Samsung Galaxy S 24: Samsung Galaxy S24 সিরিজের দাম প্রকাশ, লঞ্চের আগেই ভক্তরা চমক পেয়েছেন

Samsung Galaxy S 24: কোম্পানি ৩টি নতুন স্মার্টফোন লঞ্চ করবে, গ্রাহকরা শক্তিশালী বৈশিষ্ট্যগুলি পাবেন

হাইলাইটস:

  • দক্ষিণ কোরিয়ার জায়ান্ট Samsung নতুন বছরে একটি বড় ধামাকা করতে যাচ্ছে।
  • কোম্পানি এই সিরিজে ৩টি নতুন স্মার্টফোন লঞ্চ করবে।
  • লঞ্চ ইভেন্টের আগেই তিনটি স্মার্টফোনের দামই অনলাইনে ফাঁস হয়ে গেছে।

Samsung Galaxy S 24: দক্ষিণ কোরিয়ার জায়ান্ট Samsung নতুন বছরে একটি বড় ধামাকা করতে যাচ্ছে। কোম্পানি এই সিরিজে ৩টি নতুন স্মার্টফোন লঞ্চ করবে। লঞ্চ ইভেন্টের আগেই তিনটি স্মার্টফোনের দামই অনলাইনে ফাঁস হয়ে গেছে।

কোম্পানি ৩টি নতুন স্মার্টফোন লঞ্চ করবে-

Samsung Galaxy তার নতুন প্রিমিয়াম সিরিজ লঞ্চ করার প্রস্তুতিতে ব্যস্ত। আমরা Samsung S24 সিরিজের কথা বলছি যা আগামী বছরের জানুয়ারিতে লঞ্চ হতে চলেছে। কিন্তু ইতিমধ্যেই এই ডিভাইসগুলির অনেক বৈশিষ্ট্য এবং দাম প্রকাশ করা হয়েছে। যদিও কোম্পানি তার লঞ্চের তারিখ সম্পর্কে কোনো তথ্য দেয়নি, তবে আশা করা হচ্ছে যে এই ডিভাইসটি ১৭ই জানুয়ারি গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টের সময় লঞ্চ করা হতে পারে। এছাড়াও, বলা হচ্ছে এই সিরিজে প্রধানত তিনটি স্মার্টফোন থাকবে, যার মধ্যে Galaxy S24, Galaxy S24+ এবং Galaxy S24 Ultra মডেলগুলিও অন্তর্ভুক্ত করা হয়েছে।

Samsung Galaxy S24 এর অনন্য বৈশিষ্ট্য –

Samsung Galaxy S24 লাইনআপ একটি জরুরি স্যাটেলাইট টেক্সটিং বৈশিষ্ট্য সহ দেওয়া হবে। এছাড়াও, Galaxy S24+ এ থাকতে পারে 8GB RAM এবং Ultra মডেলে 12GB RAM থাকতে পারে। যদি আমরা ব্যাটারির কথা বলি, Galaxy S24 Ultra একটি 5,000mAh ব্যাটারি পেতে পারে এবং Galaxy S24+ একটি 4,900mAh ব্যাটারি পেতে পারে। এর ডিসপ্লে ফিচারের কথা বললে, আপনি Galaxy S24 Ultra এর ডিসপ্লেতে 2,600 nit এর সর্বোচ্চ উজ্জ্বলতা পাবেন। একই সময়ে, আপনি একটি 200-মেগাপিক্সেল প্রাথমিক সেন্সরও পেতে পারেন যা 8K ভিডিও রেকর্ডিংয়ের অনুমতি দেয়।

Samsung Galaxy S24 এর দাম –

Samsung Galaxy S24 – Samsung Galaxy S24 সিরিজের দাম Galaxy S23 সিরিজের মতো হতে পারে। এর বেস মডেলের দাম হতে পারে US$৭৯৯ অর্থাৎ প্রায় ৬৬,৫৭১ টাকা।

We’re now on Whatsapp – Click to join

Samsung Galaxy S24+ – আপনি Samsung Galaxy S24+ কিনতে পারেন $৯৯৯ অর্থাৎ ৮৩,২৩৫ টাকায়।

Samsung Galaxy S24 Ultra – Samsung Galaxy S24 Ultra US$ ১,১৯৯ অর্থাৎ প্রায় ৯৯,৮৯৭ টাকায় কেনা যাবে।

এইরকম প্রযুক্তি সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

 

Leave a Reply

Your email address will not be published.