Aisha Sharma: আয়েশা শর্মা শৈলী এবং কৃতজ্ঞতার সাথে তার জন্মদিন উদযাপন করেছেন

Aisha Sharma: আয়েশা শর্মা থেকে অনুপ্রেরণা নিন! স্টাইলের সাথে আপনার জন্মদিন উদযাপন করুন!

হাইলাইটস:

  • বলিউড অভিনেত্রী আয়েশা শর্মা তার বোন নেহা শর্মার সাথে একটি দর্শনীয় উপায়ে তার ৩২ তম জন্মদিন উদযাপন করেছেন।
  • অভিনেত্রী ইনস্টাগ্রামে ফটো এবং ভিডিওগুলির একটি আনন্দদায়ক সিরিজ ভাগ করেছেন।
  • ভক্তদের তার জন্মদিনের উদযাপন এবং এই অনুষ্ঠানের জন্য তিনি যে দুর্দান্ত পোশাকগুলি পরিধান করেছিলেন তার মধ্যে উঁকি দিয়েছেন।

Aisha Sharma: বলিউড অভিনেত্রী আয়েশা শর্মা তার বোন নেহা শর্মার সাথে শ্রীলঙ্কায় একটি শান্ত অবসর বেছে নিয়ে একটি দর্শনীয় উপায়ে তার ৩২ তম জন্মদিন উদযাপন করেছেন। অভিনেত্রী ইনস্টাগ্রামে ফটো এবং ভিডিওগুলির একটি আনন্দদায়ক সিরিজ ভাগ করেছেন, ভক্তদের তার জন্মদিনের উদযাপন এবং এই অনুষ্ঠানের জন্য তিনি যে দুর্দান্ত পোশাকগুলি পরিধান করেছিলেন তার মধ্যে উঁকি দিয়েছেন।

ছবির প্রথম সেটে, আয়েশা একটি উরু-উঁচু স্লিট সহ একটি পোশাকের গাউনে গ্ল্যামার প্রকাশ করেছিলেন, যা পুরোপুরি মোহনীয় সোনালী ঘন্টা দ্বারা পরিপূরক। তিনি আকর্ষণীয় কমনীয়তা এবং আত্মবিশ্বাস বিকিরণ।

একটি সৈকত-প্রস্তুত অবতারে স্যুইচ করে, আয়েশা অন্য একটি ফটোতে একটি মিল টপের সাথে একটি গোলাপী বিকিনি দেখান৷ তার পছন্দের পোশাক শৈলী এবং স্বাচ্ছন্দ্যের একটি নিখুঁত মিশ্রণ প্রদর্শন করে, একটি গ্রীষ্মমন্ডলীয় উদযাপনের সারমর্মকে ধারণ করে।

আয়েশা তার অনুগামীদের সাথে একটি সেক্সি অফ-শোল্ডার ফ্লোরাল পোশাকে তাকে দেখানো একটি ভিডিওর সাথে আরও আচরণ করেছিলেন, যেখানে তাকে একটি ডায়েরিতে তার চিন্তাভাবনা ক্যাপচার করতে দেখা যায়।

We’re now on Whatsapp – Click to join

আয়েশার বোন নেহা শর্মা, ইনস্টাগ্রামে একটি আন্তরিক জন্মদিনের নোটে তার হৃদয় ঢেলে দিয়েছেন। তিনি তার ছোট ভাইবোনের প্রতি তার ভালোবাসা এবং প্রশংসা প্রকাশ করেছেন, তাকে অনুপ্রেরণার উৎস এবং একটি ট্রেলব্লেজার হিসাবে উল্লেখ করেছেন। নেহা আয়েশার স্বতন্ত্রতার উপর জোর দিয়েছিলেন, তাকে একটি বিরল, পাগল, মজাদার এবং শক্তিশালী ব্যক্তি হিসেবে বর্ণনা করেছেন যিনি একটি স্বতন্ত্র পথ তৈরি করেন।

যেকোনো মতবিরোধ থাকা সত্ত্বেও, নেহা আয়েশার প্রতি তার স্থায়ী ভালোবাসার কথা জানিয়েছিলেন, বোন হিসেবে তাদের ভাগ করা গভীর এবং বিশেষ বন্ধনকে স্বীকার করে। তার মর্মস্পর্শী শ্রদ্ধা তাদের সম্পর্কের সারমর্মকে আচ্ছন্ন করেছে এবং আয়েশার প্রাণবন্ত ব্যক্তিত্ব উদযাপন করেছে।

আয়শা শর্মা ২০১৮ সালে জন আব্রাহাম এবং মনোজ বাজপেয়ীর সাথে ‘সত্যমেব জয়তে’ চলচ্চিত্রের মাধ্যমে তার বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। ‘ইক ওয়ারী’ এবং ‘রংরেজ’-এর মতো চলচ্চিত্র এবং মিউজিক ভিডিওতে তার ভূমিকার জন্য বিখ্যাত, আয়শাও একজন ফিটনেস আইকন হয়ে উঠেছেন, সুস্থ জীবনধারার প্রতি তার উৎসর্গের সাথে ভক্তদের অনুপ্রাণিত করেছেন।

তার ৩২ তম জন্মদিনের জন্য, আয়েশা দ্বীপের প্রাকৃতিক সৌন্দর্যে ঘেরা শ্রীলঙ্কায় একটি সুস্থতা-কেন্দ্রিক রিট্রিট বেছে নিয়েছিল। উদযাপনটি সাধারণকে অতিক্রম করে, আয়েশার আত্ম-প্রতিফলন এবং পুনর্নবীকরণের আকাঙ্ক্ষাকে প্রতিফলিত করে কারণ তিনি তার জীবনের আরেকটি অধ্যায় শুরু করেছিলেন।

আয়েশা যখন একটি নতুন বছরে যাত্রা শুরু করে, তখন তার জন্মদিন উদযাপনটি নির্মল মুহুর্তের আনন্দ, আত্ম-আবিষ্কারের গুরুত্ব এবং ভগিনীত্বের স্থায়ী বন্ধনের প্রমাণ হিসাবে দাঁড়িয়েছে।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.