Shubman Gill-Sara Tendulkar: স্পেনীয় সুন্দরীর প্রেমে মজেছেন শুভমন! তবে কি প্রেম ভাঙলো শুভমন-সারার?

Shubman Gill-Sara Tendulkar: শুভমনের খেলা দেখতে মাঠে উপস্থিত রহস্যময়ী এক নারী

 

হাইলাইটস:

  • শুভমন-সারার সম্পর্কে ঢুকে পড়েছে তৃতীয় ব্যক্তি
  • চলতি আইপিএল মরশুমে প্রেম ভেঙেছে সারা-শুভমনের
  • তবে কোন বিদেশিনির প্রেমে মজেছেন শুভমন?

Shubman Gill-Sara Tendulkar: এই মুহূর্তে দাঁড়িয়ে একথা বলাই যায় যে, আইপিএল ২০২৪-এ মজেছে গোটা দেশ। তবে আইপিএলের পাশাপাশি লোকসভা ভোটের মরশুমও চলছে দেশজুড়ে। বাবা মুম্বই ইন্ডিয়ান্সের মেন্টর হওয়ার দরুণ প্রায় প্রতিদিনই মাঠে খেলা দেখতে যান সচিন তেন্ডুলকরের কন্যা সারা তেন্ডুলকর। তিনি বরাবরই মুম্বই ইন্ডিয়ান্সের সমর্থক।

We’re now on WhatsApp – Click to join

এদিকে হার্দিক পান্ডিয়া গুজরাত ছেড়ে দেওয়ায় চলতি মরসুমে গুজরাট টাইটান্সের অধিনায়ক শুভমন গিল। বর্তমানে ভারতীয় ক্রিকেট দলের উদীয়মান তারকা তিনি। গত বছর থেকে তাঁর সঙ্গে প্রেমের গুঞ্জন উঠেছে সচিন-কন্যা সারার। গত বছর ক্রিকেট বিশ্বকাপ চলাকালীন সারাকে প্রতিদিন মাঠে দেখা গেছে। শুভমনকে দেখে স্টেডিয়ামের দর্শকও ‘সারা সারা’ বলে চিৎকার করে উঠেছিল। তবে সচিন-কন্যাকেও প্রায়দিনই শুভমনের বোনের সঙ্গে পার্টি করতে দেখা যায়। আবার গুজরাতের জামনগরে অম্বানীদের বিয়ের অনুষ্ঠানে শুভমনের সঙ্গে দেখা মিলেছিল সারার।

আইপিএলের খেলা দেখতে প্রায় রোজই মাঠে আসছেন সারা তেন্ডুলকর। সচিন তেন্ডুলকরের কন্যা স্বভাবতই মুম্বই ইন্ডিয়ান্সের সমর্থক। অন্য দিকে, গুজরাত টাইটানসের অধিনায়ক শুভমন গিল। ভারতীয় ক্রিকেট দলের উদীয়মান তারকা তিনি। তাঁর সঙ্গে গত বছর থেকেই প্রেমের গুঞ্জন সচিন-কন্যার। শুভমনের বোনের সঙ্গে মাঝেমধ্যে পার্টি করতেও দেখা যায় সারাকে। এমনকি, শুভমনের সঙ্গে অম্বানীদের অনুষ্ঠানেও দেখা মিলেছিল সারার।

সম্প্রতি বিট্রিশ পপ তারকা এড শিরানের সাথে সাক্ষাতকারে শুভমন স্বীকার করেছেন যে, বর্তমানে তাঁর কোনও গার্লফ্রেন্ড নেই, তিনি পুরোপুরি সিঙ্গেল। তবে অনুরাগীরা তা মানতে নারাজ। অধিকাংশের অনুমান, শুভমনের প্রেমিকা সারা তেন্ডুলকরই। তবে এর মাঝে শোনা যাচ্ছে অন্য খবর। আইপিএল মরশুমেই নাকি প্রেম ভেঙেছে সারা-শুভমনের। নয়া গুঞ্জন শোনা যাচ্ছে, যে নতুন সম্পর্কে জড়িয়েছেন ক্রিকেট তারকা।

সারা তেন্ডুলকর নন, এক স্পেনীয় সুন্দরীর প্রেমে পড়েছেন শুভমন গিল। এমনকি তাঁর খেলা দেখতে আজকাল মাঠেও হাজির হচ্ছেন তিনি। শুভমন ভালো পারফরম্যান্স করলে সেই রহস্যময়ী নারীর চোখেমুখে দীপ্তি ছড়াচ্ছে। সূত্র মারফত জানা যাচ্ছে, তাঁর নাম মারিয়া অরোইয়ো। যদিও এই প্রসঙ্গে কোনওরকম মন্তব্য করেননি শুভমন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.