Weekly Horoscope: সাপ্তাহিক রাশিফল: ৪ঠা জুন – ১০ই জুন

Weekly Horoscope
Weekly Horoscope

Weekly Horoscope: একনজরে দেখে নিন সাপ্তাহিক রাশিফল

Weekly Horoscope: কিরণ রাই পান্ডে তাঁর গবেষণা নিয়ে ফিরে এসেছেন। এখানে আপনার সাপ্তাহিক রাশিফল ​​পড়ুন এবং সেই অনুযায়ী আপনার সপ্তাহের পরিকল্পনা করুন। এটি একটি গুরুত্বপূর্ণ প্রতিবেদন যা একটি গুরুত্বপূর্ণ তারিখ এবং আপনার জীবন সম্পর্কে কথা বলেছে।
Weekly horoscope

মেষ রাশি: আপনার শক্তি আরও সুগঠিত এবং নিয়মতান্ত্রিক হওয়ার জন্য সম্পূর্ণরূপে প্রয়োগ করা হবে। মাঝে মাঝে, আপনি আপনার কথার মাধ্যমে আপনার প্রিয়জনের সাথে কর্তৃত্বশীল হবেন। আপনার সঙ্গী সত্যিই আপনাকে সমর্থন করতে এগিয়ে আসবে। এই রাশির মানুষেরা তাদের পিতামাতার কাছ থেকে প্রচুর সমর্থন পাবে। এই সময়ের মধ্যে উত্তরাধিকারের জন্য বিবাদ সম্ভব।
Weekly horoscope

বৃষ রাশি: এই সময়ে শ্বশুর বা ভগ্নিপতির সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। মনের শান্তি এই দিনগুলিতে অনুপস্থিত। আপনার বিরোধীদের বিরোধিতা সত্ত্বেও, আপনাকে অবশ্যই জয়ের পরিস্থিতিতে থাকতে হবে। ভালো কাজের জন্য অর্থ ব্যয় করা হল নিজেকে চাপমুক্ত করার উপায়। আপনার সন্তানরা তাদের কাজ বা পড়াশোনার কারণে আপনার থেকে দূরে যাওয়ার সুযোগ পেতে পারে। সংক্ষেপে, আপনার প্রচেষ্টা আপনাকে ফেরত দিতে হবে। 
Weekly horoscope

মিথুন রাশি: এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়ার একটি ক্ষেত্রে বিশেষ করে ENT হবে। এই সময়ে আপনার সন্তানদের অবস্থা ভালো দেখা যাবে। লক্ষ্য অর্জনের পথে আপনি কিছু বাধার সম্মুখীন হতে পারেন। অর্থের ক্ষেত্রে এই সপ্তাহে লাভ দেখা যাচ্ছে। আপনার বাচ্চাদের মাইক্রো-ম্যানেজ করার চেষ্টা ফলপ্রসূ নাও হতে পারে। এই রাশির ছাত্ররা তাদের কাজে মনোনিবেশ করা কঠিন মনে করতে পারে।
Weekly horoscope

কর্কট রাশি: এই সপ্তাহটি আপনার জন্য মিশ্র হতে পারে। গাড়ি চালানোর ক্ষেত্রে আপনাকে আরও শান্ত এবং নিরাপদ হতে হবে। রোমান্টিক জীবনে ব্যাঘাত ঘটতে পারে। শিক্ষার্থীরা পড়াশোনায় ভালো অবস্থানে থাকবে। এই রাশির মানুষেরা তাদের বাচ্চাদের পারফরম্যান্সের বিষয়ে ভালো খবর পাবেন। এই সময়ে মায়ের স্বাস্থ্য দুর্বল বলে মনে হচ্ছে। কেউ আপত্তিকর হওয়া এড়াতে জনসমক্ষে এটি বিতরণ করার আগে আপনার শব্দ তৈরি করুন।
Weekly horoscope

সিংহ রাশি: এই সময় আপনার পেশাকে আপনার সেরাভাবে উপভোগ করার সময়। যারা বিদেশী নিয়োগের জন্য কাজ করছেন, তাদের সাফল্যের ভালো সম্ভাবনা রয়েছে। আপনাদের মধ্যে কেউ কেউ এই সময়ে তীর্থযাত্রার পরিকল্পনা ও বাস্তবায়ন করছেন। এই সপ্তাহে স্ত্রীর সাথে সম্পর্ক খারাপ হতে পারে। ছোট ভাইবোনরা আপনার সাথে কিছু বিষয়ে মতপার্থক্য বজায় রাখবে। মিডিয়া ব্যক্তিরা তাদের মামলা উপস্থাপনের জন্য খুব প্রশংসা করবে।
Weekly horoscope

কন্যা রাশি: আপনার লক্ষ্য অর্জনের জন্য প্রচেষ্টার সময় এই সপ্তাহে দেখা যেতে পারে। আপনার যোগাযোগ দক্ষতা আপনাকে সেরা বা খারাপ দিকে নিয়ে যেতে পারে, এটি নির্ভর করে আপনি কীভাবে এটি ব্যবহার করেন তার উপর। পারিবারিক সহযোগিতার অভাব অনুভূত হবে। আপনি আপনার বাবার শক্তির স্তম্ভ হবেন। দেরি করুন বা এই সময়ের মধ্যে ভ্রমণ এড়িয়ে চলুন। এই রাশির শিক্ষার্থীরা পড়াশোনায় মনোযোগের অভাব অনুভব করবে। আর্থিক সন্তুষ্টি নিশ্চিত করা যেতে পারে।
Weekly horoscope

