Travel Lightly: ভ্রমণের সময় এই ৫টি জিনিস আপনার ব্যাগে রাখা উচিত নয়

Travel Lightly: এই ৫টি জিনিস কি কি দেখুন

হাইলাইটস:

  • কম লাগেজ আনলে আপনার লাগেজ ফিতে অর্থ সাশ্রয় হবে
  • আপনার জিনিসপত্র গুছিয়ে রাখার বোঝাও কমবে
  • একটি হালকা ব্যাগ আরাম, সুবিধা এবং মানসিক শান্তি প্রদান করে আপনার ভ্রমণকে উন্নত করে

Travel Lightly: আরও আনন্দদায়ক এবং চাপমুক্ত ভ্রমণের জন্য ছোট লাগেজ নিয়ে ভ্রমণ করা গুরুত্বপূর্ণ। একটি লাইটার স্যুটকেস বাস, ট্রেন এবং বিমানবন্দর টার্মিনালগুলিতে নেভিগেট করা সহজ এবং দ্রুত করে শারীরিক চাপ এবং আঘাতের ঝুঁকি হ্রাস করে। আপনি একটি শহরের চারপাশে ঘুরতে বেড়াচ্ছেন বা পাবলিক ট্রান্সপোর্টে যাচ্ছেন না কেন, এটি আপনাকে আরও নমনীয়তা দেয়। অতিরিক্তভাবে, কম লাগেজ আনলে আপনার লাগেজ ফিতে অর্থ সাশ্রয় হবে এবং আপনার জিনিসপত্র গুছিয়ে রাখার বোঝা কমবে।

শুধুমাত্র প্রয়োজনীয় জিনিসগুলি প্যাক করার মাধ্যমে, আপনি আইটেমগুলিকে ভুলভাবে স্থানান্তরিত করার সম্ভাবনা হ্রাস করেন এবং আপনার সম্পত্তির সংগঠন বজায় রাখার প্রক্রিয়াটিকে সহজ করেন৷ সাধারণভাবে, একটি হালকা ব্যাগ আরাম, সুবিধা এবং মানসিক শান্তি প্রদান করে আপনার ভ্রমণকে উন্নত করে। অতএব, আমরা সমস্ত কিছুর একটি তালিকা অন্তর্ভুক্ত করেছি যেগুলি আপনার ব্যাগে রাখা উচিত নয়।

হেয়ার ড্রায়ার 

এমনকি কম দামের হোটেলেও ড্রায়ারগুলি সাধারণ হয়ে উঠছে, যা একসঙ্গে ভ্রমণকারী পরিবারের জন্য সহায়ক হতে পারে।

এক্সট্রা ক্রেডিট কার্ড

একটি স্পউস সাথে দুটি কার্ড সংরক্ষণ করুন এবং একটি অন্যটির সাথে রাখুন, ক্ষতি বা চুরি এড়াতে কার্ড নম্বর এবং ব্যাঙ্কের ফোন নম্বর আলাদাভাবে সংরক্ষণ করুন৷

We’re now on WhatsApp- Click to join

ওয়াইনের বোতল

ভাঙ্গা যায় এমন তরল যেমন ওয়াইন বা লিকার চেক করা ব্যাগেজ বা ক্যারি-অনগুলিতে প্যাক করা নিরাপত্তা সংক্রান্ত উদ্বেগের কারণে বিপজ্জনক।

We’re now on Telegram- Click to join

রিডিং মেটিরিয়াল

ইলেকট্রনিক্স একটি একক ডিভাইসে একটি সম্পূর্ণ লাইব্রেরি ধরে রাখার মাধ্যমে ওজন এবং স্থান সংক্রান্ত সমস্যাগুলি সমাধান করে, সেগুলিকে একটি ছোট এবং হালকা ওজনের ভ্রমণের বিকল্প করে তোলে।

Read More- নতুন যাত্রা শুরু করতে প্রস্তুত ভারতীয় অভিযাত্রীদের জন্য ভ্রমণ হ্যাক

ইলেকট্রনিক গ্যাজেট

ইলেকট্রনিক্স একটি একক ডিভাইসে একটি সম্পূর্ণ লাইব্রেরি ধরে রাখার মাধ্যমে ওজন এবং স্থান সংক্রান্ত সমস্যাগুলি সমাধান করে, সেগুলিকে একটি ছোট এবং হালকা ওজনের ভ্রমণ বিকল্প করে তোলে।

এইরকম আরও ভ্রমণ সংক্রান্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.