Weekly Horoscope: সাপ্তাহিক রাশিফল ২৫শে জুন – ১লা জুলাই

Weekly Horoscope
Weekly Horoscope

Weekly Horoscope: সাপ্তাহিক রাশিফল ২৫শে জুন – ১লা জুলাই

Astrology News: সাপ্তাহিক রাশিফল: কিরণ রাই পান্ডে আবারও তাঁর গবেষণা নিয়ে ফিরে এসেছেন। এখানে আপনার সাপ্তাহিক রাশিফল ​​পড়ুন এবং সেই অনুযায়ী আপনার সপ্তাহের পরিকল্পনা করুন। এটি একটি গুরুত্বপূর্ণ প্রতিবেদন যা একটি গুরুত্বপূর্ণ তারিখ এবং আপনার জীবন সম্পর্কে কথা বলেছে।

মেষ রাশি: এই রাশির অবস্থা আপনার সিদ্ধান্তগুলিকে বিভ্রান্ত করতে পারে, বিশেষ করে সন্তান বা পড়াশোনা সংক্রান্ত। আপনার ধর্ম বিশ্বাস অনেকটাই যুক্তির উপর ভিত্তি করে হবে। ক্রীড়াবিদদের জয়-জয়কার অবস্থা হবে। জীবনের আর্থিক দিক আগের থেকে ভালো হবে। কর্মক্ষেত্রে একটি সুখকর পরিস্থিতি নিশ্চিত হতে পারে। পিতার উপস্থিতি বা পিতাতুল্য ব্যক্তিত্বের সমর্থন অনুভব করা যেতে পারে।

বৃষ রাশি: জমিজমা সংক্রান্ত কোনো আইনি সমস্যা থাকলে তা আপাতত এড়িয়ে যাওয়াই হবে সেরা সিদ্ধান্ত। আপনি খুব বৈধ নয় কারণে খরচ আশা করতে পারেন। কর্মক্ষেত্রে অসুবিধার সম্ভাবনা রয়েছে, তবে আপনি তা অতিক্রম করবেন। অর্থপ্রবাহের ক্ষেত্রে আর্থিক দিকটি কিছু ধরণের বাধা হতে পারে। আপনার শত্রুদের কথা হালকা ভাবে নেবেন না।

মিথুন রাশি: সংকল্প এবং পরিকল্পনা বাস্তবায়ন এই সপ্তাহের আপনার মূলমন্ত্র হবে। আপনার লড়াইয়ের মনোভাব পরবর্তী স্তরে যায়। আপনার অতিরিক্ত উচ্চাভিলাষী মনোভাব কোনও আত্মীয় বা পরিস্থিতির হস্তক্ষেপ গ্রহণ করবে না। এই সময়ে ভ্রমণের মিশ্র অভিজ্ঞতা হবে। আপনার নিজের দক্ষতার মাধ্যমে আর্থিক লাভ নিশ্চিত করা হয়। বিশ্বাসঘাতকতা অত্যধিক বিশ্বাসের ফল, ফলে বিশ্বাসঘাতকতার সম্ভাবনা রয়েছে, সচেতন থাকুন।

কর্কট রাশি: প্রেম বাতাসে আছে কিন্তু আপনার সাথে নয়, এমন পরিস্থিতি আপনার চারপাশে বিরাজ করতে পারে। আপনার পরিবার এবং বন্ধুদের জন্য অর্থ ব্যয় করার কারণ থাকবে। শিক্ষার্থীদের জন্য এই দিনগুলিতে একটি বড় স্বস্তি দেখা যাবে। উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত সম্পত্তি থেকে লাভ সম্ভব, যদি আপনি এই ধরনের মামলার মধ্য দিয়ে যাচ্ছেন। দাম্পত্য কলহও এই সময়ে খুব বেশি প্রকট।

সিংহ রাশি: আপনি প্রভাবশালী ব্যক্তিদের দ্বারা পরিবেষ্টিত হওয়ার সুযোগ পেতে পারেন বা আপনি উচ্চ সমাজে ঘুরে বেড়াতে পারেন। এই রাশির লেখকরা তাদের নিবন্ধ প্রকাশের জন্য এগিয়ে আসবেন। মিডিয়ার লোকদের তাদের কথার প্রকাশে আরও সুনির্দিষ্ট এবং কূটনৈতিক হতে হবে। বন্ধু বা পরিচিতরা অর্থের ক্ষেত্রে উপকারী প্রমাণিত হতে পারে। পিতামাতার সুখ এবং সমর্থন অবশ্যই অভিজ্ঞ হতে হবে।

কন্যা রাশি: আপনার বিদেশে কাজ করার ইচ্ছা আরও বেশি করে জাগবে। এই কাজের জন্য এই সপ্তাহে পুরো সময় ব্যস্ত থাকবেন। আপনি যদি অন্তত প্রিয়জনের সাথে সঠিক শব্দ চয়ন করতে সচেতন হন তবে আপনি সম্পর্কের ক্ষেত্রে জ্যাকপট আঘাত করতে চলেছেন। আপনার চার্টে এই ধরনের সমন্বয় থাকলে প্রতিযোগিতামূলক পরীক্ষায় উত্তীর্ণ হওয়া আপনার পক্ষে সহজ হবে।

