Resorts In Maharashtra: পারফেক্ট রেনি রিট্রিটের জন্য মহারাষ্ট্রের সেরা রিসর্টগুলি দেখে নিন

Resorts In Maharashtra: আপনি যদি বৃষ্টি উপভোগ করার জন্য একটি শান্ত জায়গা চান এই ৪টি রিসর্ট আপনার জন্য সেরা বিকল্প

হাইলাইটস:

  • মহারাষ্ট্রের এই চারটি রিসর্ট প্রাকৃতিক সৌন্দর্যে পরিপূর্ণ
  • পর্যটকদের জন্য সেরা গন্তব্য যেখানে প্রশান্তি এবং প্রাকৃতিক দৃশ্য রয়েছে

Resorts In Maharashtra: মহারাষ্ট্রে বর্ষা একটি জাদুকরী রূপান্তর নিয়ে আসে, যা ল্যান্ডস্কেপকে একটি সবুজ স্বর্গে পরিণত করে। রোমান্টিক গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, প্রাণবন্ত উপত্যকা এবং প্রস্ফুটিত ফুল এই মরসুমে একটি নির্মল যাত্রার জন্য উপযুক্ত সময় করে তোলে। আপনি যদি বৃষ্টি উপভোগ করার জন্য একটি শান্ত জায়গা চান, মহারাষ্ট্রের এই চারটি রিসর্ট একটি অবিস্মরণীয় বর্ষা ফিরে আসার প্রতিশ্রুতি দেয়।

We’re now on WhatsApp- Click to join

দ্য ক্লিফ, পাঁচগনি

সমুদ্রপৃষ্ঠ থেকে ৪,০০০ ফুটেরও বেশি উচ্চতায় অবস্থিত, পাঁচগনি চারদিকে প্রাকৃতিক সৌন্দর্যে পরিপূর্ণ এবং পর্যটকদের স্বপ্নের গন্তব্য যেখানে প্রশান্তি, পুনর্জীবন, এবং প্রাকৃতিক, আত্মাপূর্ণ স্তোত্র প্রচুর রয়েছে। বর্ষাকালে, দ্য ক্লিফ, এই সুন্দর পাহাড়ি স্টেশনের কেন্দ্রস্থলে অবস্থিত, নিরাময় এবং পরিচ্ছন্ন শক্তি বিকিরণ করে এবং অতিথিদের তাদের প্রত্যাশার চেয়ে একটু বেশি শিথিল করতে সাহায্য করে। যখন বৃষ্টি হয়, সবুজ উপত্যকা স্বাগত জানানোর গালিচায় পরিণত হয়, একটি কর্পোরেট মিটিং, পার্টি বা বিবাহের জন্য আদর্শ স্থান হয়ে ওঠে। আপনার চারপাশে জলের বিচরণ এবং একটি সবুজ কার্পেট তৈরি করার সাথে সাথে ডেক ডাইনিংয়ের অভিজ্ঞতা নিন, যা আপনাকে উপত্যকা- এবং পর্বত দৃশ্যের প্রশংসা করে।

দ্য ফরেস্ট ক্লাব রিসর্ট, কার্জাত

কার্জাতের আশেপাশের এলাকা বর্ষাকালে প্রাণের সাথে ফুলে ওঠে। ধূসর শহরের জীবনের কংক্রিট তাড়াহুড়ো থেকে দূরে যান এবং প্রকৃতির মাঝে নিজেকে শান্তি দিন। ফরেস্ট ক্লাব রিসর্ট একটি পাহাড়ের চূড়ায় অবস্থিত, যা বর্ষাকালে সবুজে রূপান্তরিত সুন্দর কার্জাতের একটি যাদুকর বায়বীয় দৃশ্য দেখায়। রিসর্টে একটি বড় মাপের পুল রয়েছে এবং এতে ৪৯টি প্রশস্ত কক্ষ রয়েছে। সাধারণ ইনফিনিটি পুলটি আশেপাশের সবুজ জাদুটির বায়বীয় দৃশ্য সহ চোখের জন্য একটি ভোজ প্রদানের জন্য ডিজাইন করা হয়েছে। গুরমেট ডাইনিং এবং শীর্ষস্থানীয় সুযোগ-সুবিধা সহ, এই জায়গাটি মুম্বাইয়ের কাছাকাছি বর্ষাকালের সবচেয়ে প্রস্তাবিত যাত্রাপথগুলির মধ্যে একটি।

We’re now on Telegram- Click to join

সাজ বাই দ্য লেক, মালশেজ ঘাট

পশ্চিমঘাটের অংশ, মালশেজ, থানে জেলায় অবস্থিত একটি পর্বত গিরিপথ। এটি পর্যটকদের কাছে তার প্রাকৃতিক সৌন্দর্য এবং সবুজ ল্যান্ডস্কেপের জন্য জনপ্রিয় যা বর্ষাকালে আরও মোহনীয় হয়ে ওঠে। লেকের ধারে সাজে, আপনি জলের উপর ঝাপিয়ে পড়া বৃষ্টির অসীম দৃশ্য দেখতে পাবেন – ফোঁটাগুলি ছোট বৃত্ত তৈরি করে যা মুহুর্তের মধ্যে অদৃশ্য হয়ে যায়, শুধুমাত্র অন্য জায়গায় ফিরে আসে। আপনি যখন বর্ষায় রিসর্ট বুক করেন তখন অ্যাকশন অফুরন্ত মনে হয়। আপনার পাশের জলপ্রপাত এবং বৃষ্টিতে অত্যাশ্চর্য পাখিদের কিচিরমিচির শুনতে শুনতে আপনার মনে হবে যেন আপনি ক্যাম্পিং করছেন। লেকসাইড রিট্রিট বর্ষায় আপনার পিকনিক স্পট হয়ে ওঠে কারণ আপনি আপনার চারপাশে সৌন্দর্য এবং বিলাসিতা অনুভব করেন। রিসর্টটি ৩৭টি বিলাসবহুল কক্ষ অফার করে, যেখানে রুম এবং ভেন্যু থেকে লেক এবং পাহাড়ের দৃশ্য রয়েছে যা নিশ্চিতভাবে আপনাকে উত্তেজিত করবে এবং আপনার মালশেজ বর্ষা যাত্রার সময় একটি সম্পূর্ণ ছুটির অভিজ্ঞতা প্রদান করবে।

Read More- উত্তরাখণ্ডের বিলাসবহুল রিসর্ট যা অ্যাডভেঞ্চার ভ্রমণকারীদের জন্য অনন্য

ট্রপিক্যাল রিট্রিট, ইগতপুরী

ঋতু শুরু হওয়ার সাথে সাথে পরিবেশ সবুজ হয়ে ওঠে। ইগতপুরী এমনই একটি স্থান যা বর্ষাকালের জন্য সেরা। বিপাসনা ইন্টারন্যাশনাল একাডেমির জন্য পরিচিত, পশ্চিমঘাটের এই হিল স্টেশনটি বর্ষাকালে সুন্দরভাবে ফুল ফোটে। ইগতপুরীতে প্রবেশ করার সাথে সাথে আপনি দেখতে পাবেন সহ্যাদ্রির বিশাল চূড়া, সবুজে ভরা এবং বর্ষার কুয়াশায় নিমজ্জিত। গ্রীষ্মমন্ডলীয় রিট্রিট এখানেই অবস্থিত, সবুজে আচ্ছন্ন। গ্রীষ্মমন্ডলীয় রিট্রিট, ৬৩টি প্রশস্ত কক্ষ সহ ঐশ্বর্যপূর্ণ রিসর্ট, একটি আশ্চর্যজনক পুলসাইড এবং ছুটিতে বিশ্রাম নেওয়ার জন্য অন্যান্য স্থানগুলি অফার করে৷ একচেটিয়া গুরমেট অভিজ্ঞতা এবং শীর্ষস্থানীয় আতিথেয়তার পাশাপাশি, রিসর্টটি ৫-স্টার বিলাসের মতো সর্বশেষ সুযোগ-সুবিধাগুলিকে অন্তর্ভুক্ত করে যাতে অতিথিরা ঐশ্বর্যে সুন্দর বৃষ্টি-ভরা পরিবেশ উপভোগ করতে পারে।

এইরকম আরও ভ্রমণ সংক্রান্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.