Family Vacation with Exclusive Travel Loans: দীর্ঘ দীপাবলীর সপ্তাহে পারিবারিক ছুটির পরিকল্পনা করুন এবং সাথে একচেটিয়া ভ্রমণের জন্য ঋণ

Family Vacation with Exclusive Travel Loans: একচেটিয়া ভ্রমণ পৌঁছানোর সাথে দীর্ঘ দীপাবলি সপ্তাহান্তে একটি ছুটি শুরু করুন!

হাইলাইটস:

  •  একচেটিয়া ভ্রমণের সাথে দীর্ঘ দিনের সপ্তাহান্তে একটি ছুটি শুরু করুন!
  •  এই দীপাবলি শীর্ষে দেখার জন্য ২টি আন্তর্জাতিক গন্তব্য
  •  একটি ভ্রমণের জন্য একটি ভাল সুপারিশ?
  •  উপসংহার

Family Vacation with Exclusive Travel Loans: সমস্ত ভারতীয় দীপাবলির জন্য উন্মুখ। দীপাবলি হল পরিবার এবং বন্ধুদের সাথে দেখা করা এবং একত্রে আনন্দে মেতে ওঠার দিন। সারাদিনের ছুটির দিনগুলি এই বছর একটি দীর্ঘ সপ্তাহান্তের সাথে মিলিত হয়েছে, আপনাকে একটি ছুটির পরিকল্পনা করার জন্য একটি নিখুঁ অজুহা দেয়৷ পরিবারের সাথে একটি দুর্দান্ত সময় অবস্থান করার পাশাপাশি, ছুটির ট্রিপ আপনাকে বিদেশী দীপাবলির মহাপ্রত্যক্ষ করার অনুমতি। আপনি এই বিপর্যয় ত্রিমাত্রিক অর্থায়নের একটি ভ্রমণের কথা বলতে পারেন।

দীর্ঘ দিওয়ালি সপ্তাহান্তে ২২শে অক্টোবর (অক্টোবর) শুরু হয় এবং ২৭শে অক্টোবর (বৃহস্পতিবার ভাইফোঁটা) শেষ হয়। অনেক মানুষ এখন লক্ষ্য করেনি, তাই এটি ভ্রমণ করতে এবং বুক করার জন্য প্রায় সময় বাকি নেই। এমন পরিস্থিতিতে, ভ্রমণের জন্য একটি ব্যক্তিগত অনুমতি আপনার পছন্দের মতো ছুটির পরিকল্পনা করার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ তহবিল সরবরাহ করা। আপনার পরিবার একটি শান্ত পাহাড়ি পথ যেতে চায় বা সমুদ্র সৈকত যাত্রার জন্য যেতে চায়, ভারতে ভ্রমণের লক্ষ্যে সমস্ত খরচ কভার করুন এবং এই বছরের দীপাবলিকে বর্ণাঢ্য জীবনের জন্য চমকপ্রদ তুলুন।

এই দীপাবলি দেখার জন্য শীর্ষ ৫টি আন্তর্জাতিক গন্তব্য:

যদিও একটি ভারতীয় নেতা নেপাল, ইন্দোনেশিয়া, অস্ট্রেলিয়া, মালয়েশিয়া এবং সিঙ্গাপুর সহ আরও বড় দীপালি একই দেশের সাথে এটি উদযাপন করে। আসন্ন দীপের সপ্তাহান্তে দীর্ঘ অবশের পরিকল্পনা করার সময়, এখানে আন্তর্জাতিক গন্তব্য অন্বেষণের যোগ্য।

দুবাই: 

ভারত থেকে ৪ ঘন্টার বিমান পথের মধ্যপ্রাচ্য গৌরবময় গ্রুপের গ্রুপন। এর দুর্দান্ত মল, সুক, সৈকত এবং বিনোদন পার্কের জন্য, এটি ভ্রমণকারীদের নিযুক্ত রাখতে কোন কসরত না। তদ্ব্যতীত, দুবাইতে তাদের একটি বড় জনসংখ্যা রয়েছে এবং শহরের বিভিন্ন অংশ দীপাবলিতে আশবাজি এবং সজ্জা প্রদর্শন করে। ৩-৪ পরিবারের মধ্যে বুজর্ খলিফা, জুমেইরাহ বিচ, পাম দ্বীপপুঞ্জ এবং দুবাই মল দেখুন এবং এই দীপাবলিতে আপনার সাথে একটি মরুভূমি সাফারি একটি সন্ধ্যা কাটান।

