিৎ বা বাদশা কেউই কিছু বলেননি।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.