Senco Gold & Diamonds: রাজ্যের দুই জেলার সেনকো গোল্ডের শোরুমে দুঃসাহসিক ডাকাতি

Senco Gold & Diamonds: লুঠ হয়েছে কোটি কোটি টাকার গয়না

 

হাইলাইটস:

  • ভরদুপুরে সোনার দোকানে হানা দুষ্কৃতীদের
  • একই দিনে একই সময়ে একই কায়দায় রাজ্যের দুই জেলার সেনকো গোল্ডের শোরুমে দুঃসাহসিক ডাকাতি
  • লুঠ হয়েছে কোটি কোটি টাকার সোনার এবং হীরের গয়না

Senco Gold & Diamonds: ফের সোনার দোকানে ডাকাতির ঘটনা ঘটলো রাজ্যে। এবার ঘটনাটি ঘটেছে ভরদুপুর বেলা। একই দিনে একই সময়ে দুই জেলার শোরুমে একই কায়দায় হল দুঃসাহসিক ডাকাতি। গতকাল দুপুরে হঠাৎই হয় এই হামলা। একেবারে ফিল্মি কায়দায় হয় ডাকাতি। প্রথমে ক্রেতা সেজে দুজনে ঢোকে শোরুমের ভিতর, তারপর নিরাপত্তারক্ষীদের আগ্নেয়াস্ত্র দেখিয়ে চাবি খুলিয়ে শোরুমের মধ্যে ঢোকে আরও ৯ জন।

ঘটনাটি ঘটেছে নদীয়ার রানাঘাটের অভিজাত সোনার দোকান সেনকো গোল্ড এন্ড ডায়মন্ডের শোরুমে। সারা রানাঘাট এলাকা জুড়ে ছড়িয়েছে ব্যাপক আতঙ্ক। রাজ্যে ডাকাতির ঘটনা নতুন নয়, এর আগেও মালদা এবং ব্যারাকপুরের সোনার দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। তিনটি মোটরসাইকেল চেপে আসে ডাকাতের দল। মাত্র ২০ মিনিটেই শোরুম ডাকা করে দেয় দুষ্কৃতীরা।

সিসিটিভিতে দেখা গিয়েছে, রানাঘাটের সেনকোর শোরুমে নিরাপত্তারক্ষীদের রীতিমতো আগ্নেয়াস্ত্র দেখিয়ে এবং টেনে হিঁচড়ে দোকানের মধ্যে ঢুকে যায় দুষ্কৃতীরা। তারপর কর্মচারীরা আটকাতে গেলে তাদেরও মারধর করা হয় বলেই সূত্রের খবর। গয়না বার করে দিতে দেরি হওয়ায় এক কর্মীকে বন্দুকের বাঁট দিয়েও মারা হয়েছে বলে অভিযোগ জানানো হয়েছে পুলিশে। প্রায় কয়েক কোটি টাকার গহনা লুঠ হয়েছে বলেই খবর পাওয়া যাচ্ছে।

ডাকাতির খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় রানাঘাট থানার পুলিশ। তবে মোটরসাইকেল চেপে পালিয়ে যাওয়ার সময় প্রায় ২ রাউন্ড গুলিও চালায় দুষ্কৃতিরা। পুলিশের সাথে তাদের গুলির লড়াই চলেও। তারপর পুলিশ তাদেরকে ধাওয়া করে চারজনকে ধরে ফেলে আর তাদের থেকে উদ্ধার করে লুঠ হওয়া গহনার একটি ব্যাগও। এই একই ঘটনা ঘটে পুরুলিয়ার সেনকো গোল্ডের শোরুমেও। সেখানেও প্রায় ৯০ শতাংশ গয়নাই তুলে নিয়ে গিয়েছে ডাকাত দল। এই লুঠের ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.