ইনস্টাগ্রামের গ্রুমিং গুরুদের দ্বারা আপনার স্টাইল ঠিক করুন!

এখানে কিছু গ্রুমিং গুরুর তালিকা রয়েছে যারা আপনার স্টাইলের মানকে বাড়িয়ে দিতে পারেন

ত্বকের সৌন্দর্য এবং চুলের যত্ন এইসব কিছুই যা মহিলাদের সাথে যুক্ত হয়। কিন্তু গ্রুমিং এমন কিছু যা লিঙ্গ সীমাবদ্ধ নয়। এটি তাদের শৈলী এবং ব্যক্তিত্ব উন্নত যে কেউ দ্বারা অনুশীলন করা যেতে পারে। এখানে কিছু গ্রুমিং গুরুর তালিকা রয়েছে যারা এই কাজটি আপনার জন্য সহজ করে তোলেন।

সিদ্ধার্থ বাত্রা:

গ্রুমিং গুরুদের তালিকায় আমরা কীভাবে তার নাম উল্লেখ না করার সাহস দেখাতে পারি? এই মানুষটি খুব স্যাসি উপায়ে যে কোনও কিছুকে টানতে পারে। “গাই বিউটি”-র CEO সিদ্ধার্থ বাত্রা নিয়ম ভাঙতে বিশ্বাস করেন। বাত্রা শাড়ি থেকে গয়না পর্যন্ত তার অদ্ভুত এবং মার্জিত চেহারা দিয়ে তাপমাত্রা উচ্চতর করে চলেছেন। এই গ্রুমিং গুরু ‘ইয়ে সাব সিরফ লড়কিও কে লিয়ে বানি হ্যায়’ স্টেরিওটাইপ ভাঙতে বদ্ধপরিকর।

জাহিদ আখতার:

একজন পেশাদার সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার আপনাকে ব্যবহারিক, সাশ্রয়ী মূল্যের এবং আরামদায়ক ফ্যাশন টিপস দেয়। জাতিগত পোশাক থেকে শুরু করে বিচওয়্যার, গ্রীষ্মের ফ্যাশন এবং শীতের ফ্যাশন, আখতার হল আপনার জন্য একজন আদর্শ গ্রুমিং গুরু।

অভিনব মাথুর:

একজন ফ্যাশন প্রভাবক যিনি গর্বিতভাবে তার প্রাকৃতিক ধূসর রঙকে ফ্লান্ট করেন তিনি সত্যিই রঙ নিয়ে পরীক্ষা করতে পছন্দ করেন। গিলেটের প্রতি তার ভালোবাসা স্পষ্টভাবে ইনস্টাগ্রাম রিলগুলিতে দেখা যায়। মাথুর বিশ্বাস করেন যে, গিলেট আপনাকে ভিড়ের মধ্যে আলাদা করে তোলে এবং আমরাও হয়তো কিছুটা একমত হই তার সাথে। ইনস্টাগ্রামে তার অসাধারণ ফ্যাশন শৈলী দেখতে ভুলবেন না।

জয় গিদওয়ানি:

আপনি যখন আবহাওয়ার সাথে পরিচিত হন না তখন স্টাইলের হত্যা করা একটি চ্যালেঞ্জ হয়ে দাঁড়ায়। জয় গিদওয়ানি, যিনি একজন ভ্রমণপ্রেমীও বটে, আপনাকে স্টাইলিং করার জন্য খুব ব্যবহারিক পদ্ধতির পরামর্শ দেন। তার ইনস্টাগ্রাম ফিড আপনাকে হতাশ হতে দেবে না কারণ তার পপিং রঙের ফ্যাশন টিপস-এর জন্য। আপনি যদি মনে করেন, ডিজনি কার্টুনের প্রতি আপনার ভালোবাসা যদি ছাড়তে চান, তাহলে গিদওয়ানির ইনস্টাগ্রাম ঘুরে আসুন।

উদয় শংকর:

একজন ফ্যাশন ব্লগার যার স্নিকার্সের প্রতি ভালোবাসা এড়ানো যায় না। আপনি যদি স্নিকার্স পরতে ভালোবাসেন তাহলে উদয় শঙ্করের ইনস্টাগ্রাম থেকে কিছু জিনিস প্যাক করুন, যারা আপনার পায়ে কিছুটা আরাম দেওয়ার পরামর্শ দেবে।

নিখিল কান্ধারী:

এই সুন্দর মানুষকে দৈনন্দিন সাজসরঞ্জাম স্টাইলিং জন্য অনুসরণ করা যেতে পারে। এবং যদি আপনি মনে করেন যে, শুধুমাত্র জোয়ি ট্রিবিয়ানির ম্যানস ব্যাগ পছন্দ করেন, তাহলে আপনার অবশ্যই হ্যান্ডব্যাগের প্রতি নিখিলের ভালোবাসা পরীক্ষা করা উচিত।

এগুলি হল আমাদের গ্রুমিং গুরুদের তালিকা যারা আপনার ওয়ারড্রোবকে নতুন করে সাজাতে সাহায্য করবেন।

আপনি যদি মনে করেন যে, আপনার স্টাইল আমাদের পোশাককেও অনুপ্রাণিত করতে পারে, তাহলে আমাদের কাছে পৌঁছান এবং ভারতের গ্রুমিং গুরুদের তালিকায় নিজেকে তুলে ধরুন।

Photo: Get Your Style Fixed by Grooming Gurus on Instagram!

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.