তুলা রাশি: আপনার কর্মস্থল এই সময়ে আপনার পক্ষ থেকে আরও বেশি প্রচেষ্টা আশা করবে। পিতামাতার সমর্থনের অভাব অনুভূত হতে পারে। আপনার মেজাজ অবশ্যই আপনার বিরুদ্ধে যেতে পারে। অতি সংবেদনশীল মনোভাব আপনার কিছু ঘনিষ্ঠ বন্ধুদের জন্য বিরক্তিকর হতে পারে, আপনার এমন আচরণ সম্পর্কে সচেতন থাকুন। এই সপ্তাহে অর্থের উষ্ণ অবস্থা আশা করা যেতে পারে।

বৃশ্চিক রাশি: সপ্তাহ একই গতিতে শুরু হবে এবং সপ্তাহান্তে কর্মক্ষেত্রে ইতিবাচক দিকে কিছুটা নড়াচড়া দেখা যাবে। আপনার শত্রুরা, যারা শুরু থেকে আপনার দ্বারা চিহ্নিত হয়নি, তারা আপনাকে আবেগগতভাবে বা অন্য কোনো উপায়ে আক্রমণ করার চেষ্টা করতে পারে। নিরাপদে গাড়ি চালান বা সম্ভব হলে পাবলিক ট্রান্সপোর্টে যান। অনৈতিক উপায়ে উপার্জন করা সম্ভব, আপনার কাছে এটি গ্রহণ বা অস্বীকার করার বিকল্প থাকবে।

ধনু রাশি: প্রেমের সম্পর্কে বিশ্বাসঘাতকতা এই সময়ে প্রবলভাবে ইঙ্গিত দিচ্ছে তাই সতর্ক থাকুন। এই সময়কাল আপনার লক্ষ্য অর্জনের জন্য আপনার প্রচেষ্টার সন্ধান করে, সেই অনুযায়ী আপনাকে পুরস্কৃত করা হবে। আপনার যদি বিদেশ ভ্রমণের পরিকল্পনা থাকে তবে এটি ফলপ্রসূ হতে পারে। আপনি আপনার সন্তানদের সম্পর্কে অতিরিক্ত চিন্তা চালিয়ে যেতে পারেন। আপনি যদি একটি সন্তানের প্রত্যাশা করেন, তাহলে আপনার অস্ত্রোপচার হতে পারে। শিক্ষার্থীরা আগের সপ্তাহের চেয়ে ভালো সপ্তাহ আশা করতে পারে।

মকর রাশি: সপ্তাহ একই সুর দিয়ে শুরু হলেও শেষ পর্যন্ত স্বরটি একটি ক্রিয়ায় রূপ নেবে। এই সময়ের মধ্যে গুপ্ত বিজ্ঞানের প্রতি আপনার আগ্রহ হঠাৎ বেড়ে যাবে। আপনি যদি প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য উচ্চাকাঙ্ক্ষী ব্যক্তি হন তবে এটি অনুকূল সময়। আর্থিক লাভ আপনার পথে খুব বেশি। আপনার ড্রাইভিং দক্ষতার উপর নজর রাখুন এবং যেকোনও অবস্থাতেই র‌্যাশ ড্রাইভিং এড়িয়ে চলুন।

কুম্ভ রাশি: আপনার পদ্ধতিগত কাজ করার পদ্ধতি আপনাকে আনন্দ দিতে পারে তবে অন্যরা এটিকে সীমাবদ্ধ বলে মনে করবে। ছোট ভাইবোনদের সাথে আপনার সম্পর্ক খুব সংবেদনশীল হতে পারে। এই সময়ে আপনার সঙ্গীর প্রতি আপনার সম্মান বেশি মনে হবে। অর্থ, অ্যাকাউন্টস এবং ব্যবসার উপর ভিত্তি করে আপনার দক্ষতা অবশ্যই প্রশংসা করা উচিত। কারও সাথে যোগাযোগ করার সময় শব্দ চয়ন করার বিষয়ে অতিরিক্ত সতর্ক থাকুন।

মীন রাশি: অর্থ লাভ দেখা যেতে পারে তবে এটি অর্জন করা সহজ যাত্রা হবে না। একটি সুখী পারিবারিক জীবন পেতে আপনাকে একটি স্মার্ট পথ নিতে হবে। এই সময়ে আবেগপ্রবণ হওয়া প্রিয়জনের মধ্যে আপনার ব্যঙ্গাত্মক দিকটি বের করে দিতে পারে। আপনার আবেগ নিয়ন্ত্রণ করা আপনার পক্ষে কঠিন হতে পারে। জীবনের পেশাগত ক্ষেত্র এই দিনগুলিতে বিরক্ত হতে পারে। সন্তানদের কাছ থেকে ভালো খবর আশা করতে পারেন।

अगर आपके पास भी हैं कुछ नई स्टोरीज या विचार, तो आप हमें इस ई-मेल पर भेज सकते हैं info@oneworldnews.com

Leave a Reply

Your email address will not be published.