সিঙ্গাপুর:  

দীপাবলিতে দীর্ঘ সপ্তাহান্তে ভ্রমণের পরিকল্পনা করার সময় সিঙ্গাপুর একটি সুস্পষ্ট পছন্দ। সেন্টো, ইউনিভার্স স্টুডিও, সিঙ্গাপুর চিড়িয়াখানা এবং মেডের বে স্যান্ডের মতো বিকল্প প্রার্থী, দীপাবলির আতশবাজি, সাজসজ্জা এবং আলোর সাক্ষী হতে লিটল যান। কিছু দীপাবলি কেনাকাটারের জন্য অর্চার্ড রোডে যান এবং ভ্রমণের যাত্রা কে স্প্যাশিয়া করে তুলুন।

ব্যাংকক:

দীর্ঘ দীপের সপ্তাহান্তে আন্তর্জাতিক ছুটির শুরু করার সময় এ্যাঙ্কাল্ট হল সেরা তালিকার মধ্যে৷ মা-কুইজিন রেস্তোরাঁ, সুন্দর সমুদ্র সৈকত, বিনোদন পার্ক, প্রাচীন প্যাগোডা মন্দির, এবং ঝঞ্ঝা ঝুঝা এই শহরটি একটি মজাদার করে তোলে। একজনের সুবর্ণভূমি আপনার ভ্রমণকে আরও মসৃণ করে তোলে সমস্ত প্রধান শহর শহর সুসংযুক্ত।

মালয়েশিয়া:  

সমুদ্র সৈকত, বিলাস দীর্ঘ শপিং মল এবং সুন্দর দ্বীপগুলি সমস্ত পার্ক মালয়েশিয়াকে দীপালি সপ্তাহান্তে কাটানোর জন্য একটি আদর্শ গন্তব্য গড়ে তোলে। এই দীপাবলিকে আনন্দদায়ক করতে ল্যাংকাউই এবং কুয়াললামপুরে ভ্রমণের পরিকল্পনা করুন। সমুদ্র সৈকতে বিশ্রাম নিন, রেইনফারেস্টে ট্রেক করুন, অ্যাডভেঞ্চার স্পোর্টস চেষ্টা করুন, পেট্রোনাস টু টাওয়ারে আরোহণ করুন বা মালয়েশিয়ায় একটি আনন্দদায়ক অভিজ্ঞতা একটি ক্যাসিনোতে যেতে হবে।

মালদ্বীপ: 

আপনি কি আপনার পরিবারের সাথে বা আপনার ভাল অর্ধেক সময় কাটানোর জন্য উন্মুখ? মালদ্বীপের চেয়ে ভালো কিছু হতে পারে না। ভারত দর্শনের দর্শনীয় প্রবাল দ্বীপের একটি দল, মালদ্বীপ হল হ্যানিমুনদের জন্য একটি পার্টির গন্তব্য। বিদেশী জলের ভিলা এবং রিজি রিসর্ট জায়গাগুলি আপনার মেয়ে তোলে। দম্পতিদের একটি আদর্শ পছন্দ, মালদ্বীপ তার গুণগততা, সামর্থ্য এবং সাহসিক কার্যকলাপের জন্য একটি গন্তব্যের জন্য।

একটি ভ্রমণের জন্য একটি ভাল মন্তব্য?

আসন্ন দীর্ঘ দীপ্ত সপ্তাহান্তে আপলোকে অবকাশের শুরু করতে, একটি ভ্রমণ আপনাকে অগ্রিম বুকিং সুবিধার্থে অত্যন্ত গুরুত্বপূর্ণ এর কার্যকরী বিধান। এই বছর একটি অভ্যন্তরীণ ভ্রমণ বা একটি আন্তর্জাতিক ভ্রমণের পরিকল্পনা করা না কেন, ভ্রমণের জন্য ব্যক্তিগতভাবে ভ্রমণ-সম্পর্কিত বিশেষ খরচগুলি কভার করার জন্য ডিজাইন করা হয়েছে৷ কেন একটি ব্যক্তিগত অনুমতি গ্রহণ একটি ছুটির জন্য তাহবিল একটি ভাল মন্তব্য.

কোন জামান নেই: ভারতে ভ্রমণে যেতে পারলে অসুরকে আমার কাছে পৌঁছানোর জন্য কোন নিরাপত্তা, গ্যারান্টার বা জামানতের প্রয়োজন হয় না। উচ্চাকাঙ্ক্ষী সীমাবদ্ধতা প্রদানকারী প্রদানকারী যথাযথতা পূরণ করার পরে দ্রুত টাকা পেতে পারে। এইভাবে, ভ্রমণের জন্য ব্যক্তিগত ভাড়া নেওয়ার সময় ঝুঁকির মধ্যে পড়ে না।

ক্রয়ক্ষমতা: একটি ব্যক্তিগত মালিক সাশ্রয়ী মূল্যের সুদের হার অন্যান্য বোঝায় প্রসেসিং ব্যবসায়ী কম, যার ফলে তাদের ভ্রমণের জন্য অতিরিক্ত অর্থ প্রয়োজন তাদের দ্রুত তহবিল পাওয়া যায়।

সহজ লন পদ্ধতি: ব্যক্তিগত সুবিধার পদ্ধতির শর্তাবলী, দলিলের যোগসূত্র এবং আবেদনের জন্য সহজবোধ্য। উচ্চাঙ্ক্ষী সীমাবদ্ধতা গ্রহীতারা অনলাইনে আবেদন করতে পারেন, তাদের যোগ্যতা এবং ইএম অনুমান করতে পারেন এবং তাদের দাবির প্রস্তাবের প্রস্তাব দিতে পারেন।

তাৎক্ষণিক প্রাক: ইমেল প্রদানকারীর পাঠাও অনুরোধকারী জমা দিতে যাতে তারা পরে অবিলম্বে এটি ব্যবহার করতে পারে। তাই, আপনার ব্যাগ গুছিয়ে ফেলুন, আবেদন করুন, গ্রহণ করুন এবং পরের দিন টাকা নিয়ে চিন্তা না করুন।

নূনতম নথিপত্র: ভারতে ভ্রমণের জন্য নূন্যতম নথিপত্র প্রয়োজন। সমস্ত মেইল ​​গ্রহীতাদের প্রয়োজন, তাদের আয় এবং বসবাসের মালিক। তাই, ভ্রমণের পরিকল্পনা করার সময়, তাদের নথিপত্রের জন্য ঘরের মধ্যে ঘোরাঘুরি করতে হবে না বা জমা দেওয়ার জন্য পাশে যেতে হবে না।

সুবিধাজনক সহজে পরিশোধ করুন: প্রদানকারী প্রতিষ্ঠানের মাধ্যমের উপর ইমেল করতে, গ্রহণযোগ্যতা প্রদানের জন্য মাস থেকে কয়েক বছর সময় পান। সুবিধাজনকভাবে সাশ্রয়ী মূল্যের ইএমআই সহ একটি ভাল ইমেল নির্বাচন করতে এবং আপনার প্রসারিত না করার সময় পরিশোধ করতে একটি ব্যক্তিগত ইএমআই নির্ধারন করুন।

ক্রেডিট স্কোর উন্নত করুন: একটি ভ্রমণ ভ্রমণের ঝুঁকি লুকানো সুবিধা রয়েছে যা অনেক গ্রহনযোগ্যতা উপেক্ষা করে। ক্রেডিট ব্যবহার করে ক্রেডিট ব্যবহার হার বাড়ায়। উন্নত মিলন, আইএমআইএম প্রদানের অর্থ প্রদান গ্রহীতাদের ক্রেডিট স্কোর উন্নত করতে সাহায্য করতে, পেমেন্টের জন্য তাদের মান বাড়াতে পারে।

উপসংহার:

দীপাবলি সপ্তাহান্তে ছুটির শুরু করার সময়, অর্থ আপনার মনের শেষ জিনিস হওয়া উচিত। আপনি যদি তা করতে চান তাহলে, এবং কারণটি এখানে আসার ছুটির জন্য একটি ভ্রমণ ভ্রমণের জন্য যথেষ্ট বিশ্বাসযোগ্য। ভ্রমণের জন্য ব্যক্তিগতভাবে আপনার পছন্দের মতো স্বপ্নের ছুটিতে সহায়তা করা। দীপাবলির আগে একটি ব্যক্তিগত মালিক এই আপনার সদস্যের সাথে একটি ছুটির ছুটির সাথে উদযাপন করুন।

শুভ দীপাবলি!

এই ভ্রমণ সম্পর্কিত রিপোর্ট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে।

Leave a Reply

Your email address will not be published.