Best Places To Shop: গোয়াতে কেনাকাটা করার জন্য ৫টি সেরা জায়গা ঘুরে দেখুন

Best Places To Shop: গোয়াতে কেনাকাটার জন্য ৫টি সেরা মার্কেট

হাইলাইটস:

  • নাইট মার্কেট শুধুমাত্র শনিবার খোলা থাকে
  • অঞ্জুনা ফ্লি মার্কেট হল ভারতের উত্তর গোয়া রাজ্যের একটি রোড সাইড বাজার

Best Places To Shop: গোয়া ভারতের সবচেয়ে ছোট রাজ্য হতে পারে, তবে শীর্ষ স্তরের ছুটির জায়গাগুলির মধ্যে একটি যেখানে প্রচুর শপিং কমপ্লেক্স এবং বাজার রয়েছে যেখানে আপনি কেনাকাটা করতে পারবেন। এই নিবন্ধে আমরা গোয়াতে কেনাকাটা করার সেরা জায়গাগুলি উল্লেখ করবো।

পাঞ্জিম মার্কেট 

এটি অবশ্যই গোয়ার সমস্ত পর্যটন স্পটগুলির মানচিত্রে চিহ্নিত করা যেতে পারে যা রাজ্যে আসার সময় কখনই মিস করা উচিত নয়। এর স্টল এবং ছোট শপিংমল সহ বাজার চত্বরটি একবার ঘুরে দেখুন। বাজারটি স্থানীয় হস্তশিল্প, জামাকাপড়, জুতা, আনুষাঙ্গিক থেকে মশলা, এবং আরও অনেক কিছু থেকে বিচিত্র। রাস্তার পাশে উল্লিখিত স্থানীয় কারুশিল্পের দোকানগুলি বিশেষ করে প্রচুর গোয়ান কারুশিল্পের কাজ অফার করে এবং একই সাথে খাদ্য পণ্য এবং ভোজ্য জিনিস বিক্রি করে।

অঞ্জুনা ফ্লি মার্কেট

অঞ্জুনা ফ্লি মার্কেট হল ভারতের উত্তর গোয়া রাজ্যের একটি রোড সাইড বাজার যা শুধুমাত্র বুধবার পরিদর্শন করা যায়। এটি গোয়ার প্রিয় কেনাকাটার জায়গাগুলির মধ্যে একটি এবং শহরের প্রিয়জন যারা বোহেমিয়া উপভোগ করেন তাদের জন্য এটি একটি ভালো জায়গা। গথিক কালেকশন থেকে শুরু করে ট্রেন্ডি সাঁতারের পোষাক পর্যন্ত, আমাদের কাছে ক্রোয়েশিয়ান ঐতিহ্যবাহী প্রতীক এবং ফুলের কাজগুলির মিশ্রণের সাথে বিভিন্ন ধরনের সংগ্রহ রয়েছে।

ম্যাকি’স নাইট মার্কেট 

নাইট মার্কেট শুধুমাত্র শনিবার খোলা থাকে এবং এটি গোয়ার সেরা কেনাকাটার জায়গাগুলির মধ্যে একটি হিসাবে বিবেচিত হয়। এটি সন্ধ্যা থেকে ভোর পর্যন্ত চলে বাগার সমুদ্র সৈকতের খাবারের হকারদের কাছে যেখানে ফ্যাশনের জিনিসপত্র, কারুশিল্প এবং তাদের ঐতিহ্যবাহী হস্তশিল্প সহ আপনার প্রয়োজনীয় সমস্ত কিছু রয়েছে। আপনি বিভিন্ন ধরণের আসল চীনা, ভারতীয়, গোয়ান এবং তিব্বতি ফাস্ট ফুড খেতেও উপভোগ করবেন।

মাপুসা মার্কেট 

আপনি যদি আগ্রহী ক্রেতা হন তবে শুক্রবার সকালের মাপুসা মার্কেট বা বাজার মিস করবেন না। হস্তশিল্প, টেক্সটাইল, কাপড়ে, আপনি প্রথাগত কেনাকাটার শৈলীর আসল স্বাদগুলি দেখতে পাবেন, আপনার জন্য বিক্রি করা কাপড় এবং গয়না আইটেম সহ। এই বাজারে, দোকানদারদের কাছ থেকে জিনিস কেনার জন্য আপনার সর্বোত্তম দর কষাকষির দক্ষতার প্রয়োজন হবে, যখন তারা আপনার সাথে একটি মূল্যের পয়েন্টে আসতে প্রস্তুত।

We’re now on WhatsApp- Click to join

কলংগুট মার্কেট স্কোয়ার 

এটি সমুদ্র সৈকত-সাইড শ্যাক এবং স্টলগুলির একটি লাইন আপ সামুদ্রিক খাবার, পানীয় এবং ট্রেন্ডি কাপড় বিক্রি করে। একটি বিশিষ্ট পর্যটক ব্যাকএন্ড হিসাবে, এটি গয়না, হস্তশিল্প, ছোট জাঙ্ক মেটাল শিল্পকর্ম এবং কারুশিল্পের স্যুভেনির, সিশেল এবং চামড়াজাত পণ্যগুলির জন্য একটি প্রধান আকর্ষণ। খুব ফুড ফেস্টিভ্যালের স্টলের লাইন এত লম্বা যে আপনাকে প্রত্যেককে পর্যাপ্ত সময় এবং মনোযোগ দিতে হবে এবং আপনি বিভ্রান্তির মধ্যে না পড়ে সাবধানে নির্বাচন করতে চান এবং সহজভাবে সেরাটি কিনতে চান।

এইরকম আরও নিত্য নতুন প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.