তুলা রাশি: আপনার পরিস্থিতি আপনাকে আপনার বিচ্ছিন্নতা উপভোগ করবে বা বন্ধুদের সম্পর্কে খুব পছন্দ করবে। আপনার চাপা আবেগ আপনার বন্ধুদের মধ্যে ফেটে যেতে পারে। সম্পর্ক আপনার পথে কাজ করবে না, এই ক্ষেত্রে পিছিয়ে থাকা এই সময়ের মধ্যে আরও ভালো কাজ করে। উষ্ণ আর্থিক অবস্থা দেখা যায়। এই দিনগুলিতে আপনার সন্তানদের জন্য আপনার উদ্বেগ দেখা যেতে পারে। আপনার কিছু নির্ভরযোগ্য বন্ধু আপনার বিরুদ্ধে যেতে পারে, সতর্ক থাকুন।
Weekly horoscope

বৃশ্চিক রাশি: এই সপ্তাহটি সম্পর্কের ক্ষেত্রে প্রতিশ্রুতি এবং সাহচর্যের সপ্তাহ। আপনার সঙ্গী সরাসরি বা সূক্ষ্মভাবে প্রভাবশালী ভূমিকা পালন করতে পারে। আপনি আপনার দৈনন্দিন জীবনে অতিরিক্ত সংবেদনশীল ভূমিকা পালন করবেন। পরবর্তীকালে, আপনার সুখ খুব গুরুত্বপূর্ণ কারণে অনুপস্থিত হতে পারে। সামগ্রিকভাবে, এই সপ্তাহটি লক্ষ্যের পথে বাধা নিয়ে আসে। ধৈর্য এবং সঠিক সময়ের জন্য অপেক্ষা করাই এর মোকাবিলা করার একমাত্র উপায়।
Weekly horoscope

ধনু রাশি: আপনার দক্ষতা, সৃজনশীলতা এবং প্রতিভা এই সময়ের জন্য আপনার রত্ন হবে। আপনার বেশিরভাগ সমস্যার সমাধান আপনার সুন্দর পদ্ধতির মাধ্যমে সহজেই সমাধান করা হয়। বন্ধুরা তাদের দক্ষতার মাধ্যমে আপনাকে প্রভাবিত করার চেষ্টা করতে পারে, খাঁটি ব্যক্তির মাধ্যমে পুনরায় পরীক্ষা করতে পারে। তাড়াহুড়ো করে নেওয়া কোনো সিদ্ধান্ত ভুল মোড় নিতে পারে। এই সময়ের মধ্যে রাশ ড্রাইভিং বা মদ্যপান এবং গাড়ি চালানো কঠোরভাবে উচিত না।
Weekly horoscope

মকর রাশি: এই সপ্তাহটি সঙ্গীর মাধ্যমে সুখ পাওয়ার কারণ নিয়ে আসে। আপনার প্রতিভা বা কাজের ক্ষমতার কারণে আপনার কর্তৃত্বপূর্ণ মনোভাব অবশ্যই আপনার লোকেদের দ্বারা সম্মানিত এবং প্রশংসা করবে। এটি আপনার বক্তৃতায় সম্ভবত কঠোর বা অহংকারী প্রতিফলিত হতে হবে। মায়ের সাথে আপনার সম্পর্ক ভালো হবে না। আপনার আয়ের উৎস সম্পর্কে আপনার সন্তুষ্টির অভাব হবে।
First Predictions of 2022

কুম্ভ রাশি: এই সময়ে স্ত্রী বা ব্যবসায়িক অংশীদারের সাথে একটি ভালো সম্পর্কের অভিজ্ঞতা তৈরি হতে পারে। বৈবাহিক মৈত্রী সম্পর্কে চিন্তা করার জন্য এটি অন্যতম সেরা সময়। এই সময়ের মধ্যে ধীর এবং নিরাপদ ড্রাইভিং অত্যন্ত বাঞ্ছনীয়। ক্রীড়াবিদ এবং মিডিয়ার লোকেরা তাদের প্রচেষ্টার সেরা আশা করতে পারে। ছোট ভ্রমণ করা উচিত, শুধুমাত্র যদি এটি অনিবার্য হয়।
First Predictions of 2022
মীন রাশি: এই সময়ে বিভিন্ন আকারের (ছোট গল্প বা বড় গল্প) অনেক সাফল্যের গল্প নিয়ে প্রচুর অশান্তি অপেক্ষা করছে। আপনার লোকদের মধ্যে পেশাদার ফ্রন্ট অত্যন্ত লক্ষণীয়। আপনি সৌভাগ্যের (গ্রহের অবস্থান) সাহায্যে কর্মজীবনের রুক্ষ ধাপ অতিক্রম করতে পারেন। আপনি এই দিনগুলিতে আপনার বাবার সমর্থন বা তার উপস্থিতি অনেক বেশি মিস করবেন।

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.