Samsung Galaxy S24 Vs S24 Ultra Vs S24+: Samsung গ্যালাক্সি S২৪ বনাম S২৪ আল্ট্রা বনাম S২৪+ এর ফিচারসগুলির মূল পার্থক্যগুলি জানুন

Samsung Galaxy S24 Vs S24 Ultra Vs S24+: S২৪, S২৪+, এবং S২৪ আলট্রা-এর দাম থেকে ক্যামেরা পর্যন্ত, সব কিছু বিস্তারিত জেনে নিন

হাইলাইটস:

  • স্টোরেজ কনফিগারেশন এবং ক্যামেরার ক্ষমতা
  • ব্যাটারি লাইফ এবং AI ফিচারস

Samsung Galaxy S24 Vs S24 Ultra Vs S24+: Samsung Galaxy S২৪ সিরিজের পরিচিতি

Samsung আনুষ্ঠানিকভাবে ২০২৪ সালে তার উচ্চ প্রত্যাশিত ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজ – Samsung Galaxy S২৪ উন্মোচন করেছে। লাইনআপ তিনটি স্বতন্ত্র ভেরিয়েন্ট প্রবর্তন করে, যথা Galaxy S২৪, Galaxy S২৪ Plus এবং প্রিমিয়াম Galaxy S২৪ Ultra। এই ত্রয়ী গ্র্যান্ড স্যামসাং আনপ্যাকড ইভেন্ট ২০২৪-এ উন্মোচন করা হয়েছিল, যা প্রযুক্তি উৎসাহীদের এবং স্মার্টফোন অনুরাগীদের মধ্যে একইভাবে উত্তেজনার তরঙ্গ তৈরি করেছিল। ৩১শে জানুয়ারী থেকে প্রাক-অর্ডার উপলভ্যতার জন্য নির্ধারিত, এই ডিভাইসগুলি শুধুমাত্র দাম এবং চেহারার ক্ষেত্রেই আলাদা নয় বরং বিভিন্ন ব্যবহারকারীর পছন্দগুলি পূরণ করার জন্য তৈরি করা অনন্য ফিচারসগুলি নিয়েও গর্বিত।

মূল্য এবং মৌলিক বিশেষ উল্লেখ

আসুন সেই জটিল বিশদগুলি অনুসন্ধান করি যা এই স্মার্টফোনগুলিকে আলাদা করে, তাদের মূল্য পয়েন্ট এবং মৌলিক ফিচারসগুলি দিয়ে শুরু করে৷

Galaxy S২৪: $৭৯৯

ডিসপ্লে: ৬.২৪-ইঞ্চি AMOLED, FHD+ ফ্ল্যাট স্ক্রিন

RAM: ৮GB

স্টোরেজ বিকল্প: ১২৮GB, ২৫৬GB

রিয়ার ক্যামেরা: ৫০MP প্রধান, ১২MP আল্ট্রাওয়াইড, ১০MP টেলিফটো (৩x অপটিক্যাল জুম)

সামনের ক্যামেরা: ১২MP

ব্যাটারি: ৪০০০mAh

Galaxy S২৪ প্লাস: $৯৯৯

ডিসপ্লে: ৬.৭-ইঞ্চি AMOLED, QHD+, ফ্ল্যাট স্ক্রিন

RAM: ১২GB

স্টোরেজ বিকল্প: ১২৮GB, ২৫৬GB

রিয়ার ক্যামেরা: ৫০MP প্রধান, ১২MP আল্ট্রাওয়াইড, ১০MP টেলিফটো (৩x অপটিক্যাল জুম)

সামনের ক্যামেরা: ১৩MP

ব্যাটারি: ৪৯০০mAh

Galaxy S২৪ Ultra: $১,২৯৯

ডিসপ্লে: ৬.৮-ইঞ্চি AMOLED, QHD+, ফ্ল্যাট স্ক্রিন

RAM: ১২GB

স্টোরেজ বিকল্প: ২৫৬GB, ৫১২GB, ১TB

রিয়ার ক্যামেরা: ২০০MP প্রধান, ১২MP আল্ট্রাওয়াইড, ৫০MP টেলিফটো (৫x অপটিক্যাল জুম), ১০MP টেলিফটো ক্যামেরা (৩x অপটিক্যাল জুম)

সামনের ক্যামেরা: ১২MP

ব্যাটারি: ৫০০০mAh

ডিসপ্লে এবং মাল্টিমিডিয়া অভিজ্ঞতা

Galaxy S২৪ ভাইবোনদের মধ্যে একটি প্রাথমিক পার্থক্য তাদের ডিসপ্লে স্পেসিফিকেশনের মধ্যে রয়েছে। প্রতিটি মডেল বিভিন্ন ব্যবহারকারীর পছন্দ অনুযায়ী একটি অনন্য চাক্ষুষ অভিজ্ঞতা প্রদান করে।

Galaxy S২৪: একটি ৬.২৪-ইঞ্চি AMOLED FHD+ ফ্ল্যাট স্ক্রীন সমন্বিত, এই মডেলটি এমন ব্যবহারকারীদের জন্য উপযুক্ত যারা একটি কমপ্যাক্ট কিন্তু প্রাণবন্ত ডিসপ্লেকে অগ্রাধিকার দেন।

Galaxy S২৪ প্লাস: একটি বৃহত্তর ৬.৭-ইঞ্চি AMOLED QHD+ ফ্ল্যাট স্ক্রিনের সাথে, S২৪ প্লাস উন্নত রেজোলিউশনের সাথে একটি নিমজ্জিত মাল্টিমিডিয়া অভিজ্ঞতার প্রতিশ্রুতি দেয়।

Galaxy S২৪ আলট্রা: একটি বিশাল ৬.৮-ইঞ্চি AMOLED QHD+ ফ্ল্যাট স্ক্রীন নিয়ে গর্ব করে, S২৪ আলট্রা চাক্ষুষ ভোগকে পরবর্তী স্তরে নিয়ে যায়, যাঁরা বড় ডিসপ্লে চান এমন ব্যবহারকারীদের জন্য প্রদান করে।

স্টোরেজ কনফিগারেশন এবং ক্যামেরার ক্ষমতা

ডিসপ্লের বাইরে চলে যাওয়া, এই স্মার্টফোনগুলির স্টোরেজ কনফিগারেশন এবং ক্যামেরা ক্ষমতাগুলিও তাদের পরিচয়ে উল্লেখযোগ্য অবদান রাখে।

সঞ্চয়স্থান:

Galaxy S২৪ এবং S২৪ Plus ব্যবহারকারীদের ১২৮GB বা ২৫৬GB এর বিকল্পগুলি অফার করে, যেখানে Galaxy S২৪ Ultra আরও এক ধাপ এগিয়ে ২৫৬GB, ৫১২GB এবং একটি সম্পূর্ণ ১TB এর বিকল্পগুলি প্রদান করে।

ক্যামেরার ক্ষমতা:

Galaxy S২৪ এবং S২৪ Plus একটি ৫০MP প্রধান সেন্সর, একটি ১২MP আল্ট্রাওয়াইড লেন্স, এবং একটি ১০MP টেলিফটো লেন্স (৩x অপটিক্যাল জুম) সহ একই রকম রিয়ার ক্যামেরা সেটআপ শেয়ার করে৷ বিপরীতে, S২৪ আল্ট্রা তার অসাধারণ ২০০MP প্রধান সেন্সর, ৫০MP টেলিফোটো লেন্স (৫x অপটিক্যাল জুম), এবং একটি অতিরিক্ত ১০MP টেলিফটো ক্যামেরা (৩x অপটিক্যাল জুম) এর সাথে আলাদা।

ব্যাটারি লাইফ এবং AI ফিচারস 

ব্যাটারি লাইফ এবং কৃত্রিম বুদ্ধিমত্তার ক্ষেত্রে, এই স্মার্টফোনগুলির লক্ষ্য ব্যবহারকারীর অভিজ্ঞতা উন্নত করা।

ব্যাটারি লাইফ:

Galaxy S২৪ একটি ৪০০০mAh ব্যাটারি দিয়ে সজ্জিত, কর্মক্ষমতা এবং দীর্ঘায়ু মধ্যে ভারসাম্য প্রদান করে।

S২৪ প্লাস একটি ৪৯০০mAh ব্যাটারি সহ এটিকে ধাপে ধাপে বৃদ্ধি করে, যা বহনযোগ্যতার সাথে আপস না করে বর্ধিত ব্যবহারের প্রস্তাব দেয়।

We’re now on WhatsApp- Click to join

S২৪ আলট্রা একটি শক্তিশালী ৫০০০mAh ব্যাটারির সাথে নেতৃত্ব দেয়, এমনকি সবচেয়ে বেশি চাহিদাসম্পন্ন ব্যবহারকারীদের জন্য পাওয়ার-প্যাকড পারফরম্যান্স নিশ্চিত করে।

AI ফিচারস:

তিনটি ভেরিয়েন্ট একই Galaxy AI টুল শেয়ার করে, কৃত্রিম বুদ্ধিমত্তার মাধ্যমে ব্যবহারকারীর অভিজ্ঞতা বাড়ায়। উল্লেখযোগ্য ফিচারসগুলির মধ্যে রয়েছে অ্যাসিস্ট এবং চ্যাট অ্যাসিস্ট বিরামহীন ব্যাখ্যার জন্য কীবোর্ড এবং ব্রাউজারে একীভূত। সার্কেল টু সার্চ ফিচারস, ব্যবহারকারীদের প্রাসঙ্গিক Google অনুসন্ধান ফলাফলের জন্য অন-স্ক্রীন বিষয়বস্তুকে বৃত্তাকার করার অনুমতি দেয়, উল্লেখযোগ্য মনোযোগ অর্জন করেছে।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.