Pushpa 2: আল্লু অর্জুনের ‘পুষ্পা ২’ মুক্তি পাবে বাংলা ভাষাতেও! এই ছবিতে আল্লুর লিপে কণ্ঠ দিচ্ছেন কলকাতার জনপ্রিয় গায়ক

Pushpa 2: চলতি বছরের অন্যতম সেরা ব্লকবাস্টার হতে চলেছে এই ছবিটি

 

হাইলাইটস:

  • ‘পুষ্পা ২’-এর সেট থেকে এল বড় খবর
  • জানা যাচ্ছে হিন্দি, তামিল, তেলেগু, মালয়লম এবং কন্নড় ভাষার পাশাপাশি ‘পুষ্পা ২’ মুক্তি পেতে চলেছে বাংলা ভাষাতেও
  • এই ছবিতে কণ্ঠ দিতে চলেছেন বাংলার এক জনপ্রিয় গায়ক

Pushpa 2: ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিটি বক্স অফিসে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছিল। অতিমারী পরবর্তী সময়ে মুক্তিপ্রাপ্ত এই ছবিটি করোনাকালে ভেঙে পড়া ভারতীয় চলচ্চিত্র জগতকে পুনরায় অক্সিজেন জুগিয়েছিল। ব্যাপক জনপ্রিয়তা পাওয়ার দরুণ ছবি নির্মাতারা ২০২৪ সালে নিয়ে আসতে চলেছে ‘পুষ্পা: দ্য রুল’।

গত বছরই প্রকাশ্যে এসেছিল ছবিটির প্রথম পোস্টার। যেখানে আল্লু অর্জুনের নতুন লুক দেখে সিনেপ্রেমীদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। এমনকি সম্প্রতি মুক্তি পেয়েছে শ্রীভল্লির চরিত্রে অভিনয় করা রশ্মিকা মন্দানার নতুন লুকটিও। যার ফলে নেটজনতার একাংশের দাবি, ‘পুষ্পা-২’ তে আল্লু অর্জুনকে কার্যত টেক্কা দিতে পারেন রশ্মিকা।

অন্যদিকে কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে ‘পুষ্পা: দ্য রুল’ ছবির প্রথম টিজার। প্রথম ঝলকেই সকলকে চমকে দিয়েছেন আল্লু অর্জুন এবং রশ্মিকা। টিজার দেখার পর থেকেই এই ছবির মুক্তির অপেক্ষায় মুখিয়ে রয়েছেন দর্শক। তবে তার আগে ইন্ডাস্ট্রি সূত্রে একটি বড় খবর প্রকাশ্যে এসেছে। সূত্র মারফত জানা যাচ্ছে, শুধুমাত্র হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় এবং মালয়লম ভাষাতেই নয়, ‘পুষ্পা: দ্য রুল’ মুক্তি পাবে বাংলা ভাষাতেও।

তবে এখানেই শেষ নয়, রয়েছে আরও একটি চমকও। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী জানা যাচ্ছে, ‘পুষ্পা ২’ ছবিতে নাকি একটি গান গাইতে চলেছেন জনপ্রিয় এক বাঙালি গায়ক। কী বিশ্বাস হচ্ছে না তাই তো? আজ্ঞে হ্যাঁ, বক্স অফিসে ঝড় তোলা পুষ্পা ছবির দ্বিতীয় পার্টে গান গাইতে পারেন বাংলার জনপ্রিয় গায়ক তিমির বিশ্বাস।

We’re now on WhatsApp – Click to join

জনপ্রিয় এক সংবাদমাধ্যমকে তিমির জানিয়েছেন, “পুরো বিষয়টাই এখন প্রাথমিক পর্যায়ে রয়েছে। তাই এই বিষয়ে এখনই বিস্তারিত কিছু বলা যাবে না।” তবে সূত্র বলছে, এই ছবির বাংলা ভার্সনে (Bengali Version) কোনও একটি গান বাংলায় গাইতে চলেছেন তিমির বিশ্বাস। তবে ছবিটি বাংলা ভাষায় মুক্তি পাওয়ায় উচ্ছ্বসিত বাঙালি দর্শকরাও।

এইরকম বিনোদন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.