Esha Gupta: বলিউড অভিনেত্রী এশা গুপ্তা তার সাম্প্রতিক বোল্ড ফটো দিয়ে ইন্টারনেটে ভাইরাল হয়েছেন

Esha Gupta: এশা গুপ্তার নিউ লুক ইন্টারনেটে ভাইরাল

হাইলাইটস:

  • ৩৮ বছর বয়সী অভিনেত্রী একটি সেক্সি ছবি পোস্ট করেছেন
  • এশা গুপ্তাকে শেষবার প্রকাশ ঝা-এর আশ্রম ৩-এ পর্দায় দেখা গিয়েছিল

Esha Gupta: বলিউড অভিনেত্রী এশা গুপ্তার হট ফটো চেক আউট করুন। ৩৮ বছর বয়সী অভিনেত্রী একটি সেক্সি ছবি পোস্ট করেছেন। এশার ছবিতে ভক্তদের মন্তব্য বিভাগে তার ভক্তরা সৌন্দর্য সম্পর্কে কথা বলেছে। একজন ভক্ত বলেছেন, “সো damn প্রিটি!” আরেকজন বললেন, “হটি!” “ইউ লুক সো বিউটিফুল,”

যখন এশা গুপ্তা তার ক্লাসি ফর্মাল ড্রেসিং দিয়ে সবাইকে মুগ্ধ করেছে। একটি প্যান্টস্যুটে তাকে দেখা গেছে।

মনীশ মালহোত্রার বোল্ড ডিজাইন থেকে শুরু করে সদগুরু শান্ত, এশা গুপ্তা অনন্যভাবে শিরোনামে রয়েছেন। তার সর্বশেষ লুক, চটকদার কিন্তু একটি সাদা স্যুটে, যা তার গ্ল্যাম, চকচকে ঠোঁট এবং দীর্ঘ প্রবাহিত চুলের সাথে মিশে গেছে। তাকে দেখা গেছে যার মধ্যে একটি সাদা ঘড়ি এবং একধরনের বড় কানের দুল ছিল। এশার তার দুর্দান্ত ফ্যাশন সেন্স এবং ফটোশুট দিয়ে আমাদের মন্ত্রমুগ্ধ করে চলেছেন।

We’re now on WhatsApp- Click to join

এশা গুপ্তাকে শেষবার প্রকাশ ঝা-এর আশ্রম ৩-এ পর্দায় দেখা গিয়েছিল, যেখানে ববি দেওলও প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন। আশ্রম ৩-এ, তারকা সোনিয়ার ভূমিকায় কাজ করেছেন, যাকে নিরালা বাবার চারপাশে সবকিছু তৈরি করার জন্য নিয়োগ করা হয়েছে, ববি দেওল অভিনীত প্রধান চরিত্র, তার সাথে কাজ করে ভালো দেখায়। একটি সাক্ষাৎকারে অভিনেত্রী স্বীকার করেছিলেন যে এটি তার জন্য একটি সুস্পষ্ট সিদ্ধান্ত ছিল যখন তাকে পরিচালক জিজ্ঞাসা করেছিলেন যে তিনি ওয়েব সিরিজে কাজ করতে চান কিনা।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.