Bong Diva’s Best Puja Looks: বং ডিভাদের পুজোর সেরা লুকগুলি একনজরে দেখে নিন আরও একবার

Bong Diva’s Best Puja Looks: এবছর পুজোতে সিল্ক শাড়িতে ইশা তো কুর্তায় তাক লাগিয়েছেন নুসরাত

হাইলাইটস:

  • বং ডিভাদের পুজো লুক দেখার জন্য অপেক্ষায় থাকেন তাঁদের অনুরাগীরা
  • এবছর পুজোতে শাড়ি থেকে কুর্তায় নজর কেড়েছেন বং ডিভারা
  • তাঁদের সেরা পুজো লুকগুলি আরও একবার দেখে নিন

Bong Diva’s Best Puja Looks: দুর্গাপুজোর সময় টলিউড অভিনেত্রীরা নিত্য নতুন সাজে ধরা দেয় সোশ্যাল মিডিয়ায়। আর তাঁদের অনুরাগীরাও অপেক্ষা করে থাকেন তাঁদের সেসব নজরকাড়া লুক দেখার জন্য। বিশেষ করে পুজোর সময় তাঁদের সৌন্দর্য দেখে চোখ ফেরানোর কোনও উপায়ই যেন থাকে না। এক একটি চোখ ধাঁধানো লুক অনুরাগীদের বরাবরই মুগ্ধ করে।

এবছরও মিমি থেকে নুসরাত, সোহিনী থেকে শুভশ্রী, বং ডিভাদের পুজোর লুক ছিল ফাটাফাটি। টলি পাড়ার সুন্দরীদের পুজোর লুকগুলি তবে দেখে নিন একঝলকে –

মিমি চক্রবর্তী:

মিমি চক্রবর্তীর গ্ল্যামার এবং এলিগেন্স দেখে যে চোখ ফেরানোর কোনও উপায় থাকে না তা প্রত্যেকেই জানা। এবছর নবমীর দিনে সবুজ বেনারসিতে অপরূপা হয়ে ধরা দিয়েছিলেন মিমি। অপূর্ব দেখাচ্ছিল তাঁর এই লুকটি। তার সাথে খোঁপায় লাল গোলাপ আলাদা করে নজর কেড়েছিল সকলের।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়:

প্রেগন্যান্সি পিরিয়ড চলায় শুভশ্রীকে কুর্তা সেটেই দেখা গেছে পুজোর দিনগুলিতে। যার মধ্যে বিশেষ নজর কেড়েছে তাঁর নবমীর লুকটি। এই লাল রঙের কুর্তা সেটে সুটে দুর্দান্ত দেখাচ্ছিল অভিনেত্রীকে। তাঁর স্বামী রাজও তাঁকে অত্যন্ত যত্ন সহকারে আগলে রেখেছিলেন পুজোর দিনগুলিতে।

নুসরাত জাহান:

নুসরাত জাহানের ফ্যাশন নিয়ে আলাদা করে কিছু আর বলার নেই। পুজোর দিনগুলিতে তাঁকে একের পর এক স্টাইলিশ এবং ট্রাডিশনাল লুকে দেখা গেছে। যার মধ্যে সেরা হল তাঁর সপ্তমীর লুকটি। এথনিক কুর্তা সেটে অপূর্ব দেখাচ্ছিল অভিনেত্রীকে। খোঁপায় জুঁই ফুলটি আরও বেশি করে নজর কেড়েছে।

সোহিনী সরকার:

অষ্টমীর সকালে সেরা লুকটি ছিল অভিনেত্রী সোহিনী সরকারের। সাদা সুতির এমব্রয়ডারি শাড়ি এবং লাল ব্লাউজে অপূর্ব দেখাচ্ছিল অভিনেত্রীকে। তবে বিশেষ নজর কেড়েছে তাঁর হাতের চুরিগুলি।

ইশা সাহা:

বরাবরের মতোই এবারও সবার নজর নিজের দিকে টেনেছিলেন অভিনেত্রী ইশা সাহা। তাঁর স্টাইলিংও ছিল মনোমুগ্ধকর। সবুজ রঙা সিল্ক শাড়ি এবং ফুল স্লিভ ব্লাউজে তিনিই হয়ে উঠেছিলেন অপরূপা। তাঁর চতুর্থীর লুকটি ছিল সেরা।

প্রতিটি অভিনেত্রীর লুকই ছিল দুর্দান্ত। তবে আপনার সবচেয়ে বেশি কোন লুকটি ভালো লাগল? নিচে কমেন্টে জানান আমাদের।

এইরকম ফ্যাশন এবং বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.