IRCTC Ayodhya Dham Yatra: IRCTC অযোধ্যা ধাম যাত্রা চালু করেছে, তারিখ, সময়, এবং প্যাকেজ বিশদ জানতে প্রতিবেদনটি পড়ুন

IRCTC Ayodhya Dham Yatra: পবিত্র শহর অযোধ্যা অন্বেষণ করার জন্য IRCTC অযোধ্যা ধাম যাত্রার আয়োজন করেছে, বিস্তারিত পড়ুন

 

হাইলাইটস:

  • IRCTC অযোধ্যা ধাম যাত্রা নামে পরিচিত একটি উল্লেখযোগ্য পাবলিক তীর্থযাত্রার আয়োজন করেছে
  • অযোধ্যা আধ্যাত্মিক স্বাচ্ছন্দ্য এবং তাদের ধর্মীয় ঐতিহ্যের সাথে পুনঃসংযোগের সুযোগ খুঁজতে লক্ষ লক্ষ বিশ্বাসীদের আকর্ষণ করে
  • পাঠানকোট থেকে ভারত গৌরব ট্যুরিস্ট ট্রেনে চড়ে শুরু হবে এবং এর দাম ১৮,৫২০ টাকা

IRCTC Ayodhya Dham Yatra: কর্পোরেশন (IRCTC) IRCTC অযোধ্যা ধাম যাত্রা নামে পরিচিত একটি উল্লেখযোগ্য পাবলিক তীর্থযাত্রার আয়োজন করেছে। এই সফর ব্যক্তিদের পবিত্র শহর অযোধ্যা অন্বেষণ করার জন্য একটি সহজ এবং সুসংগঠিত উপায় প্রদান করে, যা এর ব্যাপক ধর্মীয় ও সাংস্কৃতিক উত্তরাধিকারের জন্য পরিচিত।

We’re now on WhatsApp – Click to join

ভগবান রামের জন্মস্থান হিসাবে, অযোধ্যা আধ্যাত্মিক স্বাচ্ছন্দ্য এবং তাদের ধর্মীয় ঐতিহ্যের সাথে পুনঃসংযোগের সুযোগ খুঁজতে লক্ষ লক্ষ বিশ্বাসীদের আকর্ষণ করে। অযোধ্যা ধাম যাত্রা একটি সমস্ত-অন্তর্ভুক্ত প্যাকেজ অফার করে যার মধ্যে পরিবহন, থাকার ব্যবস্থা, খাবার এবং গাইডেড ট্যুর রয়েছে, যা তীর্থযাত্রাকে সহজ এবং সুবিধাজনক করে তোলে, বিশেষ করে বয়স্ক এবং অনভিজ্ঞ ভ্রমণকারীদের জন্য।

এই যাত্রার মাধ্যমে, IRCTC স্থানীয় ব্যবসাকে সমর্থন করে, ধর্মীয় পর্যটনকে উৎসাহিত করে এবং তীর্থযাত্রীদের অযোধ্যার আধ্যাত্মিক সারাংশের নিরাপদ এবং আরামদায়ক অভিজ্ঞতার নিশ্চয়তা দেয়। এই পরিকল্পিত যাত্রা শুধু ভ্রমণকারীদের আধ্যাত্মিক মঙ্গলই বাড়ায় না বরং বিভিন্ন তীর্থযাত্রী গোষ্ঠীর মধ্যে একতা ও শেয়ার্ড সাংস্কৃতিক পরিচয়ের ধারনাও বৃদ্ধি করে।

Read more – দিল্লি থেকে মাত্র ৫ ঘন্টা দূরে অবস্থিত জর্জিয়া যা ভারতীয়দের জন্য সেরা ভ্রমণের জায়গা

অযোধ্যা ধাম যাত্রা অবকাশ প্যাকেজ, দেখো আপনা দেশ এর অধীনে IRCTC দ্বারা অফার করা হয়েছে, পাঠানকোট থেকে ভারত গৌরব ট্যুরিস্ট ট্রেনে চড়ে শুরু হবে এবং এর দাম ১৮,৫২০ টাকা। ৫ই জুলাই থেকে শুরু হয়ে, IRCTC-এর অযোধ্যা ধাম যাত্রা হরিদ্বার, ঋষিকেশ, বারাণসী এবং প্রয়াগরাজ সহ অসংখ্য শ্বাসরুদ্ধকর এবং পবিত্র স্থানের মধ্য দিয়ে ভ্রমণ করবে। প্যাকেজটিতে ভ্রমণ-সম্পর্কিত সকল থাকার এবং ডাইনিং অন্তর্ভুক্ত রয়েছে এবং পর্যটকরা অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে বুক করতে পারেন।

We’re now on Telegram – Click to join

ট্যুর প্যাকেজে ৭৮০টি আসন পাওয়া যাবে, যা ৩৮০টি স্ট্যান্ডার্ড এবং ৪০০টি আরাম বিভাগে বিভক্ত। আরাম বিভাগের জন্য জনপ্রতি ২২,২৪০ টাকা খরচ হয়, যেখানে পাঁচ থেকে এগারো বছর বয়সী শিশুরা ২০,০১৫ টাকা দেয়৷ স্ট্যান্ডার্ড ক্যাটাগরির দাম জনপ্রতি ১৮,৫২০ টাকা, যেখানে পাঁচ থেকে এগারো বছর বয়সী বাচ্চারা ১৬,৬৭০ টাকা দেয়।

এইরকম ভ্রমণ সম্পর্কিত বিষয়ক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.