Trending Hair Style For Durga Puja: এবারের পুজোয় পুরুষ ও মহিলাদের ট্রেন্ডিং হেয়ার স্টাইলগুলি দেখে নিন

Trending Hair Style For Durga Puja: প্যান্ডেল হপিংয়ের আগে জেনে নিন ট্রেন্ডিং হেয়ার স্টাইলগুলি

 

হাইলাইটস:

  • পুজোতে প্রত্যেকেই চান নিজেকে একটি অন্য লুক দিতে
  • পুরুষ হোক বা মহিলা চুল সম্পর্কে সকলেই কিন্তু খুব সচেতন
  • এবারের পুজোর ট্রেন্ডিং হেয়ারস্টাইলগুলি দেখে নেওয়া যাক

Trending Hair Style For Durga Puja: আজ মহাপঞ্চমী। এইদিকে উদ্বোধনের পর থেকে প্যান্ডেলে প্যান্ডেলে উপচে পড়ছে ভিড়। শ্রীভূমি থেকে সুরুচি, সন্তোষ মিত্র স্কোয়ার থেকে টালা প্রত্যয় সব মণ্ডপেই পা গলানোর জায়গা নেই যেন। যার ফলে লাস্ট মিনিট গ্রুমিং সেরে ফেলেই সকলের দৌঁড়াচ্ছেন প্যান্ডেল হপিংয়ে।

পুজোতে ট্রেন্ডিং হেয়ারস্টাইল ট্রাই করার কথা ভাবছেন নাকি? তবে প্যান্ডেল হপিংয়ের আগে ঝটপট পড়ে নিন আজকের প্রতিবেদনটি। কারণ এই প্রতিবেদনটি পড়লে আপনি জানতে পারবেন পুরুষ, মহিলা নির্বিশেষে কোন কোন হেয়ার স্টাইলগুলি এখন ট্রেন্ডিংয়ে রয়েছে। তালিকাটি একবার চোখ বুলিয়ে ঝটপট রেডি হয়ে বেরিয়ে পড়ুন প্যান্ডেল হপিংয়ে।

• মহিলাদের জন্য প্রতিবছরই একাধিক হেয়ারস্টাইল থাকে ট্রেন্ডিংয়ে। তবে এবছর অন্যতম হল লং লেয়ারস। চুল যদি লম্বা হয় তবে এই হেয়ারস্টাইলটি দারুণ মানাবে আপনাকে।

• এবছর পুজোতে বব হেয়ারস্টাইলও দারুণ ট্রেন্ডিংয়ে রয়েছে। নিজেকে যদি একটু অন্যরকম লুকে দেখতে চান তবে এই হেয়ারস্টাইলটি ট্রাই করতে পারেন। এমনকি লং বব হেয়ারস্টাইলও এবছর দারুণ ট্রেন্ডিংয়ে রয়েছে। যদি লম্বা চুল পছন্দ করেন তবে লং বব হেয়ারস্টাইলটি নিজের উপর ট্রাই করতেই পারেন।

• সবাই তো আর লম্বা চুল পছন্দ করেন না। তাই তাদের জন্য পিক্সি হেয়ার কাটটি হতে পারে সেরা পছন্দ। সত্যি বলতে দারুণ একটা স্মার্ট লুক পেয়ে যাবেন আপনি।

• শুধু মহিলা কেন পুরুষরাও কিন্তু এই তালিকা নেই কোনও অংশে বাদ নেই। এবছর পুরুষদেরও একাধিক হেয়ার কাট ট্রেন্ডিংয়ে রয়েছে। যার মধ্যে সবচেয়ে বেশি নজর কেড়েছে ক্লিন গ্রো হেয়ার কাট। এটি দুর্দান্ত একটি হেয়ার কাট।

• পুরুষদের জন্য ফেড হেয়ার কাটটিও বেশ ট্রেন্ডিংয়ে রয়েছে। বিশেষ করে এই হেয়ার কাটে মাথার পাশে যে ফেড টাচটি পুরুষদের লুককে দেবে একটি ক্লাসি ছোঁয়া।

• এবছর পুজোর ট্রেন্ডিং হেয়ার স্টাইলের জন্য পুরুষরা স্লিকড ব্যাক হেয়ার স্টাইলটি ট্রাই করতে পারেন। বিশেষ করে যারা ব্যাক হেয়ার স্টাইল পছন্দ করেন তাদের জন্য এই হেয়ার কাটটি সেরা।

দুর্গাপুজোর বিভিন্ন ফ্যাশন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.