Bollywood Celebs Top Destinations: বলিউড সেলিব্রিটিদের পছন্দের শীর্ষ ভ্রমণ গন্তব্যগুলি দেখুন

Bollywood Celebs Top Destinations: বলিউড সেলিব্রিটিদের শীর্ষ গন্তব্যগুলির সাথে আপনার গ্রীষ্মকালীন ভ্রমণের পরিকল্পনা করুন

হাইলাইটস:

  • বলিউডের রাজা প্রতিবার এই গ্লোবাল সিটিতে যেতে পছন্দ করেন
  • পরিণীতি সবসময় মালদ্বীপকে তার দ্বিতীয় বাড়ি বলে উল্লেখ করেন
  • বিপাসা বহুবার গোয়াতে গিয়েছেন এবং এটি বেশ পরিচিত যে তিনি উপকূলীয় রাজ্যকে ভালোবাসেন

Bollywood Celebs Top Destinations: বলিউডের সেলিব্রিটিরা তাদের জীবন থেকে উপাখ্যান দিয়ে আমাদের অনুপ্রাণিত করে। তাদের জীবনযাত্রা এবং তারা যে অবস্থানে যায় তা আমাদের বিমোহিত করে।

দুবাই – শাহরুখ খান 

বলিউডের রাজা প্রতিবার এই গ্লোবাল সিটিতে যেতে পছন্দ করেন এবং এমনকি এটিকে সেরা ছুটির গন্তব্য হিসাবে বিজ্ঞাপনও দেন। আধুনিক স্থাপনা, ভালো থাকার ব্যবস্থা এবং দুবাইয়ে জীবনকে ধীরগতির করার ক্ষমতার কারণে এর ঐশ্বর্যময়। দিনের বেলায় আপনি কেবল সমুদ্র সৈকতে বসতে বেছে নিতে পারেন বা আপনি যদি একজন দুঃসাহসিক হন তবে আপনার পছন্দের জল খেলায় নিযুক্ত হন।

মালদ্বীপ – পরিণীতি চোপড়া 

মালদ্বীপ হল আরও একটি কল্পিত দক্ষিণ এশিয়ার দেশ, যা মূলত সমুদ্রের উপর অবস্থিত। সাম্প্রতিক সময়ে, মালদ্বীপ একটি ভারী দর্শনীয় পর্যটন স্পট হয়ে উঠেছে যেখানে কেউ দ্বীপগুলিতে বেশ কয়েকটি তারা খুঁজে পেতে পারে। পরিণীতি সবসময় মালদ্বীপকে তার দ্বিতীয় বাড়ি বলে উল্লেখ করেন। এই কারণে, এই দ্বীপরাষ্ট্রটির অবস্থানটি বরং মনোরম এবং তাই, দম্পতিরা এই দর্শনীয় রিসর্টগুলির কয়েকটিতে তাদের ‘হানিমুন’ কাটাতে পারে।

We’re now on WhatsApp- Click to join

থাইল্যান্ড – নার্গিস ফকরি 

নার্গিস প্রায়শই এবং অনেক দেশের বাইরে ভ্রমণ করতে পছন্দ করে, থাইল্যান্ড অবশ্যই সে পছন্দ করে। থাইল্যান্ড ভ্রমণের কিছু সুন্দর দৃশ্য যেমন বালুকাময় সাদা সৈকতের পাশাপাশি লম্বা প্রাসাদ এবং গ্রীষ্মমন্ডলীয় বন। প্রসারিত পর্যটনের কারণে থাইল্যান্ড এখন সারা বিশ্বের সবার জন্য উন্মুক্ত বলা যেতে পারে।

We’re now on Telegram- Click to join

গোয়া – বিপাসা বসু 

বিপাসা বহুবার গোয়াতে গিয়েছেন এবং এটি বেশ পরিচিত যে তিনি উপকূলীয় রাজ্যকে ভালোবাসেন। আপনি সেখানে অনেক কিছু করতে পারেন, এবং আপনি সমুদ্র অন্বেষণ করতে পারেন বা আপনি ইতিহাসের জন্য যেতে পারেন। যদি কেউ গভীর রাত এবং পার্টি উপভোগ করতে পছন্দ করে, তাহলে গোয়া সত্যিই আপনার জন্য সবচেয়ে উপযুক্ত গন্তব্য হবে। স্কুবা ডাইভিং বা সার্ফিংয়ের মতো জলের খেলায় অংশ নিতে পারেন।

Read More- গোয়া ভারতের সর্বাধিক অনুসন্ধান করা ভ্রমণ গন্তব্য

ইসরায়েল – কল্কি কোয়েচলিন

কল্কি বেশ উদার এবং তিনি প্রচুর ভ্রমণ করতে পছন্দ করেন তার ফ্যাশনের অনুভূতি খুব আধুনিক এবং পশ্চিমা। সম্প্রতি, তিনি মধ্যপ্রাচ্যে, বিশেষ করে ইসরায়েলে গেছেন এবং তার নিজের কথায়, এটি তার পরিদর্শন করা সেরা স্থানগুলির মধ্যে একটি। দেশটি পর্যটকদের আকর্ষণের স্থানগুলির জন্য বিখ্যাত যা বেশিরভাগই সমুদ্র সৈকত ছুটি, প্রাকৃতিক বন, প্রাকৃতিক এবং প্রাচীন ভবন।

এইরকম আরও ভ্রমণ সংক্রান্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.