Sara Ali Khan & Ibrahim: সারা আলি খান ও ইব্রাহিম ইন্টারনেটের প্রিয় ভাইবোন!

Sara Ali Khan & Ibrahim: ইন্টারনেটের এই প্রিয় ভাইবোন এর জুটির সেই ছবি দেখুন

হাইলাইটস:

  • তারকা এই ভাইবোন ইন্টারনেটের প্রিয় এবং এই ছবিগুলো তার প্রমাণ! নীচে দেখুন:
  • সারা আলি খান এবং ইব্রাহিমের সর্বশেষ ফটোশুট
  • কাজের ফ্রন্টে সারা আলি খান

Sara Ali Khan & Ibrahim: সারা আলি খানের এখন কোনো পরিচয়ের প্রয়োজন নেই। তিনি নিজের জন্য একটি নাম তৈরি করেছেন। তিনি আর একজন তারকা কিড নন, সারা নিজেই একজন চমৎকার অভিনেত্রী। তার নিখুঁত চোয়াল, ফ্যাশন সেন্স এবং তার ওহ-সো-কুল মনোভাব তাকে তার ভক্তদের মধ্যে একটি প্রিয় তারকা বানিয়েছে। তার চলচ্চিত্র ছাড়াও, তিনি ‘ফ্যামিলি গার্ল’ অমৃতা সিং (মা) এবং ভাই ইব্রাহিম আলি খানের সাথে তার আড্ডা অত্যন্ত সম্পর্কযুক্ত।

তারকা এই ভাইবোন ইন্টারনেটের প্রিয় এবং এই ছবিগুলো তার প্রমাণ! নীচে দেখুন:

১. আমাদের অধিকার আছে তাদের উপর হাসাহাসি করার

এই ছবির ক্যাপশন দিয়েছেন সারা আলি খান। আমাদের ভাই আমাদের হাসায় এবং আমাদের মধ্যে কঠিন প্রেম গড়ে তোলে, তাই না? আপনি কি মনে করেন অন্য কোন উপায় আছে? তাদের ছাড়া জীবন কল্পনা করা কঠিন।

২. শুধুমাত্র তারা আমাদের বাজে কথা সহ্য করতে পারে

আমরা সবাই এটা জানি। আমরা আমাদের ভাইবোনদের সাথে যে বন্ধন ভাগ করি তা কোন কিছুই প্রতিস্থাপন করতে পারে না। ভালোবাসা, সমবেদনা এবং অবিরাম সমর্থন। তারাই আমাদের ভিতরে ভিতরে চেনেন এবং আমাদের সব বাজে কথা সহ্য করেন

৩. সারার মতোই আপনার কাছেও তাদের সবচেয়ে খারাপ এবং সেরা ছবি রয়েছে।

তিনি একটি থ্রোব্যাক ছবি শেয়ার করেছেন এবং এটি আশ্চর্যজনক ছিল! বিশ্ব ভাইবোন দিবসে তিনি এই ছবি শেয়ার করেছেন! ভাইবোনদের আমাদের সবচেয়ে খারাপ এবং সেরা ছবি রয়েছে এবং সেই স্মৃতিগুলি খাঁটি সোনার।

সারা আলি খান এবং ইব্রাহিমের সর্বশেষ ফটোশুট

সম্প্রতি, সারা আলি খান এবং ইব্রাহিমকে একটি ম্যাগাজিনের কভারের জন্য শুটিং করতে দেখা গেছে। তাদের দুজনকেই তাদের একেবারে জমকালো পোশাকে রাজকুমার এবং রাজকুমারীর মতো লাগছিল। তাদের বিটিএসের ছবি ইন্টারনেটে ভাইরাল হয়েছে। এছাড়াও, অমৃতা সিংয়ের কালা টিক্কা রাখার ছবিও ভাইরাল হয়েছিল এবং ইব্রাহিমের অভিব্যক্তি ছিল প্রত্যেক ভাইয়ের মতো।

কাজের ফ্রন্টে সারা আলি খান

সারা আলি খান বর্তমানে বরুণ ধাওয়ানের সাথে ৯০ এর দশকের ব্লকবাস্টার কুলি নং ১-এ কাজ করছেন। তিনি লাভ আজকাল ২-এর শুটিংও শেষ করেছেন যা ১৪ ফেব্রুয়ারি, ২০২০-তে মুক্তি পেতে চলেছে। ভালো, আমরা তাকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি পর্দাটিতে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.