Honeymoon Destination: ১০ হাজারের নিচে ভারতের সেরা হানিমুন গন্তব্যগুলি দেখুন

Honeymoon Destination: ভারতের এই হানিমুন গন্তব্যগুলি দেখুন

হাইলাইটস:

  • আমাদের কাছে আশ্চর্যজনক পর্যটন আকর্ষণের বৈচিত্র্য রয়েছে
  • নব-বিবাহিত দম্পতিদের জন্য উত্তর ভারতের অন্যতম জনপ্রিয় গন্তব্যস্থল

Honeymoon Destination: ১০০০০ এর নিচে হানিমুন গন্তব্যগুলি দেখুন:

রাজস্থান:

রাজস্থানের ঐতিহ্য এবং সংস্কৃতি দেহাতি রঙ এবং প্রাণবন্ততায় জীবন্ত হয়ে ওঠে। জায়গাটিতে দুর্গ, প্রাসাদ, ঐতিহাসিক স্থাপনা এবং স্থাপত্যের অবশেষ রয়েছে। রাজস্থানের বিখ্যাত জেলা যেমন জয়পুর, উদয়পুর, যোধপুর, উদয়পুর, মাউন্ট আবু, জয়সালমের, বিকানের এবং কোটাতে পর্যটকদের সংখ্যা। রাজস্থান হট-এয়ার বেলুনিং, জিপলাইনিং, উট সাফারি, ওয়াইল্ডলাইফ সাফারি এবং ক্যাম্পিং এর মতো অনেকগুলি ক্রিয়াকলাপে পরিপূর্ণ।

হিমাচল প্রদেশ:

হিমাচল ভারতের একটি রাজ্য যা এখন হানিমুন গন্তব্য হিসেবে রয়েছে। হিমাচল রাজ্যটি নব-বিবাহিত দম্পতিদের জন্য উত্তর ভারতের অন্যতম জনপ্রিয় গন্তব্যস্থল। স্বামী ও স্ত্রীর মধ্যে সবচেয়ে প্রিয় হল যথাক্রমে সিমলা, কুল্লু-মানালি, ম্যাক্লিওডগঞ্জ, লাহৌল এবং স্পিতি উপত্যকা, কাসোল, ধর্মশালা এবং ডালহৌসি। হিমাচল আধ্যাত্মিক ধরনের বিস্ময় এবং তার দর্শকদের জন্য অ্যাড্রেনালিন-প্যাকড কার্যকলাপে পূর্ণ। অনলাইন ভ্রমণের দোকানে যান এবং ১০০০০ বছরের কম বয়সী দম্পতিদের জন্য একটি রোমান্টিক গেটওয়ে প্যাকেজের মাধ্যমে অফারে গন্তব্যটি সন্ধান করুন।

We’re now on WhatsApp- Click to join

মাউন্ট আবু:

মাউন্ট আবু রাজস্থানের একমাত্র হিল স্টেশন যা এই জায়গাটি সদ্য বিবাহিত দম্পতিদের জন্য একটি ইউটোপিয়া। আমাদের কাছে আশ্চর্যজনক পর্যটন আকর্ষণের বৈচিত্র্য রয়েছে যা বিশেষভাবে তাদের হানিমুনে দম্পতিদের জন্য পূরণ করার জন্য চিন্তা করা হয়েছিল। যথা, ভারতের রাজস্থান রাজ্যে জৈনদের সাথে মাউন্ট আবুর একটি দুর্দান্ত প্রাসঙ্গিকতা রয়েছে। এর নামের পিছনে একটি ঘটনাবহুল ইতিহাস থাকার কারণে, এটি তার দর্শকদের একটি দর্শনীয় পরিবেশে অন্বেষণ এবং বসবাস করার একটি অনন্য সুযোগ দেয় যা দীর্ঘকাল ধরে মানবতার চোখ থেকে আড়াল ছিল। সেইসাথে সিলভারজঙ্গল, রোমাঞ্চকর রিসোর্ট এবং স্পা, একটি আশ্চর্যজনক জায়গা এবং উল্লিখিত পরিমাণের কাছাকাছি রোমান্টিক ভ্রমণের তালিকায় অন্তর্ভুক্ত করা উচিত।

Read More- এই ৫টি ভ্রমণ গন্তব্য ঘুরে দেখুন

We’re now on Telegram- Click to join

পাহালগাম

পাহালগাম, একটি মহৎ উপত্যকার কেন্দ্রস্থলে অবস্থিত, সাধারণ প্রদর্শনের একটি আনন্দদায়ক কোকুনে মোড়ানো নিখুঁত শান্ত এবং প্রাকৃতিক সৌন্দর্যের একটি দর্শন। শ্রীনগর, গুলমার্গ এবং সোনমার্গের মধ্যে অবস্থিত, দম্পতিদের জন্য আদর্শ যা একসঙ্গে মানসম্পন্ন সময় কাটাতে এবং প্রকৃতির প্রশান্তিতে তাদের বন্ধন উদযাপন করতে চায়। ট্রেকিং, ক্যাম্পিং এবং হাইকিং এর মত ক্রিয়াকলাপ সম্পর্কে জানার জন্য এটি অ্যাডভেঞ্চারদের জন্য একটি দুর্দান্ত জায়গা। দেখার জন্য আরেকটি সাইট হল গল্ফ কোর্স, যা চিত্র-নিখুঁত জাঁকজমকের পটভূমিতে সেট করা হয়েছে এবং চারপাশের সবুজ পরিবেশ রয়েছে।

এইরকম আরও ভ্রমণ সংক্রান্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.