/

Karva Chauth: স্বামীর জন্য সেরা ৬ টি অদ্ভুত উপহার যা তাকে আশ্চর্য করে তুলবে

 

Karva Chauth: স্বামীদের জন্য সেরা ৬ টি অদ্ভুত করভা চৌথ উপহার তাকে বিশেষ অনুভব করানোর সময়

হাইলাইটস:

১.স্বামীদের জন্য সেরা ৬ টি অদ্ভুত করভা চৌথ উপহার তাকে বিশেষ অনুভব করে তুলবে

১.১.১ প্রেমের গল্প ব্যঙ্গচিত্র

১.২.২আপনার সমস্ত প্রতিশ্রুতি সহ ছবির ফ্রেম

১.৩.৩ সাজসজ্জা জিনিস

১.৪.৪ কিছু বিশেষ স্থানে একসাথে চাঁদ দর্শন করুন

১.৫.৫ কিছু মানসম্পন্ন সময় কাটান

১.৬.৬ ব্যক্তিগতকৃত টাকার ব্যাগ

Karva Chauth: করভা চৌথ হিন্দুদের অন্যতম বড় উৎসব। এটি সমস্ত বিবাহিত মহিলাদের দ্বারা সমস্ত উত্তর ভারত জুড়ে অত্যন্ত উৎসাহের সাথে পালিত হয়। করভা চৌথ স্বামী-স্ত্রীর সম্পর্কের সৌন্দর্য উদযাপন করে। করভা চৌথ ২০২২ ১২ ই অক্টোবর, ২০২২-এ পালিত হবে৷ উৎসবটি কার্তিক মাসের চতুর্থ দিনে পড়ে৷ এই দিনে, বিবাহিত মহিলারা, তারা তাদের স্বামীর সুস্বাস্থ্যের জন্য উপবাস করেন এবং প্রার্থনা করেন। তারা সারাদিন জল পান করেন না।

করভা চৌথ স্বামী-স্ত্রীর বন্ধনের সৌন্দর্য উদযাপন করে। একে অপরের প্রতি তাদের ভালবাসা চিরন্তন, এবং তারা একে অপরকে সম্পূর্ণ করে। ঠিক আছে, আধুনিক প্রজন্মও এই উৎসবকে ভালোবাসে। বি-টাউন থেকে সাধারণ মানুষ, উৎসবটি পুরো উত্তর ভারত জুড়ে উৎসাহের সাথে উদযাপিত হয়।

এখানে স্বামীদের জন্য ৬টি অদ্ভুত করভা চৌথ উপহারের ধারণা রয়েছে। সেই দিনগুলো চলে গেছে যখন তার স্ত্রীকে সুন্দর উপহার দিয়ে তাকে বিশেষ বোধ করা শুধু স্বামীর দায়িত্ব ছিল। এখন নারীরা সমতার ধারণায় বিশ্বাসী। তাকেও বিশেষ করে তোলার সময় এসেছে।

১.প্রেমের গল্প ব্যঙ্গচিত্র:

আপনি আপনার স্বামীকে একটি সুন্দর বার্তা দিয়ে এটি উপহার দিতে পারেন। একটি সুন্দর বার্তা সহ দুটি মুখের ব্যঙ্গচিত্র আপনার স্বামীর ওয়ার্কস্টেশনের জন্য একটি রোমান্টিক উপহার হবে। এটা তাকে মনে করিয়ে দেবে আপনার প্রেমের গল্প কত সুন্দর।

২.আপনার সমস্ত প্রতিশ্রুতি সহ ফটোফ্রেম:

এই এক প্রবণতা আছে. আপনি একে অপরকে যে সাতটি প্রতিশ্রুতি দিয়েছিলেন তার সাথে আপনি আপনার সেরা ছবির ফ্রেম দিতে পারেন। আপনি অন্য কিছু প্রতিশ্রুতি যোগ করতে পারেন যা আপনি একে অপরের সাথে করেছেন। আমরা ৭ টি বচনের কথা বলছি না, আপনি এটিতে একটি আধুনিক কিছু যোগ করতে পারেন। আপনি একে অপরের কাছ থেকে আশা করেন এমন প্রতিশ্রুতি যুক্ত করুন। উদাহরণস্বরূপ – সম্পর্কের মধ্যে স্থান, একসাথে ভ্রমণ, একে অপরের সেরা বন্ধু হওয়া এবং আরও অনেক কিছু।

৩.সাজসজ্জা জিনিস:

পুরুষদের জন্য সাজসজ্জা জিনিস এই অনুষ্ঠানের জন্য উপযুক্ত হবে। অপরাধে আপনার সঙ্গী, যে আপনাকে নিঃশর্ত ভালোবাসে। আপনি তাকে কতটা ভালবাসেন তা দেখানোর জন্য শব্দগুলি যথেষ্ট নয়। তাকে একটি সাজসজ্জা জিনিস উপহার দিলে তাতে বিশেষ অনুভূতি হবে। তিনি যখনই ঘর থেকে বের হবেন, তখনই তিনি সতেজ এবং বিশেষ অনুভব করবেন।

৪. কিছু বিশেষ স্থানে একসঙ্গে চাঁদ দর্শন করুন:

কিভাবে রোমান্টিক? আপনি, তিনি এবং একটি সুন্দর চাঁদ দৃশ্য। আপনি আগে থেকেই জায়গাটি বুক করতে পারেন এবং আপনারা দুজনেই এই করভা চৌথের বিশেষ জায়গায় যেতে পারেন। এটি একটি সৈকত, পর্বত, অবলম্বন বা অন্য কোন জায়গা হতে পারে।

৫.কিছু গুণমান সময় ব্যয়:

তিনি অফিসে যাবেন, আর আপনি করভা চৌথের প্রস্তুতি নিয়ে ব্যস্ত থাকবেন। আমরা জানি আপনি শেষ মুহূর্তের জন্য কিছু রাখতে চান না। তবে তার সাথে কিছু মানসম্পন্ন সময় কাটাতে ভুলবেন না। সর্বোপরি, এটি করভাচৌথ।

৬.ব্যক্তিগতকৃত টাকার ব্যাগ:

সর্বোপরি, এটি ভালবাসার উৎসব। টাকারব্যাগ পুরুষদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ আনুষাঙ্গিক এক আপনি তাকে একটি ব্যক্তিগত টাকারব্যাগ উপহার দিতে পারেন যাতে তার নাম লেখা আছে।

আপনাদের সকলকে শুভ করওয়া চৌথের শুভেচ্ছা। এটি বছরের সেই সময় এবং একে অপরকে বিশেষ অনুভব করতে ভুলবেন না।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published.