Weekly Horoscope: সাপ্তাহিক রাশিফল ৯ই জুলাই – ১৫ই জুলাই

Weekly Horoscope
Weekly Horoscope

Weekly Horoscope: সাপ্তাহিক রাশিফল ৯ই জুলাই – ১৫ই জুলাই

Astrology News: সাপ্তাহিক রাশিফল: কিরণ রাই পান্ডে আবারও তাঁর গবেষণা নিয়ে ফিরে এসেছেন। এখানে আপনার সাপ্তাহিক রাশিফল ​​পড়ুন এবং সেই অনুযায়ী আপনার সপ্তাহের পরিকল্পনা করুন। এটি একটি গুরুত্বপূর্ণ প্রতিবেদন যা একWeekly horoscope
টি গুরুত্বপূর্ণ তারিখ এবং আপনার জীবন সম্পর্কে কথা বলেছে।

মেষ রাশি: এই সপ্তাহ আপনার শিক্ষা ও সন্তানের ক্ষেত্রে সাফল্যের মিশন। আপনার রোমান্টিক জীবনও জিততে চলেছে। আপনার বন্ধু এবং বড় ভাইবোনদের এই সময়ে খুব সহায়ক হতে হবে। আধ্যাত্মিক ক্রিয়াকলাপে বিশ্বাস করা বা একই অনুশীলন করা আপনার ক্রিয়াকলাপে দেখা যাবে। আপনি সুবিধাবঞ্চিত শ্রেণীর লোকেদের কাছে আপনার সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারেন। সঙ্গী বা স্ত্রীর কাছ থেকে সুখের অভাব সম্ভব।
Weekly horoscope

বৃষ রাশি: এই সপ্তাহে মৌসুমি ব্যাধি আপনাকে বিরক্ত করতে পারে। এই দিনে ভ্রমণ, হাসপাতাল বা দাতব্য কাজে অর্থ ব্যয় হতে পারে। আপনার পিতামাতা একে অপরের সাথে ভালো সম্পর্ক নাও থাকতে পারে, অবশেষে আপনার সুখ অনুপস্থিত হতে পারে। আপনি যদি কোনো সরকারি প্রতিষ্ঠানে, বিশেষ করে রাজনীতিতে উচ্চ পদে পদায়ন করেন, তাহলে জনগণের সমর্থন পেতে কাজ করার এটাই সময়। আপনার চোখ এবং দাঁতের সমস্যা সম্পর্কে সতর্ক থাকুন।
Weekly horoscope

মিথুন রাশি: আপনার আভা আপনার মধ্যে একটি অহংকারী ব্যক্তিত্ব ধারণ করবে। জীবনের বিভিন্ন ক্ষেত্রে পরিচিতি আসতে পারে। আপনি আপনার প্রত্যাশা অনুযায়ী বন্ধু পাবেন না। অর্থপ্রবাহের ওঠানামা আপনাকে উদ্বিগ্ন রাখতে পারে। এই চিহ্নের ক্রীড়াবিদরা জয়ী হবেন। ভ্রমণে আপনার ভালো সময় কাটবে। সম্পর্ক কিন্তু বিয়েতেও রূপান্তরিত হতে পারে।
Weekly horoscope

কর্কট রাশি: এই সময়ে স্বাস্থ্য ঋতুজনিত অসুস্থতার জন্য ঝুঁকিপূর্ণ। এটিকে সহজে নেবেন না, এটি এই দিনগুলিতে বিরক্তিকর সমস্যায় পরিণত হতে পারে। এমনকি সামান্য অস্বস্তিকর পরিস্থিতিও আপনার আবেগকে ক্রোধের দিকে নিয়ে যেতে পারে। কর্মক্ষেত্রে পরিস্থিতি ভালো থাকবে। আপনার শত্রুরা আপনাকে আপনার পথ থেকে বিভ্রান্ত করতে সক্ষম হবে না। অর্থের অংশ আপনাকে আরামদায়ক করার জন্য একটি পরিমাণ পর্যন্ত প্রবাহ এবং বহিঃপ্রবাহের ভারসাম্য বজায় রাখতে সক্ষম হবে।
Weekly horoscope

সিংহ রাশি: এই দিনগুলিতে আপনার ব্যক্তিত্বের অন্যতম সক্রিয় দিকটি আপনার প্রিয়জনের মধ্যে প্রকাশিত হবে। কিন্তু আপনি কর্মক্ষেত্রে ফোকাস করতে এবং জনসমক্ষে উপস্থিত হওয়া এড়াতে পছন্দ করবেন। এটি আপনার কাজের জন্য সহায়ক নাও হতে পারে। এই সপ্তাহে আপনার সমাজের উচ্চ স্তরের প্রভাবশালী ব্যক্তি এবং পরিচিতদের সাথে দেখা করা খুব সম্ভব। ব্যয় বাড়বে যখন আয়ের উৎসের সংখ্যা এর সাথে মিলবে না।
Weekly horoscope

কন্যা রাশি: আপনি এমন পরিস্থিতির মুখোমুখি হতে পারেন যেখানে আপনি আপনার নিজেদের লোকেদের মধ্যে আপনার দক্ষতা প্রমাণ করবেন। এই দিনগুলিতে ভালো পেশাদার অবস্থাও খুব শক্তিশালী হতে পারে। বিরোধীরা আপনাকে আপনার মিশন থেকে নামাতে পারবে না। সাংবাদিক, লেখক এবং ভ্রমণকারীদের তাদের কাজ জনসমক্ষে উপস্থাপনের ক্ষেত্রে আরও যত্নবান হতে হবে। বাড়িতে সম্প্রীতির অভাব হতে পারে।
Weekly horoscope

তুলা রাশি: আপনার নিজস্ব চিন্তাভাবনা এই সময়ে একাকীত্ব উপভোগ করার কারণ হবে। কাউকে বিশ্বাস করা আপনার পক্ষে সহজ হবে না। আপনি আপনার বাবার চোখে পরিবারের মুকুট হিসাবে নিজেকে প্রমাণ করবেন। পেশাদার বৃদ্ধি দেখা যেতে পারে তবে আর্থিক সুবিধা সেই আকারে যাবে না। আপনার মেজাজের কারণে বাড়িতে সম্প্রীতি বজায় রাখা কঠিন বলে মনে হচ্ছে।
Weekly horoscope

বৃশ্চিক রাশি: এই সপ্তাহ জনসমক্ষে আপনার আরও বিচক্ষণ এবং দায়িত্বশীল চরিত্র নিয়ে আসবে। একই সময়ে, মেজাজ হারানোর সম্ভাবনা এই সময়ের মধ্যে শক্তিশালী দেখায়। অন্যকে উপদেশ দেওয়া বা অন্যের বিষয়ে হস্তক্ষেপ করা এড়িয়ে চলাই ভালো। আপনি কর্মক্ষেত্রে একটি অপ্রীতিকর পরিবেশ পেতে পারেন কিন্তু আপনি আপনার বিরোধীদের অগ্রাহ্য করবেন। এই দিনগুলিতে আধ্যাত্মিকতা আপনাকে আরও বেশি করে আকর্ষণ করবে।
Weekly horoscope

ধনু রাশি: আপনার মন এই দিনগুলিতে সন্তান, পড়াশোনা বা সম্পর্কের বিষয়ে কিছুটা অস্থির থাকবে। এই সময়ে দাম্পত্য জীবন কিছুটা বিশৃঙ্খল বলে মনে হতে পারে, আপনার শান্তি অক্ষুন্ন রাখতে আধ্যাত্মিকতা বা ব্যায়াম করুন। আপনার সংকল্প এবং ইচ্ছাশক্তি এই সপ্তাহে সেরা সহায়ক পয়েন্ট হতে চলেছে। প্রতিবন্ধকতার সাথে সাফল্য আসন্ন সপ্তাহে প্রবলভাবে দেখা যাচ্ছে।
Weekly horoscope

মকর রাশি: পারিবারিক জীবন এই সময়ে উষ্ণ থাকবে। আপনার আবেগপ্রবণ মনোভাব সম্পর্কের ঝামেলার কারণ হতে পারে। এই সময়ের মধ্যে নিয়মিত চেক-আপ বা রুটিন ফলো-আপের জন্য ENT-এর আপনার মনোযোগ প্রয়োজন। এই দিনে গুপ্ত বিজ্ঞানের উপর আপনার আস্থা আরও বেশি হতে পারে। উপেক্ষা করুন, যদি আপনি বিবাহ সম্পর্কিত কোনো আইনি সমস্যার মধ্য দিয়ে যাচ্ছেন। এই সপ্তাহে আয়ের উৎসে বাধার সম্ভাবনা দেখা যেতে পারে।
First Predictions of 2022

কুম্ভ রাশি: পত্নী বা সঙ্গীর সাথে আপনার মনোভাব এই সময়ে আরও আধ্যাত্মিক বলে মনে হতে পারে। এই ক্রিয়াটি অবশ্যই আপনার অচেতন পদ্ধতি, তবে এটিকে আপনার পক্ষ থেকে একটি অসংবেদনশীল অঙ্গভঙ্গি হিসাবে বিবেচনা করা উচিত। যদিও, আপনার দক্ষতা আপনাকে বিভিন্ন আকারে অর্থ প্রদান করতে চলেছে। এই গ্রহ অবস্থায় পেশাগত সাফল্য আশা করা যায়। ভ্রমণ করা উচিত, শুধুমাত্র যদি এটি অনিবার্য হয়।
First Predictions of 2022

মীন রাশি: এই দিনগুলিতে গৃহকর্মে আপনার সম্পৃক্ততা আরও বেশি হবে। গ্রহের এই যাত্রাপথে স্বাস্থ্যের উন্নতি হবে। যারা কর, গুপ্তবিদ্যা, অ্যাকচুয়ারি সায়েন্স বা আর্কিওলজির জন্য কাজ করছেন, তারা তাদের মিশনে সফল হবেন। মায়ের কাছ থেকে যে কোনও রূপে সহায়তা নিশ্চিত করা হয়। জীবনের আর্থিক ক্ষেত্রও সহায়ক এবং প্রকৃতপক্ষে আপনার প্রচেষ্টার পরিপূরক